বাংলা নিউজ > বায়োস্কোপ > ২৩ বছরের পুরোনো ম্যাজিক ফিরে পাবার আশা নিয়ে মরু শহরে শ্রীলেখা, থাকছেন শ্রাবন্তীও

২৩ বছরের পুরোনো ম্যাজিক ফিরে পাবার আশা নিয়ে মরু শহরে শ্রীলেখা, থাকছেন শ্রাবন্তীও

শ্রীলেখা

ফেরদৌসের সঙ্গে এবার মঞ্চে জুটিতে শ্রীলেখা। শারজা ক্রিকেট স্টেডিয়ামে পারফর্ম করবেন অভিনেত্রী।  

‘বেশি না মোটে ২৩!’ ফেসবুকের দেওয়ালে পুরোনো স্মৃতি রোমন্থন করে এমনটাই লিখলেন শ্রীলেখা। ১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল বাসু চট্টোপাধ্যায়ের হঠাত্ বৃষ্টি। সেই ছবিতে শ্রীলেখার নায়ক ছিল বাংলাদেশি অভিনেতা ফেরদৌস আহমেদ। আবারও একবার ফেরদৌসের সঙ্গে জুটি বাঁধবেন শ্রীলেখা, তবে এবার পর্দায় নয় মঞ্চে। তাও আবার সুদূর দুবাইতে। বাংলাদেশের বিজয় দিবস উপলক্ষ্যে সুদূর দুবাইয়ে আয়োজিত হচ্ছে সাংস্কৃতিক অনুষ্ঠান। শারজা ক্রিকেট স্টেডিয়ামে বিশেষ অনুষ্ঠানের ব্যবস্থা করা হয়েছে বাংলাদেশের ‘জাতির জনক’ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে এই বিশেষ সেলিব্রেশেনর আয়োজন করা হয়েছে। সেখানেই পুরোনো নায়কের সঙ্গে ফের দেখা হবে শ্রীলেখার। 

এই বাংলার দুই নায়িকা, শ্রীলেখা ও শ্রাবন্তী যোগ দেবেন সেই অনুষ্ঠানে। ১৬ ডিসেম্বর ছিল বাংলাদেশের ৫০ তম বিজয় দিবস। বাংলাদেশের ক্রিকেটার সাকিল-আল-হাসান, অভিনেতা ফিরদৌস, মমতাজ বেগম, পূর্ণিমারাও শামিল হবেন এই অনুষ্ঠানে। ইতিমধ্যেই দুবাই উড়ে গিয়েছেন শ্রীলেখা।

শুক্রবার সকালে ফেসবুকের দেওয়ালে শ্রীলেখা লেখেন, ‘দেখা যাক আমরা এই ম্যাজিক রিক্রিয়েট করতে পারি কিনা দুবাইয়ে, বেশি না মোটে ২৩ বছর। ১৯৯৮ সালে মুক্তি পেয়েছে বাসু চট্টোপাধ্যায় পরিচালিত হঠাত্ বৃষ্টি’।  এদিন কলকাতা বিমানবন্দর থেকে দুবাই উড়ে যাওয়ার ছবিও সোশ্যাল মিডিয়ার দেওয়ালে পোস্ট করেছেন অভিনেত্রী।

দুবাইয়ের এই অনুষ্ঠানে প্রবেশের জন্য আগে থেকে রেজিস্ট্রেশন করতে তবে।  সেখানকার প্রবাসী বাংলাদেশিরা বিনামূল্যেই প্রবেশ করতে পারবেন। দুবাইয়ের বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল জানিয়ছেন, ওইদিন স্টেডিয়ামে প্রায় ১৮ হাজার মানুষ উপস্থিত থাকবেন।

বায়োস্কোপ খবর

Latest News

তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল দুই বছরে দুটো প্রেম, পরে অমিতকে বিয়ে, ডালমিতার গল্প শুনে হেসে খুন রচনা সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল মহিলা ভোটার বাড়ছে দেশে, ২০২৯ সালে পুরুষদেরও ছাপিয়ে যেতে পারে, বলছে রিপোর্ট কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল ভারতের প্রথম খলনায়িকা, লোক ভাবত পাক গুপ্তচর! ১৪য় বিয়ে, ১৬তে সন্তান, ছাড়েন সংসার মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল

Latest IPL News

জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.