বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের দু'দিন পরেই মাঝ আকাশে প্রাক্তন প্রেমিকের সঙ্গে দেখা গওহর খানের! যা ঘটল..
গওহরের সঙ্গে বিমানে হঠাত্ দেখা কুশল টন্ডনের 
গওহরের সঙ্গে বিমানে হঠাত্ দেখা কুশল টন্ডনের 

বিয়ের দু'দিন পরেই মাঝ আকাশে প্রাক্তন প্রেমিকের সঙ্গে দেখা গওহর খানের! যা ঘটল..

  • একই বিমান শুধু নয়, পাশাপাশি সিটে দুই প্রাক্তন প্রেমিক গওহর খান ও কুশল টন্ডন! তাও আবার প্রাক্তন প্রেমিকার বিয়ের দু-দিন পরে! একেই বলে ‘এক হাসিন ইত্তেফাক’।

'হাসিন ইত্তেফাক' ঠিক কাকে বলে তা বোধহয় অনুরাগীদের জানালেন অভিনেতা কুশল টন্ডন এবং সদ্য বিবাহিতা অভিনেত্রী গওহর খান। ২৫ ডিসেম্বরই জায়েদ দরবারের সঙ্গে ‘ নিকাহ’ সেরেছেন গওহর, আর দু-দিন পরেই মাঝ আকাশে প্রাক্তন প্রেমিক কুশলের সঙ্গে দেখা হল গওহরের। শুধু তাই নয়, বিমানে কুশলের একদম পাশের উইন্ডো সিটেই বসেছিলেন গওহর!

জানা গিয়েছে বিয়ের পরেই একটি শ্যুটিংয়ের জন্য লখনউ উড়ে যাচ্ছিলেন গওহর, অন্যদিকে ক্রুশলও ওই বিমানেই লখনউ যাচ্ছিলেন। ভাগ্য মিলিয়ে দিল দুই প্রাক্তনকে। যাকে বলে হঠাত্ দেখা… প্রাক্তন প্রেমিকা গওহরের সঙ্গে দেখা হওয়ার এই ঘটনা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নেন কুশল। ক্যাপশনে লেখেন- ‘এক হাসিন ইত্তেফাক’। 

ভিডিয়োর শুরুতে কুশলকে বলতে শোনা গেল, ‘বন্ধুরা, এটা হল এমন একটা ঘটনা… আমি গন্তব্যের উদ্দেশ্যে চলছি এবং আচমকাই মাঝপথে দেখা আমার পুরোনো বন্ধু, যার কিনা এই মাত্র বিয়ে হয়েছে- সে আমার পাশেই বসে আছে। ভাগ্য আমাদের মিলিয়ে দিল। বিশ্বাস করুন আমি ওর পিছু ধাওয়া করিনি। ঠিক আছে? আমি আমার শহরে যাচ্ছি একটা শ্যুটিংয়ের জন্য। আমি সত্যি খুব খুশি ওর জন্য, দারুণ লাগছে ওকে। হয়ত ওকে যাতে ব্যক্তিগতভাগে আমি অভিনন্দন জানাতে পারি সেই জন্যই দেখা হল। শাদি মুবারক গওহর খান, হায় কিসমত..’। কুশলের এই ভিডিয়ো তৈরির সময় জুড়ে খিলখিল করে হাসতে দেখা গেল গওহরকে।

২০১৩ সালে রিয়ালিটি শো ‘বিগ বস ৭’তে আলাপ দু’জনের। সেখানেই শুরু বন্ধুত্ব, এরপর গভীর প্রেম। প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথাও স্বীকার করে নিয়েছিলেন গওহর-কুশল। কিন্তু বছর খানেকের মধ্যেই প্রেমে ফাটল ধরে গওহর-কুশলের। এরপর বিচ্ছেদ, দূরত্ব। কুশলের সঙ্গে প্রেম ভাঙার পর দীর্ঘদিন নিজের লাভ লাইফ নিয়ে প্রকাশ্যে কোনও কথাই বলেননি গওহর। অবশেষে করোনা আবহে আচমকাই জায়েদ দরবারের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় নায়িকার। বছর শেষ হওয়ার আগেই বিয়ের পর্বটাও সেরে নিলেন তাঁরা।

এখনও ফিকে হয়নি গওহরের হাতের মেহেন্দির রঙ, এর মাঝেই পুরোনো প্রেমিকের সঙ্গে দেখা! এই ভিডিয়ো রীতিমতো হইচই ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কুশল ও গওহরের একাধিক ফ্যানপেজ থেকে শেয়ার হয়েছে এই ভিডিয়ো। এমন সমাপতনের কথা সত্যি কি কখনও ভেবেছিলেন গওহর-কুশল!

 

বন্ধ করুন