বাংলা নিউজ > বায়োস্কোপ > Khule Bolun: ছোট পর্দায় সঞ্চালনায় নচিকেতা, আসছে নতুন রিয়ালিটি শো ‘খুলে বলুন’
এবার নতুন রিয়েলিটি শো ‘খুলে বলুন’, ছোট পর্দায় সঞ্চালনা করবেন নচিকেতা

Khule Bolun: ছোট পর্দায় সঞ্চালনায় নচিকেতা, আসছে নতুন রিয়ালিটি শো ‘খুলে বলুন’

  • বাংলা সঙ্গীত জগতের কিংবদন্তি গায়ক নচিকেতা চক্রবর্তী। যাঁর জীবনমুখী গানের জাদুকে মুগ্ধ আপামর বাঙালি। এবার নতুন রিয়েলিটি শো-এর হাত ধরে ছোটপর্দায় নচিকেতা। সান বাংলায় আসছে ‘খুলে বলুন’।

বর্তমানে ছোট পর্দায় ডেইলি সোপের পাশাপাশি রিয়ালিটি শো-এর চাহিদা তুঙ্গে। একাংশ দর্শক রিয়ালিটি শো-এর জন্য শুধুমাত্র টেলিভিশনের পর্দায় তাকিয়ে থাকেন। ধারাবাহিকের সঙ্গে পাল্লা দিয়ে বেড়ে নন-ফিকশন শো-এর জনপ্রিয়তা। বেশ কিছু জনপ্রিয় রিয়ালিটি শো-এর তালিকায় আছে, ‘দাদাগিরি’, ‘দিদি নং ১’, হালে এসেছে ‘ইস্মার্ট জোড়ি’, ‘আপনি কি বলেন’।

এবার সান বাংলায় আসছে নতুন রিয়ালিটি শো ‘খুলে বলুন’। আর এই রিয়ালিটি শো-এর রয়েছে আরও বড় চমক। বাংলা সঙ্গীত জগতের কিংবদন্তি গায়ক নচিকেতা চক্রবর্তী। যাঁর জীবনমুখী গানের জাদুকে মুগ্ধ আপামর বাঙালি। নতুন এই শো-এর সঞ্চালনার দায়িত্বে রয়েছেন নচিকেতা। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে শো-এর প্রোমো। সেখানে দেখানো হয়েছে, ‘আপনার শহরে এসে আপনার মনের কথা শুনবেন নচিকেতা।’

চারিপাশে যা ঘটছে, তার পক্ষে-বিপক্ষে নানান মতামত উঠে আসে; সেই সবের আলোচনার জায়গা ‘খুলে বলুন’-এর মঞ্চ। রাজ্যের বিভিন্ন এলাকায় মানুষের কাছে সরাসরি পৌঁছে তাদের মতামত শুনবেন নচিকেতা। আগামী ২৪ শে এপ্রিল থেকে শুরু হবে সান বাংলার এই নতুন নন ফিকশন শো-এর শ্যুটিং। এ দিন হাওড়ায় যাবে টিম ‘খুলে বলুন’। কীভাবে অংশগ্রহণ করতে হবে শো-এ? সেই বিবরণও দেওয়া হয়েছে প্রোমোর সঙ্গে। 

 

বন্ধ করুন