বাংলা নিউজ > বায়োস্কোপ > Karan on Alia-Ranveer: 'আমি ইমতিয়াজ আলির কাছে কৃতজ্ঞ...' বছর শেষের আগে কেন এমনটা লিখলেন করণ জোহর?

Karan on Alia-Ranveer: 'আমি ইমতিয়াজ আলির কাছে কৃতজ্ঞ...' বছর শেষের আগে কেন এমনটা লিখলেন করণ জোহর?

বছর শেষের আগে আলিয়া-রণবীরকে নিয়ে কী লিখলেন করণ?

Karan on Alia-Ranveer: চলতি বছরের মাঝামাঝি মুক্তি পেয়েছিল রকি অউর রানি কী প্রেম কাহানি। সেই ছবিতে অভিনয় করেছিলেন আলিয়া ভাট এবং রণবীর সিং। তাঁদের সেই কাজের প্রসঙ্গ টেনে কী বললেন করণ জোহর?

২৮ জুলাই মুক্তি পেয়েছিল রকি অউর রানি কী প্রেম কাহানি ছবিটি। এই ছবির হাত ধরেই দীর্ঘদিন পর পরিচালনায় ফিরেছিলেন করণ জোহর। তাঁর এই ছবিতে রকি রান্ধাওয়ার চরিত্রে অভিনয় করেন রণবীর সিং এবং রানি চ্যাটার্জির চরিত্রে ছিলেন আলিয়া ভাট। তাঁদের এই ছবিটি এবছর মুক্তি পাওয়া অন্যতম হিট ছবি। গালি বয়ের পর আবারও এই জুটিকে এই ছবিতে দেখা যায়। এবার বছর শেষ হওয়ার আগে তাঁদের নিয়ে বিশেষ একটি চিঠি লিখলেন করণ।

আলিয়া এবং রণবীরকে নিয়ে কী লিখলেন করণ?

২০১২ সালে স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবির মাধ্যমে করণ জোহরই আলিয়া ভাটকে লঞ্চ করেন বলিউডে। সেই স্মৃতি হাতড়ে তিনি এদিন লেখেন, 'এই বছর শেষ হওয়ার আগে আমার মনে হয় আপনাদের সবাইকে এই কথাটা বলি। আমি ২০১২ সালের পর আর আলিয়াকে পরিচালনা করিনি। ও যখন এই ছবির সেটে ঢোকে আমরা বুঝে গিয়েছিলাম যে আমরা আমাদের রানিকে পেয়ে গিয়েছি। আমি ওর চরিত্রের জন্য বিন্দুমাত্র ক্রেডিট নেব না। কিন্তু আমি সবসময় কৃতজ্ঞ থাকব ইমতিয়াজ আলির কাছে ওকে হাইওয়ে ছবিতে নেওয়ার জন্য। স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবির হাত ধরে ওর বলিউডে অভিষেক হলেও অভিনেতা হিসেবে হাইওয়ে ছবির হাত ধরেই অভিষেক হয়। এই ছবিতে রানি হয়ে ওঠার জন্য ও নিজের সেরাটা দিয়েছে। আমরা গর্বিত ওকে রানি চ্যাটার্জি হিসেবে পেয়ে। অনেক ভালোবাসা নিও আলিয়া।'

আরও পড়ুন: পাঠান-অ্যানিম্যালকেও ছাপিয়ে গেল সালার! প্রথম উইকএন্ডে ২৫০ কোটির বেশি ঘরে তুলল প্রভাসের ছবি

এরপর তিনি রণবীর সিংয়ের তারিফ করেন তাঁর পোস্টে লেখেন, 'রণবীর ঈশ্বরের অদম্য এক শক্তি। ও নিজেকে যেভাবে তৈরি করেছে এই ছবির জন্য, দিনের পর দিন দিল্লিতে পরে থেকে সেখানকার ছেলেদের সঙ্গে মিশে ভাষা রপ্ত করে যেভাবে নিজেকে গড়েছে সেটা অতুলনীয়। রণবীর আর রকিকে আলাদা করা সম্ভব নয়। এই চরিত্র ওর থেকে ভালো কেউ করতে পারত না। এটা কোনও প্রশংসার পোস্ট নয়, কিন্তু কৃতজ্ঞতার পোস্ট।' রণবীর এবং আলিয়া ধন্যবাদ জানান করণকে।

রকি অউর রানি কী প্রেম কাহানি প্রসঙ্গে

এই ছবিটি ২৮ জুলাই মুক্তি পায় এই বছর। এখানে রানি এবং রকির সম্পর্কের কথা উঠে এসেছে। মুখ্য ভূমিকায় ছিলেন আলিয়া ভাট এবং রণবীর সিং। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায়চৌধুরী, ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমি, প্রমুখ।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.