বাংলা নিউজ > বায়োস্কোপ > Dia Mirza: সৎ মেয়ের সঙ্গে ম্যাচিং পাজামায় দিয়া, একন-এর ট্রেন্ডিং গানে জমিয়ে নাচলেন দু'জনে
দিয়া-সামাইরার ভাইরাল ডান্স
দিয়া-সামাইরার ভাইরাল ডান্স

Dia Mirza: সৎ মেয়ের সঙ্গে ম্যাচিং পাজামায় দিয়া, একন-এর ট্রেন্ডিং গানে জমিয়ে নাচলেন দু'জনে

  • বেগুনি পাজামায় ট্যুইনিং দিয়া-সামাইরার, মা-মেয়ের ফাটাফাটি নাচে মুগ্ধ নেটপাড়া। 

গত বছর ফেব্রুয়ারিতে আচমকাই ফাঁস হয়েছিল দিয়া মির্জার বিয়ের খবর। সাহিল সঙ্ঘার প্রাক্তন স্ত্রী ২০২১ সালে বৈভব রেখির হাত ধরে নতুন জীবন শুরু করেন, মাস খানেকের মধ্যে মাতৃত্বের স্বাদও পান ‘রেহনা হ্যায় তেরে দিলমে’ খ্যাত এই অভিনেত্রী। বিয়ের পর থেকেই নিজের দাম্পত্য জীবনের টুকরো ঝলক শেয়ার করে নেন দিয়া মির্জা, আর দিয়ার ম্যারেড লাইফের বড় অংশ জুড়ে রয়েছে সামাইরা। তাঁর স্বামী বৈভক রেখির প্রথম পক্ষের সন্তান। পরম আদর-যত্নে সামাইরাকে আগলে থাকেন দিয়া। এমনকি হানিমুনেও মেয়েকে একলা ফেলে যাননি তিনি। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো, সেখানে মা-মেয়েকে জমিয়ে জানতে দেখা গেল ট্রেন্ডিং গানে। ভিডিয়োতে বাড়ির ছাদ বারন্দায় দাঁড়িয়ে দিয়া-সামাইরা চুটিয়ে নাচলেন ‘ছম্মক ছল্লো’ খ্যাত মার্কিন পপ তারকা একন-এর বানাজা (বেলি ডান্সার) গানে। ইনস্টাগ্রামে সুপার ভাইরাল এই গানের রিলস, সেই স্টেপ এবার ম্যাচ করল মা-মেয়ে। 

এই ভিডিয়োর ক্যাপশনে দিয়া লিখেছেন, ‘একটু জংগলি হোন, মুক্ত থাকুন, নিজের মতো থাকুন। আমরা যেন এভাবেই সারাজীবন নাচতে পারি সামাইরা'। ছবিতে দিয়া ও সামাইরাকে বেগুনি রঙা ম্যাচিং পাজামা-তে পাওয়া গেল। রবিবার বিকালটা কেমনভাবে কাটল মা-মেয়ের সেই ঝলক দেখে মুগ্ধ নেটপাড়া। তবে সবচেয়ে খাস মন্তব্যটি ধেয়ে এল সামাইরার মা, দিয়ার স্বামীর প্রথম স্ত্রী সুনয়নার তরফে। পেশায় ফিটনেস কোচ সুনয়না লেখন, ‘দারুণ লাগলো। খুব সুন্দর’। জবাবে দিয়া জানান, ‘বেশ মজাদার’। 

সুনয়নার মন্তব্য
সুনয়নার মন্তব্য

অন্যদিকে নেটিজেনদের একজন লিখেছেন, ‘খুব শীঘ্রই আভ্যানও যোগ দেবে দলে’। এই মন্তব্যের জবাবে দিয়া পালটা লেখেন, ‘নিশ্চয়ই’।

বিয়ের ৪৫ দিনের মাথায় দিয়া মির্জা জানিয়েছিলেন মা হতে চলবার সুখবর। পরে স্বীকারও করে নেন বিয়ের আগেই গর্ভবতী ছিলেন। এরপর জুন মাসে ছেলে হওয়ার খবর প্রকাশ্যে আনেন দিয়া, যদিও মে মাসেই ভূমিষ্ঠ হয়েছিল তাঁর সন্তান। প্রি-ম্যাচিওর ডেলিভারি হয়েছিল দিয়ার। সেই সময় নায়িকার শারীরিক সমস্যার জেরে হঠাৎ করে সিজার করার প্রয়োজন পড়ে। আভ্যানকেও রাখা হয়েছিল নিওনেটাল ICU-তে ডাক্তারদের তত্তাবধানে। তাই প্রায় ১ মাস পর ছেলে হওয়ার সুখবর সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করেছিলেন দিয়া। এখন স্বামী আর দু-সন্তানকে নিয়ে জমজমাট সংসার দিয়ার। সময়ে সময়ে ছেলে ও মেয়ের সঙ্গে মিষ্টি সব মুহূর্ত ভাগ করে নেন প্রাক্তন মিস এশিয়া প্যাসিফিক। 

 

বন্ধ করুন