বাংলা নিউজ > বায়োস্কোপ > 'রসগোল্লা' রাধিকার সঙ্গে একফ্রেমে ‘মিঠাই’, জমে উঠেছে দুই নায়িকার বন্ধুত্ব
জমাটি বন্ধুত্ব
জমাটি বন্ধুত্ব

'রসগোল্লা' রাধিকার সঙ্গে একফ্রেমে ‘মিঠাই’, জমে উঠেছে দুই নায়িকার বন্ধুত্ব

  • রাধিকার নতুন নাম রসগোল্লা!

স্বস্তিকা দত্তকে নাকি অবিকল রসগোল্লার মতো দেখতে! হ্যাঁ, এমনটাই মত ‘মিঠাই’ ’ সৌমিতৃষা কুণ্ডুর। জি বাংলার দুই জনপ্রিয় নায়িকাকে সম্প্রতি দেখা গেল একফ্রেমে। নায়িকারা নাকি ভালো বন্ধু হয় না, সেই প্রচলিত মিথ ভেঙে উলটো পথে হাঁটলেন রাধিকা ও মিঠাই। 

শনিবার রাতে ফেসবুকের দেওয়ালে স্বস্তিকার সঙ্গে একটি ছবি পোস্ট করে সৌমিতৃষা লেখেন, ‘যদি রসগোল্লার একটা ফেস থাকত, তবে সেটা স্বস্তিকা’।

বাংলা ধারাবাহিকের এক নম্বর শোয়ের নায়িকার কাছে এহেন তারিফ পেয়ে চুপ থাকেননি স্বস্তিকাও। তিনিও চটপট ফেসবুকের দেওয়ালে এই ছবি শেয়ার করে লেখেন, ‘নামটা একদম ঠিক সত্যিই এতটাই মিষ্টি আমার মিঠাই’। আর সেই পোস্টের কমেন্ট বক্সে সৌমিতৃষা জানান, ‘আমি তোমায় নাম দিয়েছি ওটা’। অর্থাত্ রাধিকার নতুন নাম এখন রসগোল্লা। 

ছবিতে দুজনকে হাসি মুখে পোজ দিতে দেখা গেছে। পাউট করে ছবি তুললেন মিঠাই, অন্যদিকে দাঁত বার করে খিলখিল করে হাসতে দেখা গেল রাধিকাকে। 

পর্দার মিষ্টি বিক্রেতা তথা মিষ্টি বিক্রেতার বাড়ির বৌ বাস্তবেও কিন্তু মিষ্টির পোকা, তাই বোধহয় সবকিছুর মধ্যেই মিষ্টি খুঁজে নেন সৌমিতৃষা। এক সাক্ষাত্কারে পর্দার ‘মিঠাই’ জানিয়েছিলেন, ‘আগে মায়ের সঙ্গে পড়ে ফেরার পথে এক সঙ্গে ২-৪টে মিষ্টি রোজ খেতাম। মিষ্টি ছাড়া আমার চলে না’। এখন যদিও একটু আধটু ডায়েট মেনে চলতে হয়। তবুও মিষ্টির প্রতি টান এতটুকুও কমেনি সৌমিতৃষার।

মিঠাই আর সিদ্ধার্থ (আদৃত রায়)-এর রসায়নে জমজমাট ছোটপর্দা। টিআরপি তালিকায় এখন এক নম্বরে ‘মিঠাই’। অন্যদিকে ‘কি করে বলব তোমায়’-এর গল্প এখন বেশ কয়েক বছর এগিয়ে গিয়েছে। পাঁচ বছর পর রাধিকা-কর্ণর দেখা হবে দার্জিলিং-এ, তাও ছোট্ট অভির সুবাদে। যে ভূমিকায় দর্শক মন মাতাচ্ছে ছোট্ট আরুষ। 

বন্ধ করুন