বাংলা নিউজ > বায়োস্কোপ > Aratrika-Debadrita: নীলুকে বাস্তবে দিদি বলে ডাকে রাই! আরাত্রিকার চেয়ে বয়সে কত বড় দেবাদৃতা?

Aratrika-Debadrita: নীলুকে বাস্তবে দিদি বলে ডাকে রাই! আরাত্রিকার চেয়ে বয়সে কত বড় দেবাদৃতা?

আরাত্রিকার বয়স বিড়াম্বনা 

Aratrika-Debadrita: বাস্তবে রাইয়ের চেয়ে বয়সে বড় নীলু! অফস্ক্রিনে কেমন সম্পর্ক দুই বোনের? ফাঁস হল দিদি নম্বর ১-এর মঞ্চে। 

বাংলা টেলিভিশনের অতি পরিচিত নাম আরাত্রিকা মাইতি। আরাত্রিকার চেয়ে ‘মিতুল মা’ হিসাবেই তাঁর জনপ্রিয়তা। ‘খেলনা বাড়ি’ শেষ হতে না হতেই জি বাংলার ‘মিঠিঝোরা’ ধারাবাহিকে দেখা যাচ্ছে আরাত্রিকাকে। আরও পড়ুন-রাইয়ের বোনের সাথে বিয়ে হল শৌর্যর! আরাত্রিকা পারবেন নিজের ভালোবাসার বলিদান দিতে?

গল্প বলছে, বাড়ির দায়িত্বশীল বড় মেয়ের চরিত্রে রয়েছেন আরাত্রিকা। তাঁর চরিত্রের নাম রাইপূর্ণা ওরফে রাই। সদ্যই মেজো বোন নীলুর (নীলাঞ্জনা) সঙ্গে নিজের ভালোবাসার মানুষের বিয়ে দিয়েছে রাই। বাবার মৃত্যুর পর সংসারের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে এমন সিদ্ধান্ত রাইয়ের।

গল্পে বড়দিদি আরাত্রিকা, কিন্তু বাস্তব ছবিটা একদম উলটো। বয়সে আরাত্রিকার চেয়ে বড় দেবাদৃতা, পর্দায় ছোট বোন তিনি। ইন্ডাস্ট্রিতেও আরাত্রিকার চেয়ে বেশি সময় কাটিয়ে ফেলেছেন মিঠিঝোরার নীলাঞ্জনা। তাই অফ ক্যামেরা দেবাদৃতাকে দিদি বলেই ডাকেন আরাত্রিকা। দুজনের এই অফস্ক্রিন বন্ডিং ধরা পড়ল দিদি নম্বর ১-এর মঞ্চে।

রচনার শো-তে ‘দেবাদৃতাদি’-কে নিয়ে কথা বলতে গিয়ে আরাত্রিকা বলেন, ‘চরিত্র থেকে অন আর অফ কীভাবে হতে হয় সেটা দেবাদৃতাদির থেকে শেখা উচিত। আমি সেটা পারি না, আমি অনই থেকে যাই’।

সদ্য ১৯-এ পা দিয়েছেন আরাত্রিকা। আগের মেগায় আরাত্রিকার পর্দার ছেলে-মেয়ের তাঁর থেকে বয়সে বড় ছিল। এখানে বোন বয়সে তাঁর চেয়ে বড়! দেবাদৃতার বয়স এখন কমবেশি ২৩ বছর। তাই আরাত্রিকার চেয়ে বয়সে প্রায় চার বছরের বড় তিনি। 

এদিন ছোট বোন স্রোত অর্থাৎ স্বপ্নীলার লেগ পুল করতে ছাড়লেন না আরাত্রিকা। তাঁক বলতে শোনা গেল, ‘ও সব সময় বলে আমি একমাত্র ফ্রি, আমি সিঙ্গল, তবে রাতে সবসময় ওর ফোন ব্যস্ত।’ দিদির অভিযোগ শুনে হেসে খুন স্বপ্নীলা। অন্যদিকে বৌমণি পূজাকে ‘লক্ষ্মীমন্ত’ বলে বর্ণণা করলেন আরাত্রিকা। শটের নাকি বেজায় ঘাবড়ে থাকেন পূজা। আরাত্রিকা বলেন, ‘শটের আগে ও প্রচণ্ড নার্ভাস থাকে, রীতিমতো কাঁপে’। 

ওদিকে দিদির মঞ্চে নিজের বিয়ে নিয়ে কথা বলতে শোনা গেল দেবাদৃতাকে। শৌর্যর সঙ্গে সদ্য বিয়ে সেরেছে নীলু। কিন্তু রাহুলের গলায় কবে মালা দেবেন অভিনেত্রী?  ‘এখনও ভাবিনি। কাজের জন্য নয়, আরেকটু সময় নিচ্ছি। সেটেল হয়েও আমি কাজ করতে পারব। আসলে সেটল হয়ে আরও অনেক পরিকল্পনা রয়েছ', জানালেন দেবাদৃতা। এরপর রচনা যোগ করেন, ‘তাছাড়া সিরিয়ালে এতবার হয়ে গেছে’ ।

দিদির কথায় হাসি চেপে রাখেননি দেবাদৃতা। তিনি বলেন, ‘সত্যি, আমার ৬ বার হয়েছে (বিয়ে)। আলাদা করে আর সত্যি…. আমি তো দাঁড়িয়ে থেকে বিয়ে দিয়ে দিতে পারব। এরপর এটা মিস হচ্ছে এটা করো, সিরিয়াসলি!’

 

বায়োস্কোপ খবর

Latest News

হাই ব্লাড প্রেসারকে কেন বলা হয় নীরব ঘাতক? জানুন আজই আবাসনে জনসংযোগ, খোদ মমতা ফোনে কথা বলেন বাসিন্দাদের সঙ্গে ভোটব্যাঙ্ককে খুশি করতে সন্ন্যাসীদের হুমকি দিতেও পিছ-পা হচ্ছে না তৃণমূল: মোদী টেকঅফের পরই ইঞ্জিনে ধরল আগুন, বেঙ্গালুরু বিমানবন্দরে জরুরি অবতরণ বিমানের নাগাড়ে বৃষ্টিতে তিস্তার জল বেড়ে তৈরি হয়েছে আতঙ্ক, রংপো থেকে উদ্ধার তিন পর্যটক ‘‌পাকিস্তানের হাতে আগে বোমা থাকত, এখন ভিক্ষার বাটি’‌, ভোট টানতে নয়া তথ্য মোদীর কেন নিয়েছিলেন ভগবান বিষ্ণু মোহিনী রূপ, জেনে নিন সেই পৌরাণিক কাহিনি '১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক দাম্পত্যে বয়সের পার্থক্য ২৪ বছর, সন্তানের জন্য ‘নতুন বাবা’ চান সুদীপ-পত্নী পৃথা মোটরভ্যানের সঙ্গে দিঘাগামী লোকালের সংঘর্ষ, অল্পের জন্য রক্ষা যাত্রীদের

Latest IPL News

'১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.