বাড়ি > বায়োস্কোপ > করোনা ঠেকাতে এবার মন্নতকে প্লাস্টিকে মুড়ে ফেললেন শাহরুখ খান!
মন্নত ঢাকলো প্লাস্টিকে 
মন্নত ঢাকলো প্লাস্টিকে 

করোনা ঠেকাতে এবার মন্নতকে প্লাস্টিকে মুড়ে ফেললেন শাহরুখ খান!

  • প্লাস্টিকে মোড়া মন্নতের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

মুম্বই জুড়ে হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ। প্রতিদিন গড়ে ময়ানগরীতে এক হাজার জন অতিমারী করোনার কবলে পড়ছেন। করোনা ঠুকে পড়েছে বচ্চন পরিবারের অন্দরে। অমিতাভ, অভিষেক, ঐশ্বর্য, আরাধ্যা করোনা আক্রান্ত। এর মাঝেই সামনে এসেছে শাহরুখ-গৌরীর স্বপ্নপুরী মন্নতের বেশকিছু ছবি। যেখানে দেখা যাচ্ছে প্লাস্টিকে আচ্ছাদনে মুড়ে ফেলা হয়েছে মন্নতকে। কী কারণে এই উদ্যোগ? সে ব্যাপারে শাহরুখ খানের তরফে কোনওরকম প্রতিক্রিয়া মেলেনি। তবে করোনার জন্যই নাকি এহেন  উদ্যোগ নিয়েছেন বাদশা। 

মুম্বইয়ের সবচেয়ে সুন্দর প্রাসাদ বলে গন্য করা হয় মন্নতকে। নারিমান ডুবাসের কাছ থেকে ১৯৯৫ সালে এই বাংলোটি কেনেন শাহরুখ। সেই সময় মন্নতের নাম ছিল ভিলা ভিয়েনা। আজ শাহরুখ-গৌরীর মন্নত ছয় তলা।এই বাংলোর বাজার দর ২০০ কোটি টাকা। ২৪৪৮ স্কোয়ার মিটার জায়গা জুরে অবস্থিত মন্নত।

গত মাসের শেষের দিকেই মন্নতের ব্যলকনিতে পাপারাতজির লেন্সে বন্দি হন তারকা। বিকালের পড়ন্ত রোদ যখন মন্নতকে মুড়ে ফেলেছে তখনই কাঁচে ঘেরা ব্যাককনিতে দাঁড়িয়ে শ্যুটিং সারতে দেখা গিয়েছিল শাহরুখ খানকে। 

মন্নতের ব্যলকনিতে পাপারাতজির লেন্সে বন্দি শাহরুখ
মন্নতের ব্যলকনিতে পাপারাতজির লেন্সে বন্দি শাহরুখ (PTI)

উল্লেখ্য মুম্বইতে করোনা আক্রান্তের সংখ্যা একলক্ষের গন্ডি পার করেছে। যার জেরে কপালে চিন্তার ভাঁজ বৃহম্মুবই কর্পোরেশনের। করোনা মোকাবিলার জন্য বিএমসির আগেই নিজের পাঁচ তলার একটি অফিসবাড়ি তুলে দিয়েছেন শাহরুখ। যেখানে খোলা হয়েছে কোয়ারেন্টাইন সেন্টার। এছাড়াও পিপিই কিট প্রদান থেকে শুরু করে করোনা মোকাবিলায় অন্য সবরকম সাহায্যে একাধিক রাজ্য ও কেন্দ্র সরকারের পাশে দাঁড়িয়েছেন শাহরুখ খান ও তাঁর চারটি সংগঠন। 

 

 

বন্ধ করুন