বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP: নন ফিকশন টিআরপিতে জি বাংলা সেরা! দিদি নম্বর ১ এগিয়ে না ডান্স বাংলা ডান্স?

TRP: নন ফিকশন টিআরপিতে জি বাংলা সেরা! দিদি নম্বর ১ এগিয়ে না ডান্স বাংলা ডান্স?

দিদি নম্বর ১, না ডান্স বাংলা ডান্স-- নন ফিকশনে কার টিআরপি বেশি?

নন ফিকশন ঘরনাতে কিন্তু বেঙ্গল টপার জি বাংলার শো। তবে তা রচনা না শুভশ্রী-শ্রাবন্তী, তা দেখে নিন নীচের তালিকায়-

ফিকশন শো-র টিআরপি তালিকায় সেরার স্থান সেই কবে থেকে ধরে রেখেছে স্টার জলসা। স্লট নিয়েও কাঁটায় কাঁটায় টক্কর চলে দুই চ্যানেলের। তবে নন ফিকশন শো হিসেবে কিন্তু জি-এর ধারেকাছেও আসতে পারে না স্টার জলসা। এবারেও নন ফিকশন টিআরপি চার্টের সেরা দুইয়ে জি বাংলার দুই ধারাবাহিক। 

দুই ধারাবাহিকেই কিন্তু মুখোমুখি টলিউডের নারীরা। একটি-তে প্রায় বছর দশের ধরে সঞ্চালনা করে চলেছেন রচনা বন্দ্যোপাধ্যায়। অবস্থা এমন হয়েছে যে টিভির দিদি তিনিই। গ্রামগঞ্জেও মানুষ রচনাকে এখন বেশি চেনেন তাঁর এই শো-এর কারণে। আর আরেক শো-তে বিচারকের কুর্সি সামলাচ্ছেন তিন নারী। ঠিকই ধরেছেন কথা হচ্ছে ডান্স বাংলা ডান্সের। 

শুরুর কয়েক সপ্তাহে দিদি নম্বর ১-এর সানডে ধামাকাকে টেক্কা দিয়ে গিয়েছিল ডান্স বাংলা ডান্স। তবে সময় গড়াতেই কমছে টিআরপি একটু একটু করে। চলতি সপ্তাহে সেরার স্থানে সেই দিদি নম্বর ১। রচনার কাছে ফিকে হয়ে গেলেন শ্রাবন্তী-শুভশ্রী। আরও পড়ুন: দীপার চোখের জলকেও টক্কর দিয়ে দিল নিম ফুলের মধু? টিআরপি বাড়ছে মেয়েবেলার

দ্বিতীয় স্থানেই রয়েছে নাচের এই রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্স। যেখানে বিচারকের আসনে শুভশ্রী, শ্রাবন্তী। তৃতীয় বিচারক হিসেবে কখনও মৌনি তো কখনও পূজা। আর মহাগুরুর আসনে মিঠুন চক্রবর্তী। ডিস্কো ডান্সারের জনক অনেকদিন পর ফিরেছেন ছোট পরদায়। প্রতিযোগীদের সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন বরাবরই মন কাড়ে দর্শকদের। এবারও তেমনটাই হচ্ছে। 

সুপার সিঙ্গার ৪ টিআরপি তুলতে এবরেও ব্যর্থ। এর আগে সারেগামাপা-এর কাছে গো হারা হারছিল। এখন ডান্স বাংলা ডান্সের কাছে। সেদিক থেকে এই একই স্লটে এর আগে চলা ডান্স ডান্স জুনিয়র ৩ কিছুটা টিআরপি এনে দিচ্ছিল স্টার জলসাকে। 

এক নজরে নন-ফিকশন জঁরের টিআরপি-

দিদি নম্বর [সানডে ধামাকা] (৬.৩)

ডান্স বাংলা ডান্স (৫.৭)

সুপার সিঙ্গার ৪ (৩.৮)

ঘরে ঘরে জি বাংলা (১.৩)

সম্প্রতিই বদলছে ঘরে ঘরে জি বাংলার স্লট। এবার থেকে দুপুর ২.৩০টের সময় সম্প্রচারিত হবে এই শো। ঠিক যখন মা-পিসিমাদের একটু বিশ্রাম নেওয়ার সময়। দেখার এই বদল কতটা সৌভাগ্য বয়ে আনে অপরাজিতা আঢযর ঝুলিতে। কারণ এখন যে তিনিই সঞ্চালনা করছেন। শুরুর দিকটায় ইন্দ্রাণী হালদার থাকলেও এখন আর দেখা মিলছে না।  

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মামা বাড়ি বেড়াতে গিয়ে আশ্রমে চুরির অভিযোগ, চরম পরিণতি হল আদিবাসী ছাত্রের স্বাস্থ্যবিমার ক্যাশলেস ক্লেম মেটানো নিয়ে নয়া নির্দেশিকা IRDAI-র, জেনে নিন বিশদ TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও 5 ওভার শেষে Rwanda Women-র স্কোর 34/1

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.