বাংলা নিউজ > বায়োস্কোপ > Mission Raniganj Box Office Day 4: আয়ের গ্রাফ নিম্নগামী, মাত দিচ্ছে ফুকরে ৩! সোমবারে মিশন রানিগঞ্জ কত তুলল ঘরে?

Mission Raniganj Box Office Day 4: আয়ের গ্রাফ নিম্নগামী, মাত দিচ্ছে ফুকরে ৩! সোমবারে মিশন রানিগঞ্জ কত তুলল ঘরে?

ফ্লপের খাতায় ঢুকবে অক্ষয়ের মিশন রানিগঞ্জ?

ব্যর্থতা বুঝি বা আবার ঘাড়ে চাপল অক্ষয় কুমার! ‘মিশন রানিগঞ্জ’ দিয়েও বক্স অফিসে কামাল করতে পারলেন না তিনি। বরং, অনেক ভালো ফল করছে পুলকিত সম্রাট, বরুণ শর্মা, পঙ্কজ ত্রিপাঠি, রিচা চাড্ডা-দের ‘ফুকরে ৩’। 

শাহরুখ খানের জওয়ান-কে বক্স অফিসে শেষ সপ্তাহে কড়া টক্কর দিয়েছে ফুকরে ৩ আর মিশন রানিগঞ্জ। যদিও অক্ষয় কুমারের সিনেমা খুব ধীর গতিতে শুরু করেছে পথ চলা। সেদিক থেকে ফুকরে ৩-এর অবস্থা বেশ খানিকটা ভালো। sacnilk.com-এর রিপোর্ট অনুসারে, প্রথম সোমবারে অর্থাৎ মুক্তির চতুর্থ দিনে ছবির আয় নেমে এল ১.২৫ কোটিতে। এদিকে, দ্বিতীয় সোমবারে ফুকরের আয় কিন্তু বেশিই হল মিশন রানিগঞ্জের থেকে। ঘরে তুলল ১.৫০ কোটি। 

মিশন রানিগঞ্জ বক্স অফিস রিপোর্ট

চার দিনের আয় স্পষ্ট করে দিয়েছে অক্ষয় কুমারের দেওয়া ফ্লপের তালিকায় ঢুকতে চলেছে মিশন রানিগঞ্জ ছবি খানাও। মুক্তির দিনে মাত্র ২.৮০ কোটি দিয়ে খাতা খোলে এই সিনেমা। এরপর শনিবার ও রবিবারে আয় বাড়ে বেশ খানিকটা, যথাক্রমে ৪.৮০ ও ৫ কোটি। কিন্তু, দেখা গেল প্রথম সোমবার আসতে না আসতেই হাল একেবারে বেহাল। আয় নেমে এল মাত্র ১.২৫ কোটিতে। 

চার দিনের মোট আয় হিসেবে অক্ষয়ের নতুন ছবির সংগ্রহ মাত্র ১৩.২৫ কোটি। এই ছবির ভবিষ্যত তাই অন্ধকারেই বলে মনে করছেন চলচ্চিত্র বিশেষজ্ঞরা। 

ফুকরে ৩ বক্স অফিস রিপোর্ট

অ্যাডাল্ট কমেডি ধীরে ধীরে জনপ্রিয়তা পাচ্ছে যে দেশে তা প্রমাণ হয়েছে একাধিকবার। ফুকরে ৩ যেভাবে ১০০ কোটির দিকে এগোচ্ছে তাতে বোঝা যাচ্ছে কমেডি ছবি হলে খুব খারাপ ফল করে না! সোমবারে ১২ নম্বর দিনে পা রাখে ফুকরে ৩। আর আয় করে ১.৫০ কোটি। যা খুব একটা খারাপ নয়। মোট ৭৭.৭৬ কোটি সংগ্রহ করেছে এই সিনেমা। আশা রাখা যায়, ১০০ কোটির ক্লাবে এন্ট্রি নিয়েই ফেলবে ফুকরে ৩। 

ছবিতে অভিনয় করেছেন পুলকিত সম্রাট, বরুণ শর্মা, পঙ্কজ ত্রিপাঠি, রিচা চাড্ডারা। ফুকরের আগের দুটি পার্টে আলি ফাজল থাকলেও, ফুকরে ৩-এ তাঁর অনুপস্থিতি মিস করেছে দর্শক। মিশ্র প্রতিক্রিয়া সমালোচকদের থেকে এলেও, দর্শকরা যে ভালোই উপভোগ করেছেন এই ছবি তার প্রমাণ আয়ের অঙ্কই।

২০২৩ সালের হিটের তালিকায় অবশ্য রয়েছে অক্ষয় কুমারের নাম। তাঁর অগস্ট রিলিজ ‘ওএমজি ২’ বিশ্বব্যপী ২০০ কোটির কাছাকাছি আয় করেছিল। একই দিনে মুক্তি পাওয়া গদর ২-কে কড়়া টক্কর দিয়েছিল বক্স অফিসে। পরবর্তীতে খিলাড়িকে দেখা যাবে ওয়েলকাম, জলি এলএলবি, হেরা ফেরি-র মতো হিট ছবির সিক্যুয়েলে। দেখার সেগুলো তাঁর ভাগ্য ফেরাতে পারে কি না। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আমাদের বাঁচান! গাড়ি দাঁড় করিয়ে উপজাতি কমিশনের পায়ে লুটিয়ে পড়লেন গ্রামবাসীরা 'লাভ সেক্স অউর ধোকা ২'-এ ক্যামিও রোলে দেখা যাবে মৌনিকে, কবে বড় পর্দায় আসছে ছবি তিন বিয়ে টেকেনি! লাল বেনারসিতে বাঙালি কনের সাজে অন্যতম বিতর্কিত বাঙালি, চিনলেন? হিরানন্দানি গোষ্ঠীর বাড়িতে তল্লাশি ইডির, ব্যাপারটা কী? শুরুতেই গম্ভীর বনাম বিরাট! IPL-এ কবে, কোথায় ও কখন খেলবে KKR? রইল সূচি সিভিক ভলান্টিয়ারের আত্মহত্যায় স্ত্রীর বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ পরিবারের কালো নাকি সবুজ, কোন আঙুর বেশি উপকারী জানেন আসছে মহাশিবরাত্রির ব্রত, তিথি ও পুজোর শুভ সময় জেনে নিন বার বার কেন ঐশ্বর্য রাইকে অপমান করেন? রাহুল গান্ধীকে ‘জোকার’ বলে কটাক্ষ বিজেপির IPL 2024: প্রথম ১৫ দিনে ২১টি ম্যাচের সূচি ঘোষণা করল BCCI, শুরুতেই CSK বনাম RCB

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.