বাংলা নিউজ > বায়োস্কোপ > ভাইরাল ফ্যাশন শো-র পুরনো ছবি! দেখুন তো চিনতে পারছেন কিনা দীপিকা-ক্যাটরিনাকে?
পুরনো ছবিতে..
পুরনো ছবিতে..

ভাইরাল ফ্যাশন শো-র পুরনো ছবি! দেখুন তো চিনতে পারছেন কিনা দীপিকা-ক্যাটরিনাকে?

  • বলুনতো কোনটা দীপিকা পাড়ুকোন আর কোনটা ক্যাটরিনা কাইফ?

অভিনেতা তথা প্রাক্তন মডেল মার্ক রবিনসন (Marc Robinson) একটি থ্রোব্যাক ছবি শেয়ার করেছেন। ছবিতে ক্যাটরিনা কাইফ এবং দীপিকা পাড়ুকোনকে দেখা যাচ্ছে। ইনস্টাগ্রামে শেয়ার করা, মার্কের পুরানো ছবিতে আরও বেশ কয়েকটি মডেলের মধ্যে সোফি চৌধুরী এবং তরুণ অরোরাও রয়েছেন।

ছবিতে দীপিকা পাড়ুকোন সবার পিছনে দাঁড়িয়ে। তিনি ফ্লেয়ার্ড জিনস এবং হাই হিলের সঙ্গে টিউব টপ পরেছেন। জিন্সের পকেটে হাত দিয়ে পোজ দিতে দেখা গেছে দীপিকাকে। দীপিকার ঠিক সামনে পোজ দিয়ে দাঁড়াতে দেখা গেছে ক্যাটরিনাকে। সোয়েটশার্টের সঙ্গে ট্রাউজার এবং স্নিকার পরে দেখা গেছে তাঁকে।

পোস্টটি শেয়ার করে মার্ক লিখেছেন, ‘ফ্যাশন শো-র দিনগুলোতে ফিরে যাওয়া। @tommyhilfiger এর সঙ্গে আশ্চর্যজনক শ্যুটে @deepikapadukone @sophiechoudry @katrinakaif @tarun_raj_arora @viralbhayani.’

দীপিকা এবং ক্যাটরিনা দুজনেই অভিনয় জগতে প্রবেশের আগে মডেল হিসাবে তাঁদের ক্যারিয়ার শুরু করেছিলেন। দীপিকার বলিউডে ডেবিউ হয় শাহরুখ খানের বিপরীতে ওম শান্তি ওম (২০০৭) ছবিতে। ক্যাটরিনার ডেবিউ ছবি বুম (২০০৩)।

সম্প্রতি একাধিক ছবি রয়েছে দীপিকার হাতে। শীঘ্রই পরিচালক কবীর খানের ৮৩ ছবিতে দীপিকা এবং রণবীরকে একসঙ্গে দেখা যাবে। রণবীর-দীপিকা জুটির চার নম্বর ছবি হবে ৮৩। কপিল দেব ও রোমি দেবের ভূমিকায় দেখা যাবে রণবীর-দীপিকাকে। করোনা মহামারীর জেরে ছবি মুক্তির দিনক্ষণ ক্রমশ পিছিয়েছে।

তাছাড়া, বলিউড পাচ্ছে নতুন জুটি। প্রথমবার রূপোলি পর্দায় একসঙ্গে জুটি বাঁধছেন হৃত্বিক রোশন-দীপিকা পাড়ুকোন। সৌজন্যে সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’। বর্তমানে সিদ্ধার্থ আনন্দের ছবি ‘পাঠান’এর শ্যুটিংয়ে ব্যস্ত দীপিকা। সেখানে ফের একবার বড় পর্দায় একসঙ্গে দেখা মিলবে শাহরুখ-দীপিকার।

অন্যদিকে, সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যা পাণ্ডের পাশাপাশি শকুন বত্রার পরবর্তী ছবিতে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছিলেন, এই প্রোজেক্টটা একটু চ্যালেঞ্জিং। এটাকে সহজ ছবি মোটেই বলা যায় না। এছাড়াও অভিনেত্রীর হাতে রয়েছে একাধিক প্রোজেক্ট।

বর্তমানে ‘টাইগার থ্রি’র শ্যুটিংয়ের জন্য তুরস্কে রয়েছেন সলমন-ক্যাটরিনা। টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি ‘টাইগার থ্রি’। অক্ষয় কুমার অভিনীত রোহিত শেট্টির আসন্ন ছবি ‘সূর্যবংশী’র মুক্তির অপেক্ষায় রয়েছেন ক্যাটরিনা। এছাড়াও তাকে ঈশান খট্টর এবং সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে হরর-কমেডি ফোন ভুত-এর প্রধান চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে। সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া এবং আলিয়া ভাটের সঙ্গে তাঁর পরবর্তী ছবি জি লে জারা-র ঘোষণা করেছেন ক্যাট।

 

 

বন্ধ করুন