বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan-Sunil: '২৩ বছরের ছেলেও নাকি বাচ্চা?' গ্রেফতার শাহরুখ পুত্রের সাফাই গেয়ে ট্রোলড সুনীল
ক্ষুব্ধ নেটিজেনরা
ক্ষুব্ধ নেটিজেনরা

Aryan-Sunil: '২৩ বছরের ছেলেও নাকি বাচ্চা?' গ্রেফতার শাহরুখ পুত্রের সাফাই গেয়ে ট্রোলড সুনীল

  • 'দয়া করে সকলে বাচ্চা ছেলেটাকে ( আরিয়ান খান) একটু দম নিতে দিন। আসল সত্যিটা সামনে আসুক', সুনীলের সাফাই শুনে তাজ্জব নেটপাড়া।

বলিউডের বাদশা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান গ্রেফতার মাদককাণ্ডে। রবিবার এই ঘটনায় চাঞ্চল্য গোটা বি-টাউন জুড়ে। বলিউড জুড়ে এক আশ্চর্য নিস্তব্ধতা এই মামলায়। একদম ফিল্মি কায়দায় যাত্রী সেজে বিলাসবহুল ক্রুজে চড়ে রেভ পার্টিতে রেইড করে এনসিবি। সেখানে হাজির ছিলেন আরিয়ান খান। আরিয়ানের পাশাপাশি ওই পার্টিতে হাজির শাহরুখ পুত্রের ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মার্চেন্টসহ মোট ৮ জনকে আটক করে এনসিবি।

রবিবার দুপুরে গ্রেফতার করা হয়, আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট এবং দিল্লির ফ্যাশন ডিজাইনার মুনমুন ধামেচাকে। আরিয়ানের গ্রেফতারি নিয়ে মুখ খুলে ট্রোলড হলেন অভিনেতা সুনীল শেট্টি। গত কয়েক ঘন্টা ধরেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখে শাহরুখ খান ও তাঁর পরিবার। সংবাদমাধ্যম জুড়েও শুধু আরিয়ান খানের গ্রেফতারির খবর। সুনীল শেট্টি এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি জানান, 'একটা জায়গায় রেইড চালানো হয়েছে, অনেককেই আটক করা হয়েছে। আমরা ধরে নিই একটা ছেলে ড্রাগস নিচ্ছিল। সবকিছুর একটা নির্দিষ্ট প্রক্রিয়া রয়েছে। দয়া করে সকলে বাচ্চা ছেলেটাকে ( আরিয়ান খান) একটু দম নিতে দিন। আসল সত্যিটা সামনে আসুক'।

সুনীলের এই মন্তব্য একেবারেই হজম করতে পারেননি নেটিজেনরা। বিশেষত ২৩ বছর বয়সী আরিয়ানকে বাচ্চা বলায় ট্রোলড হলেন 'ধড়কন' অভিনেতা।

শাহরুখ খানের পুত্র বলেই কি আরিয়ান খানকে নিয়ে চুপ বলিউড? এদিন বারবার সেই সমালোচনা ঘুরে ফিরে এসেছে টুইটারের দেওয়ালে। সুশান্ত মামলার পর থেকেই বলিউডের মাদককাণ্ড সংবাদ শিরোনামে থেকেছে। গত বছর এনসিবির দফতরে দফায় দফায় হাজিরা দিয়েছেন বলিউড তারকারা। দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রাকুল প্রীত সিং-এর মতো নায়িকাদের ড্রাগ চ্যাট ভাইরাল হয়েছে সোশ্যালে। এর মাঝে ফের একবার শাহরুখ পুত্রের নাম মাদককাণ্ডয় জড়ানোয় বয়কট বলিউডের ডাক উঠছে টুইটারে।

এনডিপিএস আইনের ৮সি, ২০বি, ২৭ এবং ৩৫ নম্বর ধারায় গ্রেফতার করা হয়েছে আরিয়ান খানকে। প্রত্যেকটি ধারায় জামিনযোগ্য, তবে এদিন এনসিবির আংশিক দাবি মেনে আরিয়ান খানকে একদিনের হেফাজতে পাঠিয়েছে ম্যাজিস্ট্রেট আদালত। জামিন পাননি শাহরুখ পুত্র। আগামিকাল আরিয়ানের জামিনের আবেদন জানাবেন তাঁর আইনজীবী সতীশ মানেশিন্দে।


বন্ধ করুন