বাংলা নিউজ > বায়োস্কোপ > কেমন আছেন নিউমোনিয়া আক্রান্ত নাসিরুদ্দিন শাহ?
নাসিরুদ্দিন শাহ (ফাইল ছবি) (PTI)
নাসিরুদ্দিন শাহ (ফাইল ছবি) (PTI)

কেমন আছেন নিউমোনিয়া আক্রান্ত নাসিরুদ্দিন শাহ?

  • হিন্দুজা হাসাপাতেলর নন-কোভিড ওয়ার্ডে ভর্তি নাসিরুদ্দিন শাহ। 

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অভিনেতা নাসিরুদ্দিন শাহ, গত বুধবার এই খবর প্রকাশ্যে আসবার পর থেকেই উদ্বিগ্ন বর্ষীয়ান অভিনেতার গুণমুগ্ধ ভক্তরা। এই মুহূর্তে মুম্বইয়ের খারের হিন্দুজা হাসপাতালের নন-কোভিড ওয়ার্ডে চিকিত্সাধীন ৭০ বছর বয়সী এই অভিনেতা। 

শনিবার হাসপাতাল সূত্রে খবর, নাসিরুদ্দিন শাহর পরিস্থিতি এক্কেবারে স্থিতিশীল। এই মুহূর্তে চিকিত্সকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। সংবাদ সংস্থা পিটিআইকে হাসপাতালের এক সূত্র জানিয়েছেন, ‘এই মুহূর্তে ওঁনার কোনও শারীরিক সমস্যা নয়, উনি স্থিতিশীল এবং পর্যবেক্ষণে রয়েছে। ওষুধপত্র চলছে, উনি এক্কেবারে ঠিক আছেন’। 

চলতি সপ্তাহের শুরুতেই হাসপাতালে ভর্তি করা হয়েছিল বর্ষীয়ান অভিনেতাকে। নিউমোনিয়া আক্রান্ত অভিনেতার ফুসফুসে সংক্রমণ পাওয়ার পর আর কোনও ঝুঁকি না নিয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেয় পরিবার।অভিনেতার স্ত্রী রত্না পাঠক শাহ এবং তাঁর ছেলেমেয়ে সব সময় তাঁর সঙ্গেই রয়েছেন।

বুধবার অভিনেতার ম্যানেজার জানিয়েছেন, ‘গত ২ দিন ধরে হাসপাতালে ভর্তি রয়েছেন নাসিরুদ্দিন শাহ। কিছুদিন আগেই নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন তিনি। ফুসফুসে সংক্রমণ পাওয়ার পর, কোনও ঝুঁকি না নিয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়'।

নাসিরউদ্দিন শাহ এই প্রজন্মের অন্যতম শ্রেষ্ঠ অভিনেতা। ভারত সরকারের কাছে পদ্মশ্রী ও পদ্মভূষণ সম্মানে ভূষিত তিনি। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে ‘মি রক্সম’ এবং ‘বন্দিশ ব্যান্ডিট’-এ দেখা মিলেছে এই প্রবীণ অভিনেতার। এ বছরের শুরুর দিকে ‘রামপ্রসাদ কি তেহরভি’তে দেখা গিয়েছিল নাসিরুদ্দিন শাহকে।

বন্ধ করুন