বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai Latest Episode: বিপদে পড়তেই বদলে গেল সিদ্ধার্থ? 'মিঠাই'-এর নয়া পর্ব দেখে অবাক হতে পারেন
নিজেদের বাড়িকে বাঁচাতে পারবে সিদ্ধার্থ-মিঠাই?

Mithai Latest Episode: বিপদে পড়তেই বদলে গেল সিদ্ধার্থ? 'মিঠাই'-এর নয়া পর্ব দেখে অবাক হতে পারেন

  • 'মনোহরা'র আরাম নেই ভাড়া বাড়িতে। গ্যাস নয়, উনুনে রান্না করছে মিঠাই। অনভ্যাসের কারণে যদিও সে নাজেহাল!

'মনোহরা' ছাড়তে হয়েছে মোদক পরিবারকে। পাড়ারই একটি বাড়িতে আশ্রয় নিয়েছে তারা। বিপদে মনোবল হারাতে নারাজ মিঠাই। পরিবারের সকলকে ভালো রাখার চেষ্টায় সে।

একের পর এক বিপদের সম্মুখীন মিঠাই ও তার পরিবার। সিদ্ধেশ্বরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ। দাবি করা হয়, মিষ্টির ব্যবসার আড়ালে অন্য কোনও কারবার চালাচ্ছে সে। এর পরেই মোদক পরিবারের সব ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ করে দেওয়া হয়। বাড়িও ছাড়তে হয় তাদের।

নাতজামাইরা সাহায্য করতে চায় সিদ্ধেশ্বরকে। কিন্তু সে কারও কাছে আশ্রয় নিতে রাজি নয়। নিজেদের পাড়াতেই একটি বাড়ি খোঁজে সিদ্ধার্থ এবং সন্দীপ। সাময়িক ভাবে সেখানেই থাকবে মোদক পরিবার।

নতুন বাড়ি তো পাওয়া গেল। কিন্তু বাড়িওয়ালা যে 'খিটখিটে'! সে বুনো ওল হলে সিড যেন বাঘা তেঁতুল। শেষমেশ পরিস্থিতি সামাল দেয় মিঠাই। হল্লা পার্টির সঙ্গে নতুন বাড়ি সাজানোর কাজে লেগে পড়ে সে। সাহায্য করে সিদ্ধার্থও।

(আরও পড়ুন: মিঠাইয়ের পাল্লায় পড়ে এ কী করল সিড! মোদক পরিবারের নতুন ঠিকানা জানেন?)

'মনোহরা'র আরাম নেই ভাড়া বাড়িতে। গ্যাস নয়, উনুনে রান্না করছে মিঠাই। অনভ্যাসের কারণে যদিও সে নাজেহাল! তাকে সাহায্য করতে এগিয়ে আসে সিদ্ধার্থ। উনুন ধরাতে বসে পড়ে উচ্ছেবাবু! আর তা দেখেই অবাক হল্লাপার্টি।

(আরও পড়ুন: 'মনোহরা' ছেড়ে দিতে হল মিঠাইদের, আশ্রয়ের জন্য এ কোথায় গিয়ে পড়ল মোদক পরিবার!)

খারাপ সময়ে মনোবল হারাতে রাজি নয় মোদক পরিবার। একসঙ্গে থাকার মধ্যেই আনন্দ খুঁজে নিয়েছে তারা।

ওমি আগরওয়ালের মৃত্যুর প্রতিশোধ নিতে ময়দানে নেমেছে আদিত্য। স্থানীয় কাউন্সিলার প্রমীলা সাহায্য পাচ্ছে সে। দু'জনে মিলে ষড়যন্ত্র করে বাস্তুহারা করেছে মোদক পরিবারকে।

শেষমেশ এই বিপদ কাটিয়ে উঠবে সিদ্ধার্থ-মিঠাই? পরিবারকে নিয়ে তারা ফিরে যেতে পারবে 'মনোহরা'য়? এখন সেটাই দেখার।

বন্ধ করুন