বাংলা নিউজ > বায়োস্কোপ > Nabanita-Jeetu: পুজোর পর বড়দিন আসতেই নবনীতার 'গল্প' জুড়ে জিতু, মিস করছেন প্রাক্তনকে?

Nabanita-Jeetu: পুজোর পর বড়দিন আসতেই নবনীতার 'গল্প' জুড়ে জিতু, মিস করছেন প্রাক্তনকে?

পুজোর পর বড়দিন আসতেই নবনীতার 'গল্প' জুড়ে জিতু

Nabanita-Jeetu: ফের এক ফ্রেমে জিতু নবনীতা। বড়দিন আসতেই প্রাক্তনের সঙ্গে ছবি দিয়ে কী বোঝাতে চাইলেন অভিনেত্রী?

এই বছরই দীর্ঘদিনের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন জিতু কমল এবং নবনীতা দাস। টলিউডের এই জনপ্রিয় জুটির বিচ্ছেদের খবরে হতবাক হয়েছিলেন অনেকেই। নিজেরা ভালো থাকার জন্য আলাদা হওয়ার সিদ্ধান্ত নিলেও তারপর থেকে মাঝে মধ্যেই তাঁদের পোস্টে উঠে আসত মন খারাপের ছোঁয়া। পুজোর সময়ও নবনীতার স্মৃতি জুড়ে ছিল কেবলই অতীতের হাতছানি। শ্বশুর, শাশুড়ি, প্রাক্তন বরের সঙ্গে ছবি দিয়েছিলেন। পুজোর পর এবার বড়দিনেও তার ব্যতিক্রম হল না।

নবনীতার স্টোরিতে জিতু

বড়দিনের দিন নবনীতা একাধিক স্টোরি পোস্ট করেন ইনস্টাগ্রামে। সেখানে প্রথম ছবিটিই ছিল তাঁর প্রাক্তনকে নিয়ে। ছবিতে দেখা যাচ্ছে ছাদে একটি নীল রঙের ফ্লোরাল প্রিন্টের পোশাক এবং সঙ্গে সাদা শ্রাগ পরে দাঁড়িয়ে নবনীতা। সিঁথিতে তাঁর সিঁদুর। তাঁর পিছনেই তাঁকে জড়িয়ে দাঁড়িয়ে জিতু। অভিনেতার পরনে স্লিভলেস টিশার্ট। না এই ছবিতে কোনও ক্যাপশনে লেখেননি তিনি। তবে ছবি থেকে এটুকু স্পষ্ট যে তিনি জিতুকে মিস করছেন বলেই এই ছবি পোস্ট করেছেন।

আরও পড়ুন: পাঠান-অ্যানিম্যালকেও ছাপিয়ে গেল সালার! প্রথম উইকএন্ডে ২৫০ কোটির বেশি ঘরে তুলল প্রভাসের ছবি

আরও পড়ুন: 'আমি ইমতিয়াজ আলির কাছে কৃতজ্ঞ...' বছর শেষের আগে কেন এমনটা লিখলেন করণ জোহর?

নবনীতার বড়দিন

বড়দিনে জিতুকে মিস করলেও তিনি এদিন তাঁর বন্ধুদের সঙ্গে লং ড্রাইভে গিয়েছিলেন। সেখান থেকে একাধিক ছবি পোস্ট করেন অভিনেত্রী। মনোজ ওঝা, সৌভিক বন্দ্যোপাধ্যায়, প্রমুখ ছিলেন তাঁর সঙ্গে।

<p>নবনীতার পোস্ট</p>

নবনীতার পোস্ট

জিতু নবনীতা প্রসঙ্গে

চলতি বছরের মাঝামাঝি নবনীতা একটি ছবি পোস্ট করে জানান যে তিনি এবং জিতু আলাদা হয়ে যাচ্ছেন। তাঁরা একে অন্যকে ভালোবাসলেও একসঙ্গে থাকতে পারছেন না। তাই দুজনের সম্মতিতে এই সিদ্ধান্ত নিয়েছেন। তাঁদের সেই ঘোষণার পর ভীষণই কষ্ট পেয়েছিলেন ভক্তরা। যদিও নিজেরা নিজেদের সিদ্ধান্তে অটুট ছিলেন। বর্তমানে নবনীতা ছোট পর্দায় মন দিয়ে কাজ করছেন, অন্যদিকে জিতু একটার পর একটা ছবিতে কাজ করে চলেছেন।

বায়োস্কোপ খবর

Latest News

ভালো লড়াই করার মতন জায়গাতে থাকলে তবেই খেলবেন ফরাসি ওপেন! জানালেন নাদাল মশলায় ক্যানসার? ২ সংস্থার কারখানায় পরিদর্শন শুরু ভারতের, চাওয়া হল পুরো রিপোর্টও কমলা টুপির দৌড়ে পন্ত-সুদর্শনদের লম্বা জাম্প, পার্পেল ক্যাপের রেসে চারে কুলদীপ গুরুত্বপূর্ণ ১৯তম ওভারে অনভিজ্ঞ রশিখের হাতে কেন বল তুলে দিলেন?কারণ জানালেন পন্ত আপনারও অ্যানিমিয়া নেই তো! ৪ রকম ভাবে এই রোগ বিপাকে ফেলতে পারে হার্টকেও World Malaria Day 2024: সাবধান, ম্যালেরিয়া হতে পারে যে কোনও সময়ে! কীভাবে বাঁচবেন হীরামান্ডির স্ক্রিনিংয়ে উড়ল সুজানের মিনি স্কার্ট, Oops মোমেন্টের ভিডিয়ো ভাইরাল T20I rankings-এ ভালো পারফরম্যান্সের সুফল পেলেন শাহিন আর চ্যাপম্যান,পতন হল বাবরের সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল JEE Main-এ ১০০ পেল ৫৬ জন! নেই বাংলার কেউ, IIT প্রবেশিকায় কাট-অফ ৫ বছরে সর্বোচ্চ

Latest IPL News

গুরুত্বপূর্ণ ১৯তম ওভারে অনভিজ্ঞ রশিখের হাতে কেন বল তুলে দিলেন?কারণ জানালেন পন্ত IPL 2008-এ বেস প্রাইসে কুম্বলেকে কীভাবে কিনেছিল RCB? নিজেই সেই গল্প শোনালেন অনিল শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.