বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit Roy: ‘দর্শক তো তোমার সিনেমা দেখতে থিয়েটারে যায় না…’, পরপর ফ্লপ ছবি, এক ফোনেই বদলে যায় আদৃতের জীবন!

Adrit Roy: ‘দর্শক তো তোমার সিনেমা দেখতে থিয়েটারে যায় না…’, পরপর ফ্লপ ছবি, এক ফোনেই বদলে যায় আদৃতের জীবন!

ব্যর্থতা নিয়ে মুখ খুললেন আদৃত 

Adrit Roy on his failed film career: বড় পর্দার ‘নূর’ হিসাবে অভিনয় কেরিয়ার শুরু করেছিলেন আদৃত রায়। রাজ চক্রবর্তীর হাত ধরেও সাফল্য আসেনি। পরপর ব্যর্থতায় জেরবার ছিলেন আদৃত, কিন্তু সিদ্ধার্থ মোদক বদলে দেয় তাঁর জীবন। 

বাংলা টেলিভিশনের হার্টথ্রব নায়ক তিনি। আড়াই বছর ধরে একটানা রাজত্ব করেছেন ভক্তদের মনে। পর্দায় যতই তিনি ‘উচ্ছেবাবু’ হোন না কেন, বাস্তবজীবনে তাঁর মিষ্টি স্বভাব এক লহমায় আপনার মন জিতে নেবে। কথা হচ্ছে ‘মিঠাই’-এর সিদ্ধার্থ মোদক অর্থাৎ আদৃত রায়ের। চলতি মাসের গোড়াতেই শেষ হয়েছে ‘মিঠাই’। তবে এই সিরিয়ালের রেশ এখনও কাটেনি। আরও পড়ুন-গল্পে মশগুল আদৃত-সৌমিতৃষা, মিঠাই সদস্য়কে দেখেই একসঙ্গে জড়িয়ে ধরলেন! ভাইরাল ভিডিয়ো

সম্প্রতি এক অ্য়াওয়ার্ড সেরেমানির আসরে হাজির হয়েছিলেন আদৃত। টিভি নাইন বাংলা ঘরের বায়োস্কোপ অ্যাওয়ার্ডস-এ সৌমিতৃষার সঙ্গে সেরা টেলি জুটি এবং সেরা টেলি অভিনেতার পুরস্কার জিতেছেন তিনি। মিঠাই-এর হাত ধরে কেরিয়ারে আকাশছোঁয়া সাফল্য দেখেছেন আদৃত। কিন্তু তাঁর কেরিয়ারের শুরুটা মোটেই এত মসৃণ ছিল না। টেলিভিশনের এই নায়ক কেরিয়ার শুরু করেছিলেন রুপোলি পর্দায়। রাজ চক্রবর্তীর প্রোডাকশনে তৈরি ‘নূরজাহান’ ছিল আদৃতের প্রথম ছবি। এরপর ‘প্রেম আমার ২’-এর মতো ছবিতেও কাজ করেছেন তিনি। তবে বক্স অফিসে ডাহা ফ্লপ সেইসব ছবি। দেবের ‘পাসওয়ার্ড’-এ কাজ করেছিলেন আদৃত, তবে সেখানেই কেবলই পার্শ্ব চরিত্র, অন্যদিকে শুভশ্রীর পরিণীতায় নামমাত্র উপস্থিতি ছিল তাঁর। এক কথায় আদৃতের ফিল্মি কেরিয়ারে সেভাবে টেক-অফ করেনি। সেই আক্ষেপ উঠে এল আদৃতের কথায়। 

পুরস্কার হাতে তিনি বলেন, ‘আমি আগে ৫-৬টা সিনেমা করেছি। কিন্তু কোনও ছবি সেভাবে কাজ করেনি। কেউ আসেনি জানতো থিয়েটারে ওই ছবি দেখতে।’ এরপর আদৃত যোগ করেন, একদিন সকালে তাঁর এক বন্ধুর ফোন আসে। আদৃতকে সে সটান বলে, ‘দর্শক তোমার ছবি দেখতে থিয়েটারে আসছে না। এক কাজ করো তুমিই তাদের ঘরে পৌঁছে যাও, জি বাংলা জয়েন করো’। ভেবেচিন্তে বন্ধুর প্রস্তাবে সম্মতি জানিয়েছিলেন আদৃত। এরপরই বদলে যায় তাঁর জীবন। 

সিদ্ধার্থ মোদক চরিত্রের জন্য যে ভালোবাসা, যে গ্রহণযোগ্যতা আদৃত পেয়েছেন তা মাঝেমধ্য়ে অবিশ্বাস্য ঠেকে তাঁর কাছেও। পর্দা বা মাধ্যম নয়, চরিত্রই শেষ কথা আদৃতের জন্য। তিনি বলেন,'পর্দাটা কোনও বিষয় নয়, এটা টিভি হোক, ওটিটি হোক কিংবা সিনেমা হোক। আমার কাছে সব সমান। আমি অভিনেতা। আমি যদি কিছু ভাল কাজ পাই, আমি করব।’

প্রসঙ্গত, মিঠাই শেষ হওয়ার পর এখন সৌমিতৃষার পাখির চোখ ‘প্রধান’। দেবের নায়িকা হিসাবে তাঁকে দেখতে আগ্রহী সকলে। অন্যদিকে হাতে বেশ কিছু সিরিয়ালের অফার থাকলেও এখনই কিছু সিদ্ধান্ত নেননি সিদ্ধার্থ। পাহাড় থেকে ছুটি কাটিয়ে এসে আপতত নিজের মতো করে সময় কাটাচ্ছেন। আদৃতের সঙ্গে ভবিষ্যতে কাজ করার প্রসঙ্গে সৌমিতৃষা আগেই জানিয়েছেন, ভালো স্ক্রিপ্ট পেলে অবশ্যই একসাথে কাজ করতে আগ্রহী তিনি।

বায়োস্কোপ খবর

Latest News

তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর শেফালির ঝড়, দীপ্তিদের আগুন, ভারতের নেপাল বধ, লিগের ৩ ম্যাচ জিতে সেমিতে স্মৃতিরা মমতার কথায় বাংলাদেশে অস্বস্তিতে পড়ল ভারত, 'বিভ্রান্তি ছড়িয়েছেন', বার্তা ঢাকার ট্রাম্পের ওপর হামলার ঘটনার পর পদত্যাগ US ‘সিক্রেট সার্ভিস’-এর ডিরেক্টরের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.