বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেমদিবস বলে কথা, দূরে থেকেও প্রিয়াঙ্কাকে লাল গোলাপে ভরিয়ে দিলেন নিক!
নিয়াঙ্কার ভ্যালেন্টাইনস ডে 
নিয়াঙ্কার ভ্যালেন্টাইনস ডে 

প্রেমদিবস বলে কথা, দূরে থেকেও প্রিয়াঙ্কাকে লাল গোলাপে ভরিয়ে দিলেন নিক!

  • দূরে থেকেও ভালোবাসার বহিঃপ্রকাশ করতে কোনও খামতি রাখলেন না নিক। মার্কিন মুলুক থেকেই চমকে দিলেন লন্ডনে থাকা কর্মব্যস্ত প্রিয়াঙ্কাকে। 

একজন লন্ডনে অন্যজন সাত সমুদ্র পার লস অ্যাঞ্জেলসে, তবে হাজার হাজার মাইল দূরে থাকলেও স্ত্রীর জন্য ভ্যালেন্টাইনস ডে-টা ভীষণ স্পেশ্যাল করে তুললেন নিক জোনাস। আপতত কাজের সূত্রে লন্ডনে রয়েছেন পিগি চপস, অন্যদিকে গত মাসেই নিক ফিরে গিয়েছেন মার্কিন মুলুকে। তবে ১৪ ফেব্রুয়ারি প্রিয়াঙ্কাকে চমকে দিয়ে শয়ে শয়ে গোলাপ পাঠালেন নিক।সেই ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন দেশি গার্ল। ছবিতে দেখা গেল ঘরের মধ্যে কাউচের উপর গালে হাত দিয়ে বসে রয়েছেন প্রিয়াঙ্কা, পরনে সাদা রঙের পোশাক। আর গোটা ঘরে ঢেকে গিয়েছে লাল গোলাপে। ক্যাপশনে প্রিয়াঙ্কা লেখেন, ‘যদি নিক তুমিও এখানে থাকতে… এতো মাত্র কয়েকটা গোলাপ’। জবাবে নিক লেখেন, ‘হ্যাঁ, মাত্র কয়েকটা’। 

রবিবার প্রিয়াঙ্কা একটি অদেখা ছবি শেয়ার করেন স্বামী নিক জোনাসের সঙ্গে। ছবিতে ঘনিষ্ঠ অবস্থায় দেখা মিলল দুজনের, আর ক্যাপশনে নায়িকা লিখলেন, ‘আমার চিরন্তন ভ্যালেন্টাইন.. আই লাভ ইউ’।  ছবিতে সবুজ প্রকৃতির কোলে পাওয়া গেল দুজনকে, প্রিয়াঙ্কা পরে ছিলেন ধূসর রঙা ফ্লোরাল ড্রেস আর নিকের পরনে ছিল হলুদ শার্ট ও কালো প্যান্ট। 

নিকও নিজেদের পুরোনো ভ্যাকেশনের একটি ছবি শেয়ার করে নিজের ভালোবাসার কথা জাহির করেন। লেখেন,'তুমি যেখানেই যাও আমিও সঙ্গে যাব, কারণ আমারা তো একই। সেটা ভালো হোক বা খারাপ, আমরা একসঙ্গে সব ঠিক করে ফেলব। হ্যাপি ভ্যালেন্টাইনস ডে, আমার প্রতিটা দিনকে আনন্দ আর শান্তিতে ভরিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ। আই লাভ ইউ টু দ্য মুন অ্যান্ড ব্যাক'। 

সম্প্রতি প্রকাশিত হয়েছে প্রিয়াঙ্কার আত্মজীবনী আনফিনিসড। সেখানে নিজের জীবনের নানান অধ্যায় তুলে ধরেছেন অভিনেত্রী, এই বইয়ের একটা বড় অংশ জুরে রয়েছেন শেষ তিন বছরে কীভাবে প্রিয়াঙ্কার জীবন পালটে দিয়েছেন নিক জোনাস। 

প্রিয়াঙ্কার (Priyanka Chopra) সঙ্গে পরিচয়ের আগে থেকেই দেশি গার্লের প্রেমে পরেছিলেন নিক (Nick Jonas)। জানা যায় ২০১৬ সালে প্রিয়াঙ্কার কোয়ান্টিকো কো-স্টার গ্রামার রজার্সের কাছে প্রিয়াঙ্কার খোঁজ নিয়েছিলেন নিক।২০১৭ সালের ফেব্রুয়ারি মাসে অস্কারের আফটার পার্টিতে প্রথমবার দেখা হয় নিক-প্রিয়াঙ্কার। 

২০১৮ সালের মে মাসে প্রথমবার ডেটে গিয়েছেন নিয়াঙ্কা। সেই বছর জুলাই মাসে প্রিয়াঙ্কার জন্মদিন সেলিব্রেট করতে গ্রিসের নিটকবর্তী ছোট্ট দ্বীপ ক্রিটে পৌঁছেছিলেন নিক-প্রিয়াঙ্কা। সেখানেই পিগি চপসের সামনে মনের কথা খুলে বলেন নিক। আংটি বদলও সেরে ফেলেন দুজনে। এরপর বেশি সময় নষ্ট করেনি দুজনেই। সেই বছর ডিসেম্বরেই রাজস্থানের যোদপুরে রূপকথার বিয়ের পর্ব সেরে ফেলেন নিক-প্রিয়াঙ্কা।

বন্ধ করুন