বাংলা নিউজ > বায়োস্কোপ > পর্দার প্রেমিকের জন্য বাস্তবেও উদ্বিগ্ন 'মোহর', অসুস্থ প্রতীকের জন্য এল বার্তা
গেট ওয়েল সুন বার্তা মোহরের 
গেট ওয়েল সুন বার্তা মোহরের 

পর্দার প্রেমিকের জন্য বাস্তবেও উদ্বিগ্ন 'মোহর', অসুস্থ প্রতীকের জন্য এল বার্তা

  • প্রতীকের জন্য ফেসবুকের দেওয়ালে ‘গেট ওয়েল সুন’ বার্তা পোস্ট সোনামণির। 

ডেলি সোপের লিড তারকাদের উপর শ্যুটিংয়ের ব্যাপক চাপ থাকে, সঙ্গে করোনার জন্য জারি বাড়তি নিয়মবিধি। এরমাঝে লক্ষ্মীপুজোর ছুটিতে বাড়িতে থাকাকালীন আচমকাই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা প্রতীক সেন, মানে মোহর ধারাবাহিকের শঙ্খ। অনিয়মিত রক্তচাপজনিত সমস্যার জন্যই গত রবিবার রাতে আলিপুরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন প্রতীক। আপতত অনেকখানি সুস্থ প্রতীক, তবে তাঁকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিত্সকরা। সেই মতোই এখন শ্যুটিং থেকে দূরে অভিনেতা। তাঁর দিকে সবরকম সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে প্রযোজক সংস্থা।

অন্যদিকে প্রতীকের অসুস্থতা নিয়ে রাতের ঘুম উড়েছে অনুরাগীদের। কো-স্টারকে নিয়ে চিন্তিত পর্দার মোহর,সোনামণি সাহাও। তিনি প্রতীকের উদ্দেশে ফেসবুকের দেওয়ালে ‘গেট ওয়েল সুন’ বার্তা পোস্ট করেন। পর্দায় মোহর-শঙ্খর জমজমাট রসায়নের পিছনে যে বাস্তব জীবনেও এই জুটির গভীর বন্ধুত্ব লুকিয়ে আছে তা বলাই যায়। তাই প্রতীকে দ্রুত আরোগ্য কামনা করলেন সোনামণি। 

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় শো মোহর। শিক্ষক-ছাত্রীর প্রেমের চিরন্তন অনুভূতিতে হাতিয়ার করেই সুপারহিট ‘মোহর’। টানা দু-সপ্তাহ টিআরপি তালিকায় শীর্ষে থাকবার পর গত সপ্তাহেই দু নম্বরে নেমে আসে মোহর। বিয়ের পর বিচ্ছেদ নয়, সব সমস্যা ভুলে শঙ্খ-মোহরের মিলনের অপেক্ষায় দর্শকরা। ধারাবাহিকের সাম্প্রতিকতম এসিপোডে মোহর শঙ্খকে জানিয়ে দিয়েছে, কী কারণে বিয়ের পরেও শঙ্খর কাছ থেকে দূরে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে সে।  জেঠুমণিকে দেওয়া কথা রাখতেই মোহরের দূরে থাকার সিদ্ধান্ত, তবে কীভাবে সব হিসেব পালটে দেবে শঙ্খ- তাই ধারা পড়বে ধারাবাহিকের আসন্ন ট্র্যাকে। 

উল্লেখ্য, মোহরের আগে স্টার জলসারই ধাবাবাহিক খোকাবাবুতেও লিড রোলে অভিনয় করেছেন প্রতীক। এছাড়াও গত বছর ঋতুপর্ণা সেনগুপ্তরের সঙ্গে অতিথি এবং চল কুন্তলের মতো ছবিতেও দেখা মিলেছে প্রতীকের।

বন্ধ করুন