বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit Roy Heroine: ফাঁস হল ‘পাগলপ্রেমী’ আদৃতের মনের মানুষের পরিচয়! এই সুন্দরী নায়িকাকে চিনে নিন

Adrit Roy Heroine: ফাঁস হল ‘পাগলপ্রেমী’ আদৃতের মনের মানুষের পরিচয়! এই সুন্দরী নায়িকাকে চিনে নিন

আদৃতের নায়িকা মুনমুন 

Adrit Roy Heroine: আদৃতের আসন্ন ছবি পাগলপ্রেমীতে নায়িকার চরিত্রে থাকছেন মুনমুন রায়। 

টেলিভিশন অতীত! শীঘ্রই রুপোলি পর্দায় দ্বিতীয় ইনিংস শুরু করছেন জি বাংলার হার্টথ্রব নায়ক আদৃত রায়। ‘মিঠাই’-এর সুবাদে আদৃতের জনপ্রিয়তা আকাশছোঁয়া। তবে মিঠাই শেষ হওয়ার পর টেলিভিশনের অজস্র অফার ফিরিয়ে দিয়েছেন অভিনেতা। কারণ তাঁর লক্ষ্য বড় পর্দা।

এসভিএফ প্রযোজনায় একদম কমার্শিয়াল জঁর ছবি ‘পাগল প্রেমী’তে দেখা যাবে আদৃতকে। এই ছবি পরিচালনার দায়িত্ব রয়েছে অভিরূপ ঘোষ। এই ছবির শ্যুটিংয়ের বেশকিছু ক্লিপিংস সোশ্যাল মিডিয়ায় আগেই ভাইরাল হয়েছে। এই ছবিতে আদৃতের নায়িকা কে হচ্ছেন সেই নিয়ে জল্পনা ছিল বিস্তর। অবশেষে জানা গেল সবটা।

এসভিএফের জুড়ি মেলা ভার নতুন মুখদের সুযোগ করে দেওয়ায়, এবারও তার ব্যতিক্রম নয়। পাগল প্রেমীতে আদৃতের নায়িকা মুনমুন। দীর্ঘদিন ধরে মডেলিং পেশার সঙ্গে যুক্ত মুনমুন। সোশ্যালে তাঁর ফলোয়ার সংখ্যা প্রায় ১ লক্ষ। একটি গয়নার বিজ্ঞাপনের প্রচারমুখ তিনি। 

সৃজিত মুখোপাধ্যায়ের ফেলুদা সিরিজে একটি ছোট ভূমিকায় দেখা গিয়েছে মুনমুনকে। এবার বড় ব্রেক পেলেন অভিনেত্রী। এই সিনেমায় আদৃত অভিনীত চরিত্রের নাম জয়। কিছুদিন আগেই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল। সেখানে দেখা গিয়েছে, কলেজের প্রেক্ষাপটে চলছে ছবির শ্যুটিং। মাঝরাস্তায় আচমকাই প্রাক্তন প্রেমিকাকে এসে আদৃতের প্রশ্ন, ‘তুই যেন কী খেতে ভালোবাসিস? ইন্ডিয়ান, ইটালিয়ান, চাইনিজ, তুই যা খেতে ভালোবাসিস…. (দৌড়ে গিয়ে কিছু গাছের পাতা ছিঁড়ে এনে) এনে তুই ঘাস খা… ঘাস খা'। ততক্ষণে নায়কের কীর্তি দেখে স্তম্ভিত বন্ধুরা। পাশ থেকে চিৎকার ভেসে আসছে, ‘জয় এইরকম করিস না’।

মেয়েটি সাফ জানায়, সে মুভ অন করে গিয়েছে। কিন্তু সেদিকে কান দিতে চায় না জয়। এই ভিডিয়ো দেখে অনেকেই আদৃতকে ‘বাংলার কবীর সিং’ তকমা দিয়েছে। কেউ কেউ আবার নায়কের অভিনয় গুণের প্রশংসায় পঞ্চমুখ।

বড় পর্দায় নিজের দ্বিতীয় ইনিংসে সিলমোহর দিয়ে মাসকয়ে আগে ওটিটি প্লে-কে আদৃত সম্প্রতি জানিয়েছিলন, ‘মিঠাইয়ের পর ব্রেক নেওয়াটা খুব জরুরি ছিল। মিঠাই এত দীর্ঘ সময় চলার পর আমাকে অনেক টেলিভিশনের অফার ফেরাতে হয়েছে। কারণ যা শিখেছি সেটা ভুলে যাওয়াটা জরুরি। আজকে বাংলা ইন্ডাস্ট্রির যা অবস্থা তাে প্রত্যেক অভিনেতার কাছে বিরতি নেওয়াটা জরুরি। সময় নিয়ে অতীতের চরিত্রের খোলস ছেড়ে বার হওয়াটা দরকার। তারপরই কাজে ফেরা উচিত। আমি শ্রীকান্ত স্যারের কাছে কৃতজ্ঞ যে উনি আমাকে এই সময়টা দিয়েছেন নতুন কাজ শুরুর আগে পুরোনোটা ভুলতে। ক’জন তেমনটা করেন?'

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল লক্ষ্মীবারে কলকাতায় সস্তা রুপো, তবে আজ শহরে দাম বাড়ল সোনার কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল শুক্রের গমনে এই ৩ রাশির জাতকদের কর্মজীবনে আসবে অনেক চ্যালেঞ্জ, বাড়বে কাজের চাপ মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল গুলমার্গের রাস্তায় ছেলে-ছোকরাদের সঙ্গে ক্রিকেট খেলায় মাতলেন সচিন- ভাইরাল ভিডিয়ো জবাবদিহি চেয়েছিলেন ফিরহাদ, এবার তৃণমূল কাউন্সিলর অনন্যার বিরুদ্ধে দায়ের FIR হাসলে শরীর ভালো থাকে, সকাল সকাল পড়ুন দিনের সেরা ৫ জোকস, আর প্রাণভরে হাসুন কলকাতা পুরসভার হলুদ লাইনকে থোরাই কেয়ার, নতুন করে বসে পড়ল হকাররা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.