বাংলা নিউজ > বায়োস্কোপ > ২৩ বছরের পুরোনো ম্যাজিক ফিরে পাবার আশা নিয়ে মরু শহরে শ্রীলেখা, থাকছেন শ্রাবন্তীও
শ্রীলেখা
শ্রীলেখা

২৩ বছরের পুরোনো ম্যাজিক ফিরে পাবার আশা নিয়ে মরু শহরে শ্রীলেখা, থাকছেন শ্রাবন্তীও

  • ফেরদৌসের সঙ্গে এবার মঞ্চে জুটিতে শ্রীলেখা। শারজা ক্রিকেট স্টেডিয়ামে পারফর্ম করবেন অভিনেত্রী।  

‘বেশি না মোটে ২৩!’ ফেসবুকের দেওয়ালে পুরোনো স্মৃতি রোমন্থন করে এমনটাই লিখলেন শ্রীলেখা। ১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল বাসু চট্টোপাধ্যায়ের হঠাত্ বৃষ্টি। সেই ছবিতে শ্রীলেখার নায়ক ছিল বাংলাদেশি অভিনেতা ফেরদৌস আহমেদ। আবারও একবার ফেরদৌসের সঙ্গে জুটি বাঁধবেন শ্রীলেখা, তবে এবার পর্দায় নয় মঞ্চে। তাও আবার সুদূর দুবাইতে। বাংলাদেশের বিজয় দিবস উপলক্ষ্যে সুদূর দুবাইয়ে আয়োজিত হচ্ছে সাংস্কৃতিক অনুষ্ঠান। শারজা ক্রিকেট স্টেডিয়ামে বিশেষ অনুষ্ঠানের ব্যবস্থা করা হয়েছে বাংলাদেশের ‘জাতির জনক’ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে এই বিশেষ সেলিব্রেশেনর আয়োজন করা হয়েছে। সেখানেই পুরোনো নায়কের সঙ্গে ফের দেখা হবে শ্রীলেখার। 

এই বাংলার দুই নায়িকা, শ্রীলেখা ও শ্রাবন্তী যোগ দেবেন সেই অনুষ্ঠানে। ১৬ ডিসেম্বর ছিল বাংলাদেশের ৫০ তম বিজয় দিবস। বাংলাদেশের ক্রিকেটার সাকিল-আল-হাসান, অভিনেতা ফিরদৌস, মমতাজ বেগম, পূর্ণিমারাও শামিল হবেন এই অনুষ্ঠানে। ইতিমধ্যেই দুবাই উড়ে গিয়েছেন শ্রীলেখা।

শুক্রবার সকালে ফেসবুকের দেওয়ালে শ্রীলেখা লেখেন, ‘দেখা যাক আমরা এই ম্যাজিক রিক্রিয়েট করতে পারি কিনা দুবাইয়ে, বেশি না মোটে ২৩ বছর। ১৯৯৮ সালে মুক্তি পেয়েছে বাসু চট্টোপাধ্যায় পরিচালিত হঠাত্ বৃষ্টি’।  এদিন কলকাতা বিমানবন্দর থেকে দুবাই উড়ে যাওয়ার ছবিও সোশ্যাল মিডিয়ার দেওয়ালে পোস্ট করেছেন অভিনেত্রী।

দুবাইয়ের এই অনুষ্ঠানে প্রবেশের জন্য আগে থেকে রেজিস্ট্রেশন করতে তবে।  সেখানকার প্রবাসী বাংলাদেশিরা বিনামূল্যেই প্রবেশ করতে পারবেন। দুবাইয়ের বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল জানিয়ছেন, ওইদিন স্টেডিয়ামে প্রায় ১৮ হাজার মানুষ উপস্থিত থাকবেন।

বন্ধ করুন