বাংলা নিউজ > বায়োস্কোপ > অঙ্কুশের পরিবারে নতুন সদস্য, এক ছেলের মা হলেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন!
ছেলের মা-বাবা হলেন অঙ্কুশ আর ঐন্দ্রিলা। (ছবি-ইনস্টাগ্রাম)

অঙ্কুশের পরিবারে নতুন সদস্য, এক ছেলের মা হলেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন!

ছেলের সাথে সবার পরিচয় করিয়ে দিলেন ঐন্দ্রিলা সেন।

নিজের অনুরাগীদের সাথে খুশির খবর ভাগ করে নিলেন অঙ্কুশ হাজরা আর ঐন্দ্রিলা সেন! পরিবারের নতুন সদস্যের সাথে পরিচয় করালেন হাসি মুখে। অভিনেত্রী তো জানিয়েই দিলেন তিনি ছেলের মা হয়েছেন!

বুধবার ঐন্দ্রিলার একটা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অঙ্কুশ। সাথে একটি কুকুরছানা। ছবি শেয়ার করে অঙ্কুশ লিখলেন, ‘পরিবারের নতুন সদস্য… বাবলা, লিও আর আলুর পর এবার এল তুলো। তোমাকে পরিবারে অভিনন্দন তুলো।’

আর ঐন্দ্রিলা তো লিখেই বসলেন, ‘আসুন পরিচয় করিয়ে দেই আমার ছেলে তুলোর সাথে।’ লাসা প্রজাতির এই সারমেয়টি নতুন এনেছেন এই প্রেমিক জুটি।

বেশ কিছুবছর ধরে সম্পর্কে আছেন অঙ্কুশ আর ঐন্দ্রিলা। যদিও বিয়ে নিয়ে এখনও দিনক্ষণ জানাননি কেউই। তবে টলিউড সূত্রে খবর, ২০২২ সালেই বিয়ের পিঁড়িতে বসতে পারেন তাঁরা। আপাতত একসাথে করছেন নতুন ছবি ‘লাভ ম্যারেজ’র শ্যুট। তার আগে ‘ম্যাজিক’ সিনেমায় কাজ করেছিলেন দু'জন। টলিউডের এই জুটি বেশ পছন্দ দর্শকদের। তাই তো এবার আসছেন ‘লাভ ম্যারেজ’ নিয়ে।

চলতি বছরে লকডাউন ওঠার পর থেকেই ডায়েট আর শরীরচর্চায় মন দিয়েছেন ঐন্দ্রিলা। যদিও অভিনেত্রী জানিয়েছেন, তাঁর এই ওজন কমানো কোনও সিনেমার জন্য নয়। বরং লকডাউনে এক্সারসাইজ না করে, বাড়িতে বসে থেকেষ ভুলভাল খাবার খেয়ে বাডিয়ে ফেলেছিলেন ওজন। এখন ফের নিজেকে ফিট করতেই ঘাম ঝরাচ্ছেন ঘণ্টার পপর ঘণ্টা!

বন্ধ করুন