বাংলা নিউজ > বায়োস্কোপ > রিসেপশনের আসরে রাত ২টোয় ‘টুম্পা’ গানে উদ্দাম নাচ নীল-তৃণার! ভাইরাল ভিডিয়ো

রিসেপশনের আসরে রাত ২টোয় ‘টুম্পা’ গানে উদ্দাম নাচ নীল-তৃণার! ভাইরাল ভিডিয়ো

নীল-তৃৃণাও বাদ পড়লেন না টুম্পা ম্যাজিকের ছোঁয়া থেকে

টুম্পার ম্যাজিক থেকে অধরা থাকলেন না তৃণা আর নীলও।

টলিপাড়ায় এখন সবচেয়ে ট্রেন্ডিংয়ে দুটো বিষয়, এক তারকাদের বিয়ে আর অন্যটি ‘টুম্পা’। অনির্বান ভট্টাচার্য থেকে ইমন পেরিয়ে নীল-তৃণা, তারকাদের বিয়ের আসরে ‘টুম্পা’ গান এখন মাস্ট। ফুলসজ্জার রাতে ট্রেন্ডিং টুম্পায় নেচেছিলেন পর্দার গুনগুন। তবে সেই নাচে সঙ্গ দিতে পারেননি নীল। রিসেপশনের আসরে সেই সুযোগ হাতছাড়া করলেন না অভিনেতা। জমিয়ে টুম্পা গানে নাচলেন মিঁয়া-বিবি। 

রবিবার পিসি চন্দ্র গার্ডেনে বসেছিল এই তারকা দম্পতির রিসেপশনের আসর। আর সেই আসরেই বাজিমাত করল টুম্পা। জায়েন্ট স্ক্রিনে চলল রেস্ট ইন প্রেমের এই ভাইরালগ গান। আর সবুজ মাঠে দাঁড়িয়ে বন্ধুদের সঙ্গে উদ্দাম নাচ তৃনীলের। গানের ক্যাপশনে নীল লিখেছেন, রাত দুটোর কাছাকাছি সময়ে আমাদের পাগলামি, রিসেপশনের গ্র্যান্ড আসরে। 

টুম্পা গানের ঘোর কাটিয়ে উঠতে পারছে না বাঙালি। রেস্ট ইন প্রেমের এই গান এখন আট থেকে আশি সবার মধ্যে জনপ্রিয়। উল্লেখ্য, গত ৪ঠা ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েছেন তৃনীল। এদিন একাধিক রোম্যান্টিক গানেও স্টেজে নাচতে দেখা গিয়েছে নবদম্পতিকে।

রিসেপশনের আসরে হাজির ছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, ইশা সাহা, ঋতুপর্ণা সেনগুপ্ত, শঙ্কর চক্রবর্তীরা। পৌঁছেছিল কৃষ্ণকলি পরিবারের সদস্যরাও।বউভাতের পর থেকেই কাজে যোগ দিয়েছেন দুজনে। তাই ঘুরতে যাওয়ার প্ল্যান আপতত নেই, হানিমুনটা তোলাই থাকল। কাজ সামলে পরে ঘুরতে যাওয়ার প্ল্যান করবেন তৃণা আর নীল। আপতত রিসেপশনে জমিয়ে হইচই করবার পালা।

বায়োস্কোপ খবর

Latest News

বেঙ্গালুরু বিস্ফোরণের পর কলকাতার হোটেলে ছিল সন্দেহভাজন জঙ্গিরা! নাম কী লিখেছিল? ‘আমি সত্যি বিশ্বকাপটা জিততে চাই’, আবারও স্বপ্ন দেখছেন রোহিত, চাইছেন WTC-র মুকুটও শূন্যের লজ্জার রেকর্ড ম্যাক্সওয়েলের, ধরে ফেললেন রোহিত-কার্তিককে চিন নিয়ে সতর্ক প্রতিক্রিয়া মোদীর, কাপুরুষতার সীমা অতিক্রম, কটাক্ষ কংগ্রেসের গেরুয়া শাড়িতে কাস্তে হাতে গমের ক্ষেতে, মথুরায় গিয়ে কৃষকদের সঙ্গে পোজ দিলেন হেমা চিনতে না পেরে ঋতুপর্ণাকে ‘ঠাট্টা’ শিল্পার! বিতর্কিত ভিডিয়ো নিয়ে জবাব টলি কুইনের দর্শকরা যত বিদ্রুপ করবে ভালো খেললে ততই…হার্দিকের জন্য যুক্তি সাজালেন ইশান IPL 2024: মেয়ের স্কুল ফি জমা না করে, শুধু ধোনিকে দেখতে ৬৪,০০০ টাকার টিকিট কাটলেন ‘‌মুখোমুখি এসে বসো দেখি’‌, মোদী–শাহদের বিতর্কসভায় আহ্বান করলেন মমতা দিল্লিতে রাষ্ট্রপতি শাসন জারি করার ষড়যন্ত্র কেন্দ্রের, দাবি আপ-র, জবাব BJPর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.