বাংলা নিউজ > বায়োস্কোপ > ঘাড়ে ঠোঁট রেখে আদুরে চুমু! ‘লাভ বার্ডস’দের ছবি উঠে এল নুসরতের রঙ তুলিতে
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

ঘাড়ে ঠোঁট রেখে আদুরে চুমু! ‘লাভ বার্ডস’দের ছবি উঠে এল নুসরতের রঙ তুলিতে

  • মনের রঙ সাদা ক্যানভাসে ঢেলে দিলেন অন্তঃসত্ত্বা নুসরত জাহান। 

নুসরত জাহানের নামের সঙ্গে ওতোপ্রোতভাবে যেন জড়িয়ে গেছে ‘বিতর্ক’ শব্দটা। হবু মা-কে নিয়ে চর্চার শেষ নেই টলিগঞ্জে। কিন্তু বিতর্ক গায়ে মাখেন না বসিরহাটের তারকা সাংসদ। ইদের দিন বাড়িতেই নিজের মতো করে সময় কাটালেন অন্তঃসত্ত্বা অভিনেত্রী। এবছর পরিবারের সঙ্গে ইদ পালনের ছবি ধরা পড়েনি নুসরতের সোশ্যাল মিডিয়া পোস্টে। উৎসবের দিন নিজের মনের মানুষের সঙ্গেই কেবল ছিলেন নাকি পরিবারও সঙ্গে ছিল তা জানা যায়নি। কিন্তু নায়িকার ইনস্টাগ্রামের দেওয়ালে উঠে এল প্রেমের বার্তা। 

এদিন নুসরত ব্যস্ত ছিলেন নিজের অন্যতম পছন্দের কাজ নিয়ে। নুসরত ভক্তদের একথা অজানা নয় ছবি আঁকতে দারুণ ভালোবাসেন নুসরত। সময় হাতে পেলেই মনের যাবতীয় রঙ ঢেলে দেন সাদা ক্যানভ্যাসে। এদিন ‘লাভ বার্ডস’দের ছবি আঁকলেন নুসরত। না, রূপক অর্থে নয়, বাস্তবেই ‘লভ বার্ডস’ জীবন্ত হয়ে উঠল নুসরতের হাতের জাদুতে। 

বুধবার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিয়ো পোস্ট করেছেন নুসরত। সেখানে দেখা যাচ্ছে চশমা চোখে মন দিয়ে ছবি আঁকছেন অভিনেত্রী। হলুদ ক্যানভাসে সবুজ রঙের দু’টি পাখি, একে অপরের গা ঘেঁষে বসে রয়েছে। একজন আদরের ঠোঁট ছুঁয়ে রেখেছে অন্যের ঘাড়ে, নিজের আঁকা এই ছবির ক্যাপশনে নুসরত নিজেই লিখেছেন ‘লভ বার্ডস’। আর লিখেছেন, ‘রঙের জন্য আমার ভালোবাসা’।

নুসরতের আঁকা লাভ বার্ডস
নুসরতের আঁকা লাভ বার্ডস

‘লভ বার্ডস’ বলতে কি সত্যি দু’টি পাখিকেই বোঝাতে চাইলেন নুসরত? নাকি এই ছবির মাধ্যমে যশ দাশগুপ্তের প্রতি নিজের ভালোবাসা জাহির করলেন নায়িকা? এই উত্তরটা বোধহয় নুসরতই দিতে পারবেন। 

বন্ধ করুন