বাংলা নিউজ > বায়োস্কোপ > Falguni Pathak and Neha Kakkar: ফাল্গুনীর হিট গান গেয়ে সমালোচনার মুখে নেহা! তাতে তাল মেলালেন নাকি ফাল্গুনী নিজেও
ফাল্গুনী এবং নেহা

Falguni Pathak and Neha Kakkar: ফাল্গুনীর হিট গান গেয়ে সমালোচনার মুখে নেহা! তাতে তাল মেলালেন নাকি ফাল্গুনী নিজেও

  • Falguni Pathak and Neha Kakkar: ফাল্গুনীর বিখ্যাত গান ‘ম্য়াইনে পায়্যাল হ্যায় ছনকাই’ গেয়েছেন নেহা কক্কর। সেই গান নিয়েই জটিলতা। 

নব্বইয়ের দশকে ফাল্গুনী পাঠকের গান ‘ম্য়াইনে পায়্যাল হ্যায় ছনকাই’ প্রায় পৌঁছে গিয়েছিল ঘরে ঘরে। সেই সময় হিন্দি গানের ভক্ত এমন এক জকেও খুঁজে পাওয়া অসম্ভব, যিনি এই গানটি শোনেননি। হালে এই গান নতুন করে গেয়েছেন নেহা কক্কর। আর তা নিয়েই জটিলতা।

সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে নেহার গাওয়া ‘ম্য়াইনে পায়্যাল হ্যায় ছনকাই’। অল্প কয়েক দিনেই এই গান শুনে ফেলেছেন বহু মানুষ। কিন্তু সেই গান অনেকেরই ভালো লাগেনি। তাঁরা নেহার বিপুল সমালোচনা করেছেন সোশ্যাল মিডিয়ায়।

এই পর্যন্ত কোনও অসুবিধা ছিল না। এমন ঘটনা বহু সময়েই ঘটে। কিন্তু শেষ পর্যন্ত এই ঘটনা অন্য মাত্রা পেয়েছে, কারণ ফাল্গুনী পাঠক নিজে এর মধ্যে ঢুকে পড়েছেন। শুক্রবার সকালে দেখা গিয়েছে, এমন বহু মানুষের মতামত তিনি নিজের সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করেছেন, যেগুলি নেহার এই গানের সমালোচনা করা।

কিন্তু কেন এমন করেছেন ফাল্গুনী? কেন নেহার সমালোচনা করা সব ক’টি পোস্ট শোয়ার করেছেন তিনি? এ নিয় স্পষ্ট করে কিছু জানা যায়নি। কিন্তু অনেকেরই ধারণা, এই সব পোস্টগুলির মধ্যে প্রায় সবগুলিতেই  ফাল্গুনীর প্রশংসা করা হয়েছে। তাই এগুলি শেয়ার করেছেন তিনি। অনেকের ধারণা, তাঁর নিজেরও পছন্দ হয়নি নতুন গানটি। ফলে তিনি এগুলি শেয়ার করেছেন। তবে সব মিলিয়ে দারুণ জটিলতা সৃষ্টি হয়েছে সোশ্যাল মডিয়ায়।

কেউ কেউ লিখেছেন, নেহা পুরনো গানটির হাল খারাপ করে দিয়েছেন। এটি না করলেও পারতেন। কারও কারও মত, নতুন গানটি অতি খারাপ। প্রায় শোনাই যায়নি। আর এর মধ্যে অনেকগুলিই ফাল্গুনী নিজে শেয়ার করে ফেলেছেন। তাই বিষয়টি তুঙ্গে পৌঁছেছে।

বন্ধ করুন