বাংলা নিউজ > বায়োস্কোপ > Athiya-Rahul: বিয়ের পর প্রথমবার ডিনার ডেটে গেলেন রাহুল-আথিয়া, কী কী করলেন নব দম্পতি

Athiya-Rahul: বিয়ের পর প্রথমবার ডিনার ডেটে গেলেন রাহুল-আথিয়া, কী কী করলেন নব দম্পতি

বিয়ের পর প্রথমবার ডিনার ডেট, ক্যাজুয়াল আউটফিটে রাহুল-আথিয়া

Athiya-Rahul: বিয়ের পর প্রথমবার ডিনার ডেট, ক্যাজুয়াল আউটফিটে ধরা দিলেন রাহুল-আথিয়া। বান্দ্রার এক বিলাসবহুল রেস্তোরাঁর বাইরে নব দম্পতিকে লেন্সবন্দি করেন পাপারাৎজ্জো। দেখুন ভিডিয়ো-

বিয়ের দিনের পর স্বামী-স্ত্রী হিসেবে প্রথমবার জনসম্মুখে এলেন কেএল রাহুল এবং আথিয়া শেট্টি। সোমবার রাতে বিয়ের পর প্রথমবার ডিনার ডেটে গিয়েছিলেন নব দম্পতি। বান্দ্রায় এক রেস্তোরাঁয় প্রবেশের মুখে পাপারাৎজ্জির লেন্সবন্দি হন তাঁরা। এ দিন খুব ক্যাজুয়া আউটফিটে ধরা দেন নব দম্পতি।

এক পাপারাৎজ্জোর শেয়ার করা ইনস্টাগ্রাম ভিডিয়োতে দেখা গিয়েছে, এ দিন ব্লু রঙের প্রিন্টেড শার্টের সঙ্গে ডেনিম জিনস পরে আথিয়া। সাদা টি-শার্টের সঙ্গে নীল রঙের ডেনিম জিনস পরে রাহুল। দুজনেই হাসিমুখে পাপারাৎজ্জির উদ্দেশ্যে পোজ দেন। নবদম্পতির ভিডিয়োতে ভালোবাসা উজাড় করেছেন নেটিজেনরা।

গত ২৩ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়েছেন বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টি এবং ভারতীয় তারকা ক্রিকেটার কেএল রাহুল। ২২ জানুয়ারি ছিল তাঁদের সঙ্গীত এবং মেহেন্দি অনুষ্ঠান। অভিনেতা সুনীল শেট্টির খান্ডালার ফার্ম হাউসে বসেছিল নবদম্পতির বিয়ের আসর। বিয়ের পর প্রাক বিয়ের অনুষ্ঠানের একাধিক ছবি নেটমাধ্যমের পাতায় ধীরে ধীরে শেয়ার করছেন আথিয়া। আরও পড়ুন: ‘নিজেকে সেরা বললে লোকে আমায় অহংকারী ভাবে’, মিডিয়ার সামনে অকপট ‘পাঠান’ শাহরুখ

বিয়ের পর রবিবার প্রথমবার জনসম্মুখে দেখা যায় সুনীল শেট্টি কন্যা আথিয়াকে। এক পাপারাজ্জো অ্যাকাউন্ট থেকে শেয়ার করা ছবিতে দেখা গেল স্যালোঁতে প্রবেশ করছেন বলিউড অভিনেত্রী। ভিডিয়োতে দেখা গেল স্যালোঁ থেকে বেরিয়েই গাড়ির দিকে সোজা হাঁটা শুরু করেন আথিয়া। পাপারাৎজ্জি ছবির জন্য পোজ দেওয়ার অনুরোধ জানালেও শোনেননি। তবে বিয়ের জন্য শুভেচ্ছাবার্তা জানানোয় তাঁকে ধন্যবাদ বলতে শোনা গিয়েছে।

দীর্ঘ ৪ বছর প্রেমের পর পরিণতি পেল আথিয়া-রহুলের সম্পর্ক। মেয়ের সাত পাক ঘোরার পরই আবেগপ্রবণ হয়ে পড়েন বাবা সুনীল শেট্টি। ২৩ জানুয়ারি, ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে চার হাত এক হয় নব দম্পতির। আথিয়ার বিয়ের একদিন পরই নেটমাধ্যমের পাতায় মেয়ে এবং জামাইকে নিয়ে পোস্ট করেন অভিনেতা।

দম্পতির বিয়ের অতিথি সংখ্যা ছিল মাত্র ১০০ জন। হাজির ছিলেন ডায়না পেন্টি, কৃষ্ণা শ্রফ, অংশুলা কাপুর এবং আনুষ্কা রঞ্জন স্বামী আদিত্য সিলের সঙ্গে। স্ত্রী প্রতিমা সিং-এর সঙ্গে ক্রিকেটার বরুণ অ্যারন ও ইশান্ত শর্মাও উপস্থিত ছিলেন।

২০১৯ থেকে প্রেমের সম্পর্কে ছিলেন রাহুল-আথিয়া। বিকাল ৪.১৫-তে সাত পাক ঘুরেছেন এই তারকা জুটি। সন্ধ্যাবেলায় বিয়ের প্রথম ছবি শেয়ার করলেন রাহুল-আথিয়া। বিয়েতে হালকা গোলাপি লেহেঙ্গায় সেজেছিলেন আথিয়া, সঙ্গে পরেছিলেন কুন্দনের নকশা কাটা জড়োয়া হার। কেএল রাহুলকে দেখা গেল সাদা রঙা শেরওয়ানিতে। আপাতত নতুন জীবনের শুভেচ্ছায় ভাসছেন দম্পতি।

 

বায়োস্কোপ খবর

Latest News

কবে থেকে শুরু হবে ১৮তম সংসদের প্রথম অধিবেশন? পূর্ণাঙ্গ বাজেট পেশ হতে পারে কবে? দুর্নীতি ঢাকতে দুর্নীতি, বিক্ষোভ রুখতে আন্দোলনকারীদেরই বেআইনি নিয়োগ দিয়েছে সরকার এইভাবে শুয়ে পড়ুন মেঝেতে, মনে হঠাৎ জমতে থাকা আবেগ থেকে রেহাই পাবেন চেনা ছন্দে নেই কোহলি,টেক্কা দিতে মুখিয়ে সৌরভ-অ্যারনরা,কেমন হতে পারে প্রথম একাদশ? নিজের হাতে রান্না করলেন একাধিক পদ, অহনার জন্মদিনে কী রাঁধলেন দীপঙ্করের মা? নদিয়ায় বাংলাদেশিদের হামলায় গুরুতর জখম BSF জওয়ান, চালাচ্ছেন জীবন-মরণ লড়াই ‘কে সাহস দিয়েছে?’ আবাসনে ‘অটো সন্ত্রাস’,কাউন্সিলরকে কড়া ধমক মমতার নিষেধাজ্ঞাকে কাঁচকলা দেখিয়ে সমুদ্রে চলছে মাছ শিকার, ঠুঁটো জগন্নাথ প্রশাসন ফের অন্ধ্রের মসনদে ফিরলেন চন্দ্রবাবু, চতুর্থবার শপথ নিলেন মুখ্যমন্ত্রী হিসেবে দু নৌকায় পা দিয়ে মোহনবাগানকে ঝুলিয়ে রেখেছেন ম্যাকলারেন, সৌদির দিকে ঝুঁকে!

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.