বাংলা নিউজ > বায়োস্কোপ > শর্ট লেদার স্কার্টে রেড হট লুকসে মিমি,সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালাচ্ছেন ‘লেডি বস’
মিমির ভাইরাল ফটোশ্যুট (ছবি-ইনস্টাগ্রাম) 
মিমির ভাইরাল ফটোশ্যুট (ছবি-ইনস্টাগ্রাম) 

শর্ট লেদার স্কার্টে রেড হট লুকসে মিমি,সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালাচ্ছেন ‘লেডি বস’

  • বডি হাগিং লাল টপ ও লং জ্যাকেট সঙ্গে লেটার ফিনিশড শর্ট স্কার্টে গ্ল্যামারাস হট ডিভা মিমি চক্রবর্তী। 

কিলার লুকসে ‘কনফিডেন্ট’ মিমি চক্রবর্তী আগুন ঝরাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়! লাল লং জ্যাকেট, খয়েরি শর্ট লেদার স্কার্টে যাদবপুরের তৃণমূল সাংসদের লেটেস্ট ফটোশ্যুটে তোলপাড় সোশ্যাল মিডিয়া। 

সদ্যই জলপাইগুড়িতে দেশের বাড়িতে লম্বা ছুটি কাটিয়ে কাজে ফিরেছেন নায়িকা। পাহাড় থেকে যে নতুন উদ্যম আর প্রচুর এনার্জি নিয়ে এসেছেন মিমি, তা বেশ স্পষ্ট। ভিডিয়োর ক্যাপশনে মিমি লিখেছেন- ‘সাম কার্ডিও অন দ্য গো’। ফিটনেস সচেতন নায়িকা বুঝিয়ে দিলেন হাঁটা চলা করেও নিজেকে বেশ খানিকটা ফিট রাখা যায়। 

ডেমি লোভাটোর ‘কনফিডেন্ট’ গানে উত্তাপ ছড়াতে ছড়ালেন মিমি আর সেই ক্লিপিংস সামাজিক যোগাযোগের মাধ্যমে নিমেষে ভাইরাল। 

ভিডিয়োটির ব্যাকগ্রাউন্ড স্পষ্ট বলে দিচ্ছে এটি শ্যুট হয়েছে এসভিএফ অফিসে। অ্যাক্রোপলিস হাইরাইজ থেকে তিলোত্তমার আকাশ ঝকঝক করছে। তবে কী কারণে ভেঙ্কটেশ ফিল্মসের অফিসে পৌঁছেছিলেন নায়িকা?  জানা গিয়েছে শীঘ্রই হইটই প্ল্যাটফর্মে মুক্তি পাবে মিমি-অনির্বাণ জুটির ‘ড্রাকুলা স্যার’, সেই সংক্রান্ত প্রমোশ্যানাল শ্যুটের জন্যই হাজির ছিলেন মিমি। আর সুযোগ হাতছাড়া না করে শ্যুট করে ফেললেন এই গ্ল্যামারাস ভিডিয়ো। 

মিমির এই সেনচুয়াস ভিডিয়োতে ভালোবাসা উজাড় করে দিয়েছেন আবির, নুসরতরা। অন্যদিকে কমেন্ট বক্সে মিমির সব বদমাইশি আর খুনসুটির ভাগীদার অঙ্কুশ লিখেছেন- ‘পাগলা’। 

এই ছবি পোস্ট করে মিমি লেখেন- ‘আগের চেয়ে এই ছবিটা আমার বেশি পছন্দের কারণ সূর্য, খোলা আকাশ- এগুলো একদম আমার আপন জিনিস’। সম্প্রতি গঙ্গাবক্ষেও জলবিহারে দেখা মিলেছে মিমির। 

 

১১ ডিসেম্বর থেকে ওটিটি প্ল্যাটফর্ম হইচইতে স্ট্রিমিং শুরু হচ্ছে ড্রাকুলা স্যারের। মুক্তির অপেক্ষায় রয়েছে মিমির আগামী ছবি বাজি। এই ছবিতেই প্রথমবার জিতের সঙ্গে জুটি বেঁধেছেন নায়িকা। তবে কবে মুক্তি পাবে এই ছবি তা এখনই পরিষ্কার নয়, জিতের কথায় করোনা পরিস্থিতি না ঠিক হলে দর্শক হলমুখী হচ্ছে না। সুতরাং জিত-মিমি জুটিকে দেখতে আরও খানিকটা সময় অপেক্ষা করতে হবে দর্শকদের। 

বন্ধ করুন