বাংলা নিউজ > বায়োস্কোপ > Matthew Perry Funeral: বন্ধু বিদায়! ম্যাথিউ পেরির শেষকৃত্যে চোখে জল নিয়ে হাজির তাঁর ‘ফ্রেন্ডস’

Matthew Perry Funeral: বন্ধু বিদায়! ম্যাথিউ পেরির শেষকৃত্যে চোখে জল নিয়ে হাজির তাঁর ‘ফ্রেন্ডস’

প্রয়াত অভিনেতা ম্যাথিউ পেরি (REUTERS)

Matthew Perry: একাধিক রিপোর্ট অনুযায়ী, ম্যাথিউ পেরির ফ্রেন্ডসের সহ-অভিনেতা জেনিফার অ্যানিস্টন, কোর্টেনি কক্স, লিসা কুড্রো, ম্যাট লেব্ল্যাঙ্ক এবং ডেভিড সুইমার প্রয়াত অভিনেতার অন্ত্যেষ্টিক্রিয়ায় হাজির ছিলেন। 

শিল্পের মৃত্যু হয় শিল্পীর নয়। টিভি সিরিজ 'ফ্রেন্ডস' খ্যাত অভিনেতা ম্যাথিউ পেরি আর নেই। শনিবার অভিনেতার লস অ্যাঞ্জেলেসের বাড়ির বাথটাব থেকে উদ্ধার হয় তাঁর নিথর দেহ। মাত্র ৫৪-তে শেষ নিশ্বাস ত্যাগ করলেন ‘ফ্রেন্ডস’ খ্যাত অভিনেতা।

ম্যাথিউ পেরির শেষকৃত্য

লস অ্যাঞ্জেলেসের হলিউড হিলস পাড়ার ফরেস্ট লন সেমেন্ট্রিতে রাখা হয়েছে অভিনেতার দেহ। ওয়ার্নার ব্রাদার্স স্টুডিও থেকে প্রায় এক মাইল দূরে এই সেমেন্ট্রি। মাইকেল জ্যাকসন, লুসিল বল এবং এলিজাবেথ টেলর সহ অসংখ্য হলিউড এ-লিস্টার তারকার দেহ রয়েছে এই সেমেন্ট্রি। আরও পড়ুন: জয় ভারতের! কীভাবে আনন্দে সামিল গুগল ইন্ডিয়া থেকে দিল্লি পুলিশ, জোম্যাটোরা

উল্লেখ্য, নব্বইয়ের দশকে বিশ্বের শীর্ষ কমেডি শো 'ফ্রেন্ডস'-এ অভিনয় করে খ্যাতি লাভ করেছেন ম্যাথিউ পেরি। ‘ফ্রেন্ডস’-এর ১০টি সিজনে অভিনয় করেছেন তিনি। মোট ২৩৪টি পর্বে চ্যান্ডলার বিংয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। একজন কানাডিয়ান-আমেরিকান অভিনেতা ছিলেন তিনি। 'ফ্রেন্ডস' ম্যাথিউ পেরির কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল।

‘ফ্রেন্ডস’-এর বাকি পাঁচ সহ অভিনেতা সোমবার ম্যাথিউ পেরির শেষকৃত্যে হাজির হয়েছিলেন। 'চ্যান্ডলার মুরিয়েল বিং' ওরফে ম্যাথিউ পেরি মারা যাওয়ার দিন কয়েক পরে তাঁর 'ফ্রেন্ডস' সহ-অভিনেতা জেনিফার অ্যানিস্টন, কোর্টনি কক্স, লিসা কুড্রো, ম্যাট লেব্ল্যাঙ্ক এবং ডেভিড সুইমার যৌথ বিবৃতিতে অভিনেতাকে শ্রদ্ধা জানিয়েছিলেন। যৌথ বার্তায় ম্যাথিউ পেরির মৃত্যুকে ‘অপূরণীয় ক্ষতি’ বলে উল্লেখ করেছিলেন।

পেজ সিক্স জানিয়েছে, পেরির বাবা জন বেনেট পেরি এবং তাঁর সৎ বাবা কিথ মরিসনও অভিনেতার শেষকৃত্যে হাজির ছিলেন। টিএমজেড জানিয়েছে, সব মিলিয়ে, কালো পোশাক পরা প্রায় ২০ জন ব্যক্ত সমাধিস্থলের চারপাশে উপস্থিত হয়েছিল এবং জড়ো হয়েছি। রয়টার্সের তরফে ফরেস্ট হিলসের কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলেও কোনও সাড়া মেলেনি।

ম্যাথিউ পেরির মৃত্যু

আমেরিকার একাধিরক সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, শনিবার লস অ্যাঞ্জেলসের বাড়িতে পিকেলবল খেলে ফেরেন ম্যাথিউ। তার পরেই অভিনেতার তাঁর সহকারী কিছু জিনিসপত্র কিনতে বাইরে পাঠিয়েছিলেন। ফিরে এসে সহকারী ম্যাথিউকে জাকুজিতে অচেতন অবস্থায় উদ্ধার করেন। তড়িঘড়ি জরুরি সাহায্যের জন্য ৯১১-এ ফোন করেন। কিন্তু শেষ রক্ষা হয়নি।

বায়োস্কোপ খবর

Latest News

ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন সকাল-সকাল 'ভোট দিতে' চলে এল গজরাজ রামলাল! রাস্তায় ‘টহল’ হাতির 'যত মাটি, তত টাকা!', এবার রামকৃষ্ণদেবের বাণী বিকৃত করার অভিযোগ মমতার বিরুদ্ধে ডিফেন্সের জঘন্য ভুলে আয়োজক বেলজিয়ামের কাছে বড় ব্যবধানে হারল ভারতীয় পুরুষ দল দক্ষিণের থেকেও বেশি বৃষ্টি হতে পারে উত্তরবঙ্গে, পাহাড়ে মেঘভাঙা বৃষ্টির সম্ভাবনা রুচক রাজযোগ দিয়ে শুরু হচ্ছে আগামী মাস, মঙ্গলের কৃপায় সাফল্যর জোয়ারে ভাসবে ৩রাশি ‘ভোট দিন, পরিবর্তন আনুন,’ভোট দিয়ে আবেদন প্রিয়াঙ্কা গান্ধীর পুত্র-কন্যার বাড়িতেই তৈরি হচ্ছে মডেল, মেয়ের Ramp WalK-এর ভিডিয়ো দিলেন নওয়াজউদ্দিন লঙ্কার আবার হালুয়া! কালিকটের দোকানে তৈরি অদ্ভুত ডেজার্টের রেসিপি ভাইরাল ভোটের কাজের ফাঁকেই বিশেষভাবে সক্ষম ভোটারকে আলিঙ্গন দেবের

Latest IPL News

ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.