বাংলা নিউজ > বায়োস্কোপ > ডিভোর্স নোটিশের খবরকে ‘ভুয়ো এবং ভিত্তিহীন’ বলে উড়িয়ে দিলেন নুসরত জাহান
খবর অস্বীকার অভিনেত্রীর (ছবি-ইনস্টাগ্রাম)
খবর অস্বীকার অভিনেত্রীর (ছবি-ইনস্টাগ্রাম)

ডিভোর্স নোটিশের খবরকে ‘ভুয়ো এবং ভিত্তিহীন’ বলে উড়িয়ে দিলেন নুসরত জাহান

  • বিবাহবিচ্ছেদের নোটিশ পাওয়ার খবরকে ‘ভুয়ো ও ভিত্তিহীন’ বলে দাবি করলেন নুসরত জাহান। 

নুসরত-নিখিলের দাম্পত্য সম্পর্ক গত কয়েকমাস ধরে টালমাটাল। তবে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কোনও মন্তব্য করতে চান না দুজনেই। সংবাদমাধ্যমে দেওয়া একাধিক সাক্ষাত্কারে নুসরত জানিয়েছেন, ব্যক্তিগত জীবন নিয়ে কোনও মন্তব্য না করবার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। 

এর মাঝেই সোমবার গভীর রাতে এক নামী সংবাদমাধ্যমে প্রকাশ করা হয় নুসরত জাহানকে বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠিয়েছেন নিখিল জৈন। এরপর আগুনের গতিতে সেই খবর ছড়িয়ে পড়ে। মঙ্গলবার বেলা গড়াতেই এই নিয়ে আনুষ্ঠানিক বিবৃতি দিলেন নুসরত। 

যদিও এই খবর পুরোপুরি অস্বীকার করেছেন নুসরত জাহান। সোমবার বেলা গড়াতেই একটি প্রেস বিবৃতি জারি করেন নুসরত। সেখানে নায়িকা জানিয়েছেন, ‘আমি সকলকে জানাতে চাই আনন্দবাজার পত্রিকা ডিজিট্যালে একটি সংবাদ ঘোরাফেরা করছে, সেটা সম্পূর্নরূপে ভুল এবং ভিত্তিহীন। মিডিয়ার উচিত কোনও খবর প্রকাশের আগে সঠিকভাবে তথ্য অনুসন্ধান করা, ফেক নিউজের জোয়ারে গা ভাসানো থেকে বিরত থাকা উচিত’।

নুসরতকে বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠানোর খবর চাউর হওয়ার পর এই নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি নিখিল।

উল্লেখ্য, লোকসভা নির্বাচনে জয়ী হওয়ার মাত্র দিন কয়েকের মাথায় তুরস্কের বোদরুমে নিখিল জৈনের সঙ্গে রূপকথার বিয়ে সারেন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জৈন। ২০১৯-এর ১৯ জুন রীতিনীতি মনে চার হাত এক হয় দুজনের। বিয়ের দেড় বছরের মাথায় এই জুটির বিচ্ছেদের জল্পনা তুঙ্গে। 

বন্ধ করুন