বাংলা নিউজ > বায়োস্কোপ > সমুদ্রের মাঝে বোটে নুসরতকে কাছে টেনে আদর যশের! ভিডিয়ো দেখেই ফুট কাটলেন তনুশ্রী
যশ-নুসরতের রোম্যান্টিক ভিডিয়োতে কি কমেন্ট করলেন তনুশ্রী?

সমুদ্রের মাঝে বোটে নুসরতকে কাছে টেনে আদর যশের! ভিডিয়ো দেখেই ফুট কাটলেন তনুশ্রী

  • ফুকেট ডায়েরি থেকে একটা ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন নুসরত। যেখানে একফ্রেমে ধরা দিলেন তিনি যশের সঙ্গে। নিমেষে ভাইরাল ভিডিয়ো। 

দিনকয়েক ধরেই সোশ্যাল মিডিয়ার উষ্ণতা কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে যশরত জুটি। নুসরত জাহান আর যশ দাশগুপ্তের ফুকেট ভ্রমণের ছবি এখন রিতিমতো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যদিও সেভাবে একসাথে তাঁরা ধরা দেননি ক্যামেরায় বলে অনুরাগীদের মনে একটু ক্ষোভ ছিলই। তবে তা মিটল একটা ভিডিয়োতে। নুসরত একটা রিল শেয়ার করলেন মঙ্গলবারে। আর সেখানে গলাগলি করতে দেখা গেল যশ-নুসরতকে।

কখনও মনোকিনি, কখনও শর্টস, কখনও আবার অফ শোল্ডার মিনি ড্রেস, ফুকেট থেকে নুসরতের শেয়ার করা প্রতিটা ছবিই যেন একে-অপরকে টেক্কা দেয়। যশও যাকে বলে হট-হট। যে রিল নুসরত শেয়ার করেছেন সেখানে বউয়ের কোমর আকড়ে ধরে থাকতে দেখা গেল যশকে। অপলকে তাকিয়ে আছেন একে-অপরের দিকে। চারিদিকে সুনীল জলরাশি, বোটের উপরে প্রেম যেন উথলে উঠছে এই দুই তারকার।

নুসরতের শেয়ার করা এই পোস্টে কমেন্ট করেছেন তনুশ্রী চক্রবর্তী। অভিনেত্রী লিখলেন, ‘ওলে বাবালে, পারি না, পারি না’। যশ-নুসরতের প্রেমে প্রথম থেকেই রয়েছেন এই অভিনেত্রী। এমনকী, নুসরত যখন গর্ভবতী হলেন, তখনও তনুশ্রীকে হবু মা-র সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছিল। তনুশ্রী, শ্রাবন্তী, নুসরতের রাত পার্টির সেই সব ছবি নিয়ে একসময় কম বিতর্ক হয়নি।

ঈশানের জন্ম হওয়ার বেশ কয়েকমাস পর নুসরত মেনে নেন যশই তাঁর ছেলের বাবা। এরপর তার কয়েকমাস পর যশের জন্মদিনে হাজবেন্ড লেখা কেক কেটে আভাস দিয়েছিলেন বিয়ের। তবে সম্পর্কের খুটিনাটি নিয়ে কথা বলেননি কখনোই সেভাবে। সম্প্রতি এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী নুসরতকে সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন করেছিলেন, কেন নিজে মুসলমান হয়ে তিনি বারবার হিন্দু ছেলেদের বিয়ে করছেন। যাতে একপ্রকার রেগেই যান অভিনেত্রী। সটান জবাব দেন, ‘তুমি ঠিক কোন গ্রহের প্রাণী? তুমি কি মানুষ…!’

বন্ধ করুন