বাংলা নিউজ > বায়োস্কোপ > Mission Raniganj Box Office Day 4: আয়ের গ্রাফ নিম্নগামী, মাত দিচ্ছে ফুকরে ৩! সোমবারে মিশন রানিগঞ্জ কত তুলল ঘরে?

Mission Raniganj Box Office Day 4: আয়ের গ্রাফ নিম্নগামী, মাত দিচ্ছে ফুকরে ৩! সোমবারে মিশন রানিগঞ্জ কত তুলল ঘরে?

ফ্লপের খাতায় ঢুকবে অক্ষয়ের মিশন রানিগঞ্জ?

ব্যর্থতা বুঝি বা আবার ঘাড়ে চাপল অক্ষয় কুমার! ‘মিশন রানিগঞ্জ’ দিয়েও বক্স অফিসে কামাল করতে পারলেন না তিনি। বরং, অনেক ভালো ফল করছে পুলকিত সম্রাট, বরুণ শর্মা, পঙ্কজ ত্রিপাঠি, রিচা চাড্ডা-দের ‘ফুকরে ৩’। 

শাহরুখ খানের জওয়ান-কে বক্স অফিসে শেষ সপ্তাহে কড়া টক্কর দিয়েছে ফুকরে ৩ আর মিশন রানিগঞ্জ। যদিও অক্ষয় কুমারের সিনেমা খুব ধীর গতিতে শুরু করেছে পথ চলা। সেদিক থেকে ফুকরে ৩-এর অবস্থা বেশ খানিকটা ভালো। sacnilk.com-এর রিপোর্ট অনুসারে, প্রথম সোমবারে অর্থাৎ মুক্তির চতুর্থ দিনে ছবির আয় নেমে এল ১.২৫ কোটিতে। এদিকে, দ্বিতীয় সোমবারে ফুকরের আয় কিন্তু বেশিই হল মিশন রানিগঞ্জের থেকে। ঘরে তুলল ১.৫০ কোটি। 

মিশন রানিগঞ্জ বক্স অফিস রিপোর্ট

চার দিনের আয় স্পষ্ট করে দিয়েছে অক্ষয় কুমারের দেওয়া ফ্লপের তালিকায় ঢুকতে চলেছে মিশন রানিগঞ্জ ছবি খানাও। মুক্তির দিনে মাত্র ২.৮০ কোটি দিয়ে খাতা খোলে এই সিনেমা। এরপর শনিবার ও রবিবারে আয় বাড়ে বেশ খানিকটা, যথাক্রমে ৪.৮০ ও ৫ কোটি। কিন্তু, দেখা গেল প্রথম সোমবার আসতে না আসতেই হাল একেবারে বেহাল। আয় নেমে এল মাত্র ১.২৫ কোটিতে। 

চার দিনের মোট আয় হিসেবে অক্ষয়ের নতুন ছবির সংগ্রহ মাত্র ১৩.২৫ কোটি। এই ছবির ভবিষ্যত তাই অন্ধকারেই বলে মনে করছেন চলচ্চিত্র বিশেষজ্ঞরা। 

ফুকরে ৩ বক্স অফিস রিপোর্ট

অ্যাডাল্ট কমেডি ধীরে ধীরে জনপ্রিয়তা পাচ্ছে যে দেশে তা প্রমাণ হয়েছে একাধিকবার। ফুকরে ৩ যেভাবে ১০০ কোটির দিকে এগোচ্ছে তাতে বোঝা যাচ্ছে কমেডি ছবি হলে খুব খারাপ ফল করে না! সোমবারে ১২ নম্বর দিনে পা রাখে ফুকরে ৩। আর আয় করে ১.৫০ কোটি। যা খুব একটা খারাপ নয়। মোট ৭৭.৭৬ কোটি সংগ্রহ করেছে এই সিনেমা। আশা রাখা যায়, ১০০ কোটির ক্লাবে এন্ট্রি নিয়েই ফেলবে ফুকরে ৩। 

ছবিতে অভিনয় করেছেন পুলকিত সম্রাট, বরুণ শর্মা, পঙ্কজ ত্রিপাঠি, রিচা চাড্ডারা। ফুকরের আগের দুটি পার্টে আলি ফাজল থাকলেও, ফুকরে ৩-এ তাঁর অনুপস্থিতি মিস করেছে দর্শক। মিশ্র প্রতিক্রিয়া সমালোচকদের থেকে এলেও, দর্শকরা যে ভালোই উপভোগ করেছেন এই ছবি তার প্রমাণ আয়ের অঙ্কই।

২০২৩ সালের হিটের তালিকায় অবশ্য রয়েছে অক্ষয় কুমারের নাম। তাঁর অগস্ট রিলিজ ‘ওএমজি ২’ বিশ্বব্যপী ২০০ কোটির কাছাকাছি আয় করেছিল। একই দিনে মুক্তি পাওয়া গদর ২-কে কড়়া টক্কর দিয়েছিল বক্স অফিসে। পরবর্তীতে খিলাড়িকে দেখা যাবে ওয়েলকাম, জলি এলএলবি, হেরা ফেরি-র মতো হিট ছবির সিক্যুয়েলে। দেখার সেগুলো তাঁর ভাগ্য ফেরাতে পারে কি না। 

 

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল 2 ওভার শেষে West Indies-র স্কোর 13/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল ভারী বৃষ্টি নিয়ে আসছে ঘূর্ণাবর্ত, পারদ পড়বে ৪ ডিগ্রি, কবে ও কোন জেলায় সতর্কতা? জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.