বাংলা নিউজ > বায়োস্কোপ > Amitabh Bachchan-ICC World Cup: অমিতাভকে বিশ্বকাপের ফাইনাল না দেখার আর্তি নেটপাড়ার, ভক্তদের কথা শুনে কী বলছেন বিগ বি?

Amitabh Bachchan-ICC World Cup: অমিতাভকে বিশ্বকাপের ফাইনাল না দেখার আর্তি নেটপাড়ার, ভক্তদের কথা শুনে কী বলছেন বিগ বি?

অমিতাভকে বিশ্বকাপের ফাইনাল না দেখার আর্তি নেটপাড়ার

Amitabh Bachchan-ICC World Cup: লাগাতার দশ ম্যাচ জিতে ফাইনালে পৌঁছে গিয়েছে টিম ইন্ডিয়া। আগামী রবিবার অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে ভারত। তার আগে নেটিজেনরা কী বললেন অমিতাভ বচ্চনকে?

বুধবার, ১৫ নভেম্বর ৭০ রানে নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালে নিজেদের জায়গা পাকা করে নিয়েছে ভারত। লাগাতার দশ ম্যাচ জিতে নিজেদের অপ্রতিরোধ্য বলেও ইতিমধ্যেই প্রমাণ করে দিয়েছেন রোহিতরা। এদিন তাঁদের ম্যাচ দেখতে মাঠে হাজির ছিলেন রণবীর কাপুর, সিদ্ধার্থ মালহোত্রা, অনুষ্কা শর্মা, কিয়ারা আডবানি, রজনীকান্ত প্রমুখ। তবে এদিন মাঠে ছিলেন না অমিতাভ বচ্চন। অনেকেই মনে করছেন তিনি মাঠে এলেই নাকি ভারত হেরে যায়। তিনি মাঠে না থাকার জন্যই ভারত জিতেছে। তাই নেটিজেনরা তাঁকে অনুরোধ করেছেন যে তিনি যেন ফাইনালের দিন মাঠে না আসে, ভারত বনাম অস্ট্রেলিয়ার ম্যাচ না দেখেন। এমন একটি বিষয় আলোচনায় উঠে আসার পর এখন বিগ বি ডিলেমায় ভুগছেন যে তাঁর কী করা উচিত।

কুসংস্কার আর উত্তেজনা দুই যেন এই বিষয়টায় মিলেমিশে গিয়েছে। আর সবটা মিলিয়েই রবিবারের ভারত বনাম অস্ট্রেলিয়ার ম্যাচের পারদ চড়ছে।

আরও পড়ুন: 'ও এত ফিট যে...' বিরাটের বায়োপিকে কার অভিনয় করা উচিত? সেমি ফাইনালে এসে কী বললেন রণবীর?

আরও পড়ুন: জাস্ট লুকিং লাইক এ ওয়াও ট্রেন্ডকে সিরিয়াসলি নিয়েছেন শামি! নিউজিল্যান্ডকে দুরমুশ করার পর কী বলছে সবাই?

অমিতাভকে ভারতের খেলা দেখতে 'না' নেটিজেনদের?

বুধবার ভারত দুর্দান্ত পারফর্ম করেছে নিউজিল্যান্ডের বিরুদ্ধে। মহম্মদ শামি যেভাবে ৭টি উইকেট নিয়ে ভারতকে জেতার দোরগোড়ায় পৌঁছে দিয়েছিল সেটা দেখে মুগ্ধ সকলে। ভারত নিউজিল্যান্ডের সেই ম্যাচের পর অমিতাভ বচ্চন একটি টুইট করেন। সেখানেই বিগ বি মজা করে লেখেন, 'আমি যখনই ভারতের খেলা দেখি না তখনই আমরা জিতি।' তাঁর এই মজার টুইটে যেমন অনেকেই কুসংস্কারের গন্ধ পেয়েছেন তেমনই অনেকেই আবার মজা পেয়েছেন।

তবে অনেকেই তাঁর এই টুইট দেখে তাঁকে ফাইনালের খেলা দেখতে নিষেধ করেছেন। ১৯ নভেম্বর তাঁকে ম্যাচ না দেখার অনুরোধ করেন অনেকেই। সেটা দেখে এখন বলিউডের শাহেনশা ভাবছেন যে তিনি কী করবেন। কী করা উচিত তাঁর। তিনি আরও একটি টুইট করে সেই কথা লেখেন। অমিতাভ তাঁর সেই টুইটে লেখেন, 'এখন ভাবছি যাব কী যাব না।'

সকলেই জানেন অমিতাভ বচ্চন ভীষণ স্পোর্টস ভালোবাসেন। কিন্তু এই বিতর্ক উসকে যাওয়ার পর তিনি অবশেষে এখন কী করেন সেটাই দেখার। রবিবার মাঠে হাজির হন নাকি না সেটা সময়ই বলবে।

অমিতাভ বচ্চনের আগামী প্রজেক্ট

কল্কি ২৮৯৮ এডি, বাটারফ্লাই, ইত্যাদি ছবিতে আগামীতে দেখা যাবে অমিতাভ বচ্চনকে। তাঁকে শেষবার একটি বিশেষ চরিত্রে টাইগার শ্রফের গণপত ছবিতে দেখা গিয়েছিল।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শ্রীময়ীর সিঁথিতে সিঁদুর দিলেন কাঞ্চন, লজ্জাবস্ত্রে ঢাকল নতুন বউ বুধ শুক্রর গমনে ৫ রাশির প্রেম জীবন হবে চমৎকার, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল নেশামুক্তি কেন্দ্রে প্রচণ্ড মারধর করার অভিযোগ, নরক যন্ত্রণায় ভুগছেন যুবক বৃষ্টি থেকে আপাতত ৩ দিন নিস্তার নেই! রইল আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাস ভিডিয়ো: চাহালকে বস্তার মতো কাঁধে তুলে নিলেন মহিলা কুস্তিগীর! কী হল তারপর? রঞ্জি সেমিফাইনালে ডাহা ফেল শ্রেয়স আইয়ার, রাহানেদের ব্যর্থতা ঢাকার চেষ্টা মুশিরের পবনের হয়ে ব্যাট ধরলেন অমিত মালব্য, নাম না করে কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের দিকে ইঙ্গিত? এক প্লেটের দাম ৫০ হাজার! অরুণদার পাইস হোটেলের খিচুড়ির দাম শুনে সৌরভ বললেন… ভাতপাতে মাছের সঙ্গে আঁশও খেয়ে ফেলেছেন? ভয় নেই, এর উপকার চমকে দেবে নরেন্দ্রপুরে ওভারহেডের তার ছিঁড়ে গেল, শিয়ালদা দক্ষিণে বন্ধ ট্রেন চলাচল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.