বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia-Ranbir: বেবি বাম্প নিয়েই ছোটাছুটি করছেন আলিয়া,এয়ারপোর্টে রণবীরের সঙ্গে লেন্সবন্দি হবু মা
এয়ারপোর্টে রণবীর-আলিয়া

Alia-Ranbir: বেবি বাম্প নিয়েই ছোটাছুটি করছেন আলিয়া,এয়ারপোর্টে রণবীরের সঙ্গে লেন্সবন্দি হবু মা

  • Alia-Ranbir: ব্রহ্মাস্ত্র-এর প্রচারে বেজায় ব্যস্ত রণবীর-আলিয়া। মুম্বইয়ের কালিনা এয়ারপোর্টে লেন্সবন্দি হলে মিঁয়া-বিবি। হবু মা-এর জেল্লা ফেটে পড়ছে। 

হায়দরাবাদে ‘ব্রহ্মাস্ত্র’এর প্রচার সেরে মুম্বইয়ে ফিরলেন রণবীর-আলিয়া। মুম্বইয়ের কালিনা এয়ারপোর্টে লেন্সবন্দি হন তারকা দম্পতি। আলিয়ার প্রেগন্যান্সি ফ্যাশন এখন চর্চায়। হায়দরাবাদের অনুষ্ঠানে গোলাপি ঘারারায় নজর কেড়েছিলেন হবু মা। এবার নজরে অভিনেত্রীর এয়ারপোর্ট লুক। স্বামীর হাত ধরে হাসিমুখে কালিনা এয়ারপোর্টে ধরা দিলেন আলিয়া। একদম ঢিলেঢালা আরামদায়ক পোশাকে নজরে এলেন তিনি।

রণবীরের দেখা মিলল ধূসর রঙা টি-শার্ট আর সাদা প্যান্টে সঙ্গে ব্লু জ্যাকেট। অন্যদিকে অন্তঃসত্ত্বা আলিয়ার পরনে ছিল সাদা টি-শার্ট আর ধূসর পাজামা। আলিয়ার এই লুকে চারচান্দ লাগালো তাঁর শার্গ। নো-মেকআপ লুকেই ধরা দিলেন আলিয়া। তবে মাতৃত্বকালীন জেল্লা যেন ফেটে পড়ছে আলিয়ার!

বলিউডের অন্যতম পছন্দের জুটি রণবীর-আলিয়া। বিয়ের আগে থেকেই তাঁদের নিয়ে ছিল বিস্তর চর্চা। ২০২২ সাল জুড়ে সংবাদ শিরোনামে ‘রালিয়া’। ব্যক্তিগত জীবনের পাশাপাশি তাঁদের পেশাদার জীবনও রয়েছে চর্চায় কারণ তাঁদের প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পেতে চলছে আগামী শুক্রবার। ছবি মুক্তির কাউন্ট ডাউন ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

হায়দরাবাদে ছবির প্রচারে গিয়ে আলিয়া যে গোলাপি ঘারারা পরেছিলেন তাঁর পিঠে লেখা ছিল ‘বেবি অন বোর্ড’। আর বাকি অংশে ‘লাভ’ এমব্রয়ডারি করা। আলিয়ার এই পোশাক সবার মনে ধরেছে।

হায়দরাবাদে ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রচারে শামিল হয়েছিলেন ছবির অন্যতম কাস্ট নাগার্জুনও। ‘রালিয়া’র হবু সন্তানকে আর্শীবাদে ভরিয়ে দেন দক্ষিণী তারকা। জুনিয়র আরকে-র জন্য তাঁর প্রার্থনা, ‘আমরা প্রর্থনা করছি তোমাদের খুব সুন্দর সন্তান হোক, সে যেন তোমাদের সম্মিলিত সাফল্যকে ছাপিয়ে যায়’।

চলতি বছর এপ্রিলে সাত পাকে বাঁধা পড়েন রণবীর-আলিয়া। আর বিয়ের দেড় মাসের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে আনেন অভিনেত্রী। তারপর থেকেই জুনিয়র কাপুরের অপেক্ষায় ‘রালিয়া’ ভক্তরা।

এর মাঝেই শনিবার ‘ব্রহ্মাস্ত্র’র নতুন ট্রেলার সামনে এনেছেন প্রযোজক করণ জোহর। অয়ন মুখোপাধ্যায়ের ছবির নতুন ট্রেলারে ধরা পড়ল মারকাটারি অ্যাকশন। ‘ব্রহ্মাস্ত্র’-এর তিন নম্বর টুকরো খুঁজে পেতে মরিয়া খলনায়িকা মৌনি। এরজন্য ব্রহ্মা দেবের কাছে সহায়তা চাইছে সে। অন্যদিকে শিবার গুরুজি (অমিতাভ বচ্চন) তাঁকে সচেতন করে যেন তেন প্রকারেন শক্রুদের হাত থেকে রক্ষা করতে হবে ব্রহ্মাস্ত্রের তিন নম্বর অংশটি।

তিনটি পার্টে তৈরি হবে ‘ব্রহ্মাস্ত্র', গত ৮ বছর ধরে এই ছবির উপর কাজ করছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। এই ছবির সেটে রণবীর-আলিয়ার বন্ধুত্ব, তারপর প্রেম আর ছবির মুক্তির আগেই বিয়ে সেরেছেন ‘রালিয়া’। এখন দুই থেকে তিন হওয়ার পথে তাঁরা। এই ছবিতে রণবীর-আলিয়া ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায়। বয়কট বিতর্ক এড়িয়ে ডুবতে বসা বলিউড ইন্ডাস্ট্রির হালে পানি দিতে সফল হবে এই ছবি? সেটাই এখন দেখবার!

বন্ধ করুন