বাংলা নিউজ > বায়োস্কোপ > গরমের ছুটিতে রহস্যের সমাধান করতে আসছে ফেলুদা, প্রকাশ্যে নয়ন রহস্যের পোস্টার

গরমের ছুটিতে রহস্যের সমাধান করতে আসছে ফেলুদা, প্রকাশ্যে নয়ন রহস্যের পোস্টার

প্রকাশ্যে নয়ন রহস্যের পোস্টার

Nayan Rahashya Poster: গরমের ছুটিতে আসছে নয়ন রহস্য। তারই পোস্টার মুক্তি পেল এদিন। কবে মুক্তি পাচ্ছে এই ছবিটি?

শহরে আবারও ফিরতে চলেছে ফেলুদা। তবে এবার আর শীতের ছুটিতে নয়। বরং গরমে ছুটিতে মুক্তি পাচ্ছে এই ছবিটি। নয়ন রহস্য সমাধান করবে এবার ফেলু মিত্তির। আর সেই ছবির প্রথম ঝলক এদিন প্রকাশ্যে এল।

আরও পড়ুন: রাজনীতিতে আসার নেপথ্যে স্রেফ জনসেবা, দাবি রচনার! বললেন, 'এতদিন অনেক পেয়েছি, এবার...'

নয়ন রহস্যের পোস্টার

পয়লা বৈশাখের আগেই এল চমক। প্রকাশ্যে এল নয়ন রহস্য ছবিটির পোস্টার। এই ছবিতে আবারও ফেলুদা হয় ধরা দেবেন ইন্দ্রনীল সেনগুপ্ত। তোপসে হবেন আয়ুষ দাস। জটায়ু হয়ে থাকবেন অভিজিৎ গুহ।

আরও পড়ুন: হ্যাকারদের খপ্পরে রুক্মিণী! সকলকে সচেতন করে দেব - প্রেয়সী বললেন, 'কেউ যদি আমার নামে...'

আরও পড়ুন: 'ডেসটিনেশন ওয়েডিং নয় বরং...' কবে ছাদনাতলায় যাচ্ছেন শ্বেতা - রুবেল? বিয়ের সমস্ত পরিকল্পনা ফাঁস নিম ফুলের 'বাবু'র

এদিন নয়ন রহস্যের পোস্টার প্রকাশ্যে আসায় দেখা যায় পর্দার নয়নের নয়ন থেকে ১ থেকে ১০ সংখ্যা ঘুরপাক খাচ্ছে। নেপথ্যে রয়েছে ফেলুদা ত্রয়ীর ছায়া মূর্তি।

কবে মুক্তি পাচ্ছে নয়ন রহস্য?

২০২৩ সালের বড়দিনে আসার কথা ছিল এই ছবিটি। কিন্তু নানা কারণে সেটা সম্ভব হয়নি। তাই আগামী ১০ মে মুক্তি পাচ্ছে নয়ন রহস্য। একই দিনে আসবে আমার বস, সহ অন্যান্য আরও বাংলা ছবি। ফলে বক্স অফিসে যে জোরদার টক্কর জমবে সেটা নিশ্চিন্তে বলা যায়।

নয়ন রহস্য প্রসঙ্গে

নয়ন রহস্য ছবিতে গুরত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রাজেশ শর্মাকে। থাকবেন দেবনাথ চট্টোপাধ্যায়ও। কিন্তু নয়নের চরিত্রে থাকবে কে? এই প্রশ্ন বহুবার উঠেছে। চলেছে নানা জল্পনাও। জানা গিয়েছে নয়নের চরিত্রে দেখা যাবে ক্লাস সিক্সের ছাত্র অভিনব বড়ুয়াকে। এছাড়া শুভ্রজিৎ দত্ত, মোহন আগাসে, প্রমুখ থাকবেন। সুরিন্দর ফিল্মস এই ছবির প্রযোজনা করেছে।

আরও পড়ুন: সৌরসেনীর জন্মদিনেই প্রেমের জল্পনায় সিলমোহর দিলেন নিখিল! শুভেচ্ছা জানিয়ে কী লিখলেন নুসরতের প্রাক্তন

আরও পড়ুন: 'বাড়িতে যেন...' মায়ের বয়সী প্রেমিককে বিয়ের আবদার! দীপঙ্করের সঙ্গে ঘর বাঁধার কথা বলতে কী বলেছিলেন দোলনের বাবা - মা?

নয়ন রহস্য নিয়ে কী বলেছেন ইন্দ্রনীল?

অভিনেতা এই ছবি প্রসঙ্গে জানিয়েছেন, 'গতবার দর্শকদের ভালোবাসা পেয়েছি। আশা করছি এই বারও তাঁরা নিরাশ হবেন না।'

বায়োস্কোপ খবর

Latest News

'কাটারি, বন্দুক, রড নিয়ে...', জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে ‘হামলা’-র দিন কী হয়েছিল? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল ভোট দিতে বৃদ্ধ বাবাকে সঙ্গ দিলেন না সানি-ববি! কথার মাঝেই রেগে আগুন ধর্মেন্দ্র কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল বাজে ফল ত্রিপুরার বিদ্যাজ্যোতি স্কুলে, অস্বস্তির মুখে বিশেষ ক্লাস হবে পড়ুয়াদের তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.