বাংলা নিউজ > বায়োস্কোপ > মাদককাণ্ডে শাহরুখ,রণবীরদের সমন পাঠানোর খবর অস্বীকার করল NCB, ক্ষুদ্ধ SRK ভক্তরা
সমন পাঠানোর বিষয় অস্বীকার এনসিবির
সমন পাঠানোর বিষয় অস্বীকার এনসিবির

মাদককাণ্ডে শাহরুখ,রণবীরদের সমন পাঠানোর খবর অস্বীকার করল NCB, ক্ষুদ্ধ SRK ভক্তরা

  • বলিউডের কোনও অভিনেতাকেই এখনও সমন পাঠানো হয়নি, শাহরুখ-রণবীদের সমন পাঠানো হওয়ার সম্ভবানায় জল ঢালল এনসিবি।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার তদন্তে রিয়ার মাদকযোগ সামনেে আসার পর থেকেই নিশানায় বলিউড। মাদকচক্রের অ্যাক্টিভ সদস্য রিয়া চক্রবর্তী, দাবি এনসিবির।  গত একমাস ধরে বাইকুল্লা জেলে বন্দি রয়েছেন রিয়া, অন্যদিকে বলিউডের একাধিক প্রথমসারির নায়িকাকে ইতিমধ্যেই মাদককাণ্ডে জেরা করেছে এনসিবি। জিজ্ঞাসাবাদের কারণে ডেকে পাঠানো হয়েছিল দীপিকা পাডুকোন , রকুল প্রীত সিং , শ্রদ্ধা কাপুরের মতো তারকা অভিনেত্রীদের । এই মামলায় ইতিমধ্যেই গ্রেফতার হয়েছেন করণ জোহরের ধর্মা প্রোডাকশনের এক্সিকিউটিভ প্রোডিউসার ক্ষিতিশ রবি প্রসাদও। 

গত কয়েকদিন ধরে মিডিয়ার একাংশ দাবি করছে মাদককাণ্ডে এনসিবির নজরে রয়েছে প্রথমসারি ছয়জন বলিউড তারকা। গতকাল এক সর্বভারতীয় চ্যানেলের তরফে দাবি করা এনসিবির তরফে ইতিমধ্যেই সমন পাঠানোর প্রস্তুতি শুরু করা হয়েছে দীপিকার তিন সহ অভিনেতাকে। সেই নামের তালিকায় রয়েছেন শাহরুখ খান, রণবীর কাপুর, অর্জুন রামপালের মতো তারকারা। যদিও বৃহস্পতিবার এমন কোনও খবরের সত্যতা অস্বীকার করে নিয়েছে এনসিবি। কোনও অভিনেতাকেই এখনও সমন পাঠানো হয়নি জানিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এই মামলায় ওই সংবাদ চ্যানেলের প্রতি বেজায় চটেছেন শাহরুখ ভক্তরা। বৃহস্পতিবার দিনভর ওই চ্যানেলকে অবিলম্বে শাহরুখের কাছে ক্ষমা চাওয়ার দাবি জানায় এসআরকে ভক্তরা।

শুধু জিজ্ঞাসাবাদ পর্বই নয়, দীপিকা,সারা,শ্রদ্ধা,রকুলের মোবাইল বিস্তারিত তদন্তের জন্য বাজেয়াপ্ত করেছে এনসিবি। শুধু তাই নয়, দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ, ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাটা ও Kwan ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থার কর্মচারী তথা সুশান্তের ট্যালেন্ট ম্যানেজার জয়া শাহর মোবাইল ফোনও হেফাজতে নিয়েছে এনসিবি। 

অন্যদিকে মঙ্গলবার রিয়ার জামিনের আবেদনের শুনানিতে বম্বে হাইকোর্টে এনসিবি জানায় এখন তদন্তের খুব গুরুত্বপূর্ন সময় চলছে, এই মূহূর্তে এনসিবির পক্ষে প্রকাশ্যে আদালতে নিজেদের জোগাড় করা তথ্য-প্রমাণ তুলে ধরা সম্ভবপর নয়। তবে এই মামলাটি শুধু সুশান্তের মৃত্যুর সঙ্গে জড়িত নয়- বলিউডের মাদকযোগ নিমূর্ল করতেই এই তদন্ত। এনসিবি জানায়- ড্রাগ সমাজের সবক্ষেত্রে আছে- তবে ভুলে গেলে চলবে না তারকাদের দেশের যুব সম্প্রদায় নিজেদের অনুপ্রেরণা মনে করে। 

জানা গিয়েছে, তিনটি ধাপে বলিউডের মাদকযোগের তদন্ত চালাচ্ছে এনসিবি। বলিউডের মাদকচক্রের মাথা হিসাবে ইতিমধ্যেই নাকি উঠে এসেছে এক অভিনেতার নাম, যিনি সুপার মডেল হিসাবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন। তবে এখনই কোনও নাম প্রকাশ্যে আনতে চায় না নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। 

বন্ধ করুন