বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: শ্বশুর-শাশুড়ির সঙ্গে সম্পর্ক তলানিতে? কেন যশের বাবা-মা'র ছবি নেই! জবাব নুসরতের

Nusrat Jahan: শ্বশুর-শাশুড়ির সঙ্গে সম্পর্ক তলানিতে? কেন যশের বাবা-মা'র ছবি নেই! জবাব নুসরতের

নুসরত জাহান 

Nusrat Jahan: যশের সঙ্গে তিন বছরের সম্পর্ক। এতদিন পরেও সোশ্যালে শ্বশুর-শাশুড়ির সঙ্গে একটাও ছবি দেন না নুসরত। কোথায় সমস্যা? সবটা খোলসা করলেন তারকা সাংসদ।

বিতর্ক তাঁকে ঘিরে থাকে। নুসরত জাহান রুহির ব্যক্তিগত জীবন মানেই যেন বিতর্কের পাহাড়! নিখিল জৈনের সঙ্গে ‘বিয়ে’ ভাঙা, নুসরতের অন্তঃসত্ত্বা হওয়া থেকে শুরু করে যশের সঙ্গে সম্পর্ক, সব নিয়েই জনতার মনে প্রশ্ন অঢেল। নায়িকার ব্যক্তিগত জীবনে উঁকিঝুঁকি চলে সবসময়। সম্প্রতি আবার ফ্ল্যাট দুর্নীতি মামলাতেও নাম জড়িয়েছে এই টলি সুন্দরীর।

ইতিমধ্যেই একবার ইডির প্রশ্নের মুখোমুখি হয়েছেন নুসরত। শান্তভাবেই সবসময় সব বিতর্কের জবাব দিতে অভ্যস্ত নুসরত। কখনও কখনও অবশ্য প্রশ্ন সন্তর্পনে এড়িয়েও যান তিনি। পুজো আসতে আর বেশি দেরি নেই, ইডি বিতর্ক ভুলে এখন কাজে ব্যস্ত নুসরত। শুক্রবার শ্যুটিং-এর ফাঁকেই অনুরাগীদের সামনে হাজির তিনি। প্রশ্ন উত্তরের খেলার ফাঁকেই ব্যক্তিগত জীবন নিয়ে উত্তর দিলেন বসিরহাটের তৃণমূল সাংসদ।

এদিন এক ভক্ত নুসরতের কাছে জানতে চান, যশের মা-বাবার সঙ্গে কেন কোনও ছবি পোস্ট করেন না তিনি? ২০২১ সালের অগস্ট মাসে মা হন নুসরত। ততদিনে সন্তানের পিতৃপরিচয় প্রকাশ্যে না আনলেও যশের সঙ্গে নিজের সম্পর্কে সিলমোহর দিয়ে দিয়েছিলেন তিনি।পরিচিতমহল সূত্রে খবর, ২০২০ সালের অগস্টেই শুরু ‘যশরত’-এর প্রেম। এখন তাঁরা স্বামী-স্ত্রীও। তিন বছরের সহবাস-দাম্পত্য তাঁদের। তারপরেও কেন যশের বাবা-মা'র সঙ্গে কোনও ছবি নেই নায়িকার?

যশ, তাঁর প্রিয় পোষ্যদের সঙ্গে ছবি আপলোড করেন নুসরত। ছেলে ইশানের মুখ প্রকাশ্যে না আনলেও ঝলক শেয়ার করেন মাঝেমধ্যে কিন্তু পুরোপুরি ব্রাত্যই থেকেছেন যশের বাবা-মা। তবে কি শ্বশুর-শাশুড়ির সঙ্গে সম্পর্ক আদায়-কাঁচকলায়? ভুল ভেঙে নায়িকা বলেন- ‘অন্য সকল বাবা-মায়ের মতো তাঁরাও ক্যামেরার সামনে আসতে লজ্জা পায়’।

<p>যশের সঙ্গে অদেখা ছবি, কথা বললেন নায়কের বাবা-মা'কে নিয়ে </p>

যশের সঙ্গে অদেখা ছবি, কথা বললেন নায়কের বাবা-মা'কে নিয়ে 

এখানেই শেষ নয়, এদিন ফ্যানেদের আবদারে যশের সঙ্গে নিজের একটি অদেখা ছবি শেয়ার করেন নুসরত। পাশাপাশি প্রশ্নের জবাবে জানালেন, যশ-মধুমিতা জুটি তাঁর ভীষণ প্রিয়। এত বিতর্কের মাঝেও কী করে পজিটিভ থাকেন নুসরত? কফির কাপে চুমুক দিতে দিতে তারকা সাংসদ বলেন, ‘আমি সবসময় ইতিবাচক চিন্তাভাবনা করি। যাই হয়ে যাক, লোকে যা বলুক, জীবনে যা ঘটুক, এটা জীবন। জীবন অনেক লেমন (লেবু) আর অনেক অনেক বাউন্সার দেয়- সেটা আমাদেরকে মেনে নিতে হবে। মন খারাপ করে মানলে আমাদের খারাপ হয়। তাই মন ভালো রাখবে, দেখবে বড় বড় প্রবলেম গুলো তুড়ি মেরে উড়ে গেল’।

আপাতত ইয়ারিয়াঁ ২-এর প্রচারে ব্যস্ত যশ। পুজোয় মুক্তি পাবে এই ছবি। তাই বেশিরভাগ সময়টাই কলকাতার বাইরে কাটছে তাঁর। অন্যদিকে ছেলে ইশানের সঙ্গে তৃতীয় পুজো কাটাতে এক্সাইটেড নুসরত।

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু? শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি গায়ে হলুদে বরের গাল ধরে আদর শ্রীময়ীর, সন্ধ্যায় সারলেন কাঞ্চনের সঙ্গে মালাবদল প্লে-অফ নিশ্চিত মুম্বই আর ওড়িশার, এদিকে বাগান নেমে গেল তিনে,পতন হল লাল-হলুদেরও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.