বাংলা নিউজ > বায়োস্কোপ > Nababita-Jeetu: জিতুর সঙ্গে ডিভোর্স, পুজোর শেষ লগ্নে তাও ‘প্রাক্তন’-এর স্কুটারে চেপে ঘুরলেন নবনীতা!

Nababita-Jeetu: জিতুর সঙ্গে ডিভোর্স, পুজোর শেষ লগ্নে তাও ‘প্রাক্তন’-এর স্কুটারে চেপে ঘুরলেন নবনীতা!

জিতুর সঙ্গে মধ্যরাতে কলকাতা ভ্রমণে নবনীতা?

জিতু আর নবনীতার ভিডিয়ো দেখে অনেকেই ধরে নেন বুঝি বা সব সমস্যা মিটিয়ে নিয়েছেন জিতু-নবনীতা। বরের স্কুটারে চেপে ঘুরছেন অভিনেত্রী। যদিও ক্যাপশন বলছে অন্য কথা। দেখুন সেই ভিডিয়ো-

মাসখানেক ধরেই নবনীতা দাস আর জিতু কমলের বিচ্ছেদ নিয়ে চলছে নানা আলোচনা। পুজোয় দু তরফেই সেভাবে কোনও উদযাপনের ছবি দেননি সামাজিক মাধ্যমে। এতদিন পুজোটা কাটাতেন একসঙ্গে, আর এবারে একে-অপরের থেকে আলাদা হয়ে। তবে দশমীর রাতে একটি ভিডিয়ো শেয়ার করে নিলেন অভিনেত্রী সামাজিক মাধ্যমে। যেখানে দেখা গেল বসে আছেন তিনি বর জিতুর স্কুটারের পিছনে। আলো ঝলমলে কলকাতার রাস্তায় ঘুরছেন। খুব সম্ভবত মাঝ রাত, তাই চারদিক একটু শুনশান। তবে পুজোর আমেজ চারদিকে। সেলফি ক্যামেরায় নিজেদের বন্দি করছেন নবনীতাা।

ভিডিয়ো দেখে অনেকেই ধরে নেন বুঝি বা সব সমস্যা মিটিয়ে নিয়েছেন জিতু-নবনীতা। কাছাকাছি এসেছেন একে-অপরের। তবে ক্যাপশন বলছে অন্য কথা। যেখানে লেখা রয়েছে, ‘গত বছর’।

ভিডিয়ো দেখে মন খারাপ হয়ে যায় অনেকেরই। এভাবে ‘প্রাক্তন’-এর সঙ্গে কাটানো মুহূর্ত শেয়ার যে বিষাদেরই লক্ষণ, তা বুঝতে সময় লাগে না কারও। একজন কমেন্টে লিখলেন, ‘শুভ বিজয়াতে এই কামনা রইল যে, এই ছবি টা প্রতি বছর আসুক, শুধু গত বছর নয়। ভালো থেকো। একসঙ্গে থেকো তোমরা।’ অপরজন লিখলেন, ‘তোমরা দুজন চেষ্টা করলেই আবার সব ঠিক হয়ে যাবে আগের মতনই।’ তৃতীয়জনের মন্তব্য, ‘আর এই বছর কী হয়ে গেল’!

পুজোটা নিশ্চুপেই কেটেছে নবনীতার। পুজোর সপ্তাহখানেক আগে জিতু আর শ্বশুর-শাশুড়ির সঙ্গে ছবি দিয়ে তিনি লিখেছিলেন, ‘এবার পুজোটা তোমাদের সঙ্গে কাটানো হবে না।’ অভিনেত্রী নিজের মুখেই জানান, দু-একটা পুজো পরিক্রমার কাজ ছাড়া কোথাও যাননি পুজোয়। না বরণ করেছেন মা দুর্গাকে। জিতুর ঘর ছাড়ার পর জীবনটা আপাদমস্তক পালটে ফেলেছেন। পুরনো কিছুই ব্যবহার করেন না আর, এমনকী ফোনটাও নয়। তবে স্পষ্ট পুরনো স্মৃতিগুলিকে ছাড়তে পারেননি। বরং সেগুলোকে সঙ্গী করেই বর্তমানে কাটাচ্ছেন দিন। 

জুন মাসের এক দুপুরে হঠাৎই নবনীতা ফেসবুকে লিখলেন, ‘আমরা দুজন দুজনের সাথে ভালো নেই.....প্রেম, বন্ধুত্ব, বিয়ে এইসব নিয়ে এক বর্ণময় অধ্যায় এর ইতিটা নয় এইভাবেই হোক... ভালো থেকো জিতু কমল।’ চমকে যায় নেটিজেনরা। কদিন আগেই ছিল তাঁদের বিবাহবার্ষিকী। দুজনে ছিলেন সেই সময় দেশের বাইরে। তারপর অভিনেত্রী নিজেই জানান, মাসকয়েক আগেই তাঁরা ডিভোর্স ফাইল করে দিয়েছেন। আদালতের নির্দেশে আলাদাই থাকছেন। শুধু আগে থেকে টিকিট কাটা থাকায় গিয়েছিলেন লন্ডনে, তবে সেখানেও তিনি আর জিতু আলাদা আলাদাই থেকেছেন, ঘুরেছেন। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

লোকসভায় এবার বিজেপির ঘাটালের প্রার্থী হিরণ,ভোটের ময়দানে লড়াই জমবে দেবের সঙ্গে বাউন্ডুলে ঘুড়ি ভালোবাসায় বাঁধা পড়ল অবশেষে, বিয়ে সারলেন অনুপম-প্রশ্মিতা Tiger Shroff Birthday: জামনগরে নামতেই জন্মদিনের শুভেচ্ছায় ভাসলেন, দেখুন টাইগারের কেক কাটার ছবি ‘যা অপরাধ, ক্ষমা…’, দুই মেয়ে নিয়ে ডিভোর্সি এষা, ধর্মেন্দ্রর আর্জি ফেলল ধ্বন্দে নন্দীমুখ থেকে দধিমঙ্গল, হলুদের মাখামাখি, একসঙ্গেই স্নান কাঞ্চন-শ্রীময়ীর লক্ষ্য আলাদা রাজ্য, নির্দল হিসাবে লড়ব….বিস্ফোরক উত্তরবঙ্গের বিজেপি বিধায়ক ২০২৪ লোকসভা ভোটে BJPর ১৯৫ জনের প্রার্থী তালিকা প্রকাশ্যে, মোদী লড়ছেন কোথা থেকে? ISL 2023 (Bengaluru vs Kerala) Live Updates: LIVE: ঘাটালে লড়াই বাংলা সিনেমার ২ নায়কের! বাকি ১৯টি আসনে কারা প্রার্থী? MP vs VIDAR: আবেশ খানের আগুনে ১৭০ রানেই শেষ বিদর্ভ, চালকের আসনে পণ্ডিতের ছেলেরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.