বাড়ি > বায়োস্কোপ > মাধুরীর 'সাজন সাজন..' গানে নুসরতের জমজমাট নাচ, দেখুন সুপার ভাইরাল এই ভিডিয়ো
ইনস্টাগ্রামে এই ভিডিয়ো পোস্ট করেছেন নুসরত 
ইনস্টাগ্রামে এই ভিডিয়ো পোস্ট করেছেন নুসরত 

মাধুরীর 'সাজন সাজন..' গানে নুসরতের জমজমাট নাচ, দেখুন সুপার ভাইরাল এই ভিডিয়ো

  • আরজু ছবির হিট গানে জমিয়ে নাচের মহড়ায় ব্যস্ত নুসরত জাহান।

আরজু ছবিতে ‘সাজন সাজন তেরি দুলহন’ গানে ধকধক গার্ল মাধুরী দীক্ষিতের নাচ আজও ভুলতে পারেনি আসমুদ্র হিমাচল। বিয়ের বাড়ির সঙ্গীতের অনুষ্ঠানের প্লে-লিস্টে আজও মাস্ট এই গান। নব্বই দশকে বেড়ে ওঠা যে কোনও মেয়ের স্বপ্নের গান এটি। এবার এই গানের ছন্দেই পা মেলাতে দেখা গেল টলি নায়িকা নুসরত জাহানকে। বুধবার রাতে ইনস্টাগ্রামে এই নাচের ভিডিয়ো পোস্ট করেছেন বসিরহাটের তৃণমূল সাংসদ। যেখানে এই গানের মহড়ায় ব্যস্ত নুসরতের ছবি ধরা পড়ল। 

ভিডিয়োর ক্যাপশনে নুসরত লিখেছেন, ‘নাচবার কোনও সুযোগ হাতছাড়া করা যায় না’। এই ভিডিয়ো নিয়ে বিস্তারিত কোনও তথ্য না দিলেও হ্যাশট্যাগ যোগ করে নায়িকা লিখেছেন কোভিড-১৯ পূর্ববর্তী সময়ের নাচের রিহার্সালের ভিডিয়ো এটি।  কালো স্লিভ-লেস টপ এবং লং স্কার্টে নাচতে দেখা গেল নুসরত জাহানকে। মাধুরী দীক্ষিতের গানে নাচাটা বড় চ্যালেঞ্জ যে কোনও ডান্সারের কাছে তবে রিহার্সালের ভিডিয়োতেও নুসরতের এক্সপ্রেশন নজড়কাড়া।

মঙ্গলবার জন্মাষ্টুমীর সেলিব্রেশনেও মেতেছিলেন নুসরত। এদিন হলুদ শাড়িতে নুসরতের সাজের ঝলক উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। টিকটক বন্ধ তাই এখন ইনস্টাগ্রামে রিল ভিডিয়ো বানাতে দেখা যাচ্ছে নায়িকাকে। এসআরকে'র হাওয়ায়ে গানে মোহময়ী অবতারে ধরা দিলেন নুসরত জাহান।

View this post on Instagram

❤️ #feelit #feelitreelit #feelkaroreelkaro #reels

A post shared by Nusrat (@nusratchirps) on

View this post on Instagram

♥️ 4 yellow ..... 📸 @sandip3432 💄 @sahababusona

A post shared by Nusrat (@nusratchirps) on

আপতত এসওএস কলকাতার শ্যুটিং নিয়ে ব্যস্ত নুসরত। অংশুমান প্রত্যুষের এই ছবিতে নুসরতের পাশাপাশি দেখা মিলবে মিমি চক্রবর্তী ও যশ দাশগুপ্তর। ছবিতে সন্ত্রাসদমন শাখার দুঁদে অফিসারের ভূমিকায় থাকছেন নুসরত।


বন্ধ করুন