বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandy Saha: কমলা সুন্দরী! সর্বাঙ্গে কমলালেবু ঝুলিয়ে 'নেত্ত' স্যান্ডির, নেটপাড়ায় হাসির রোল
কাঁচা বাদামের পর এবার কমলালেবু
কাঁচা বাদামের পর এবার কমলালেবু

Sandy Saha: কমলা সুন্দরী! সর্বাঙ্গে কমলালেবু ঝুলিয়ে 'নেত্ত' স্যান্ডির, নেটপাড়ায় হাসির রোল

  • কাঁচা বাদামের পর এবার গায়ে কমলালেবু ঝুলিয়ে হাজির স্যান্ডি। তাঁর নতুন কীর্তি নিমেষে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

প্রথমে কালবৈশাখী, তারপর কাঁচা বাদাম আর এবার ‘কমলায় থমকিয়া থমকিয়া নেত্ত’, ফের একবার ভাইরাল স্যান্ডি সাহা। সারা গায়ে কমলালেবুর মালা পরে ‘অর্ধনগ্ন’ স্যান্ডি সাহা ঝড় তুললেন নেটমাধ্যমে। স্যান্ডির নাচ দেখে থ নেটপাড়া! মাথায় কমলালেবুর কোয়া দিয়ে ব্যান্ডেনা বেঁধেছেন স্যান্ডি, গলায় কমলালেবুর মালা, বুকের সামনেও ঝুলছে কমলালেবু। শীতের দিনে বাড়ির ছাদে খালি গায়ে দাঁড়িয়ে এইসব কাণ্ড করলেন স্যান্ডি, যা দেখে অনেকে বলছেন- ‘এবার তো কমলালেবু খাওয়ার ইচ্ছাটাই চলে গেল’। কেউ বলল বাজারে এসে গেল ‘কমলা সুন্দরী’। 

স্যান্ডির ভিডিয়ো দেখে রে রে করে উঠেছেন ট্রোলাররা। তবে এ এমন নতুন কথা কী? ট্রোলিং সামলেই নেটদুনিয়া কাঁপাচ্ছেন তিনি। বাংলার অন্যতম জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা। সমালোচনা যতই সঙ্গে থাকুক না কেন, তাঁর ফলোয়ার সংখ্যা দেখলে চমকে যেতে হয়। জাতীয় মঞ্চ ‘রোডিজ’এ গিয়েও নিজের জলবা দেখিয়ে এসেছেন স‍্যান্ডি।

আকৃতি কক্কর ও শানের ‘কমলায় নেত্ত করে থমকিয়া থমকিয়া’ গত বছরের অন্যতম চর্চিত গান। সেই ট্রেন্ডিং গানেই এবার রিল ভিডিয়ো বানালেন স্যান্ডি সাহা। শীতের দিনে কমলালেবুর এমন ব্যবহার হতে পারে তা বোধহয় একমাত্র স্যান্ডিরই জানা ছিল। তাঁর অভিনব নাচ দেখে হাসির ফোয়ারা নেট মাধ্যমে। অনেকেই স্যান্ডির প্রশংসা করে বলেছেন, ‘এই সময় হাসিরও দরকার আছে। তোমার ভিডিয়ো দেখে মুড ভালো হয়ে যায়’। 

এতো ঠাণ্ডার মধ্যে গায়ে জামাকাপড় না জড়িয়ে কী করে নাচ দেখাচ্ছে স্যান্ডি? প্রশ্ন করেছেন অনেকে। কেউ প্রশ্ন করেছেন, ‘তুমি এতো সাবলীলভাবে কী করে নাচ বল তো?’

মডেল অভিনেত্রী ফালাক রশিদ রায়ও মুগ্ধ স‍্যান্ডির এই ‘নেত্ত’ দেখে। এফআইআর, পরিণীতা খ্যাত অভিনেত্রী জানিয়েছেন, এক লহমায় তাঁর মন ভাল হয়ে গিয়েছে এই নাচ দেখে। মজাদার ভিডিয়ো দিয়ে সবার মুখে হাসি ফোটানোর জন‍্য ধন‍্যবাদও দিয়েছেন তিনি স‍্যান্ডিকে। 

 

 

 

বন্ধ করুন