বাংলা নিউজ > বায়োস্কোপ > কত বছর বয়সে ছেলেদের সঙ্গে ডেটিং-এ যেতে পারবে মেয়ে? করিনাকে অবাক করা জবাব দিলেন নেহা
করিনার শো'য়ের অতিথি নেহা 
করিনার শো'য়ের অতিথি নেহা 

কত বছর বয়সে ছেলেদের সঙ্গে ডেটিং-এ যেতে পারবে মেয়ে? করিনাকে অবাক করা জবাব দিলেন নেহা

  • সদ্যই দু বছর পূর্ণ করে তিনে পা দিয়েছে নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদী কন্যা মেহের বেদী। 

শীঘ্রই দ্বিতীয়বার মা হতে চলেছেন করিনা কাপুর খান। কিন্তু তাই বলে কাজ থেকে ছুটি নেওয়ার কোনও মুডেই নেই বেবো। চলতি সপ্তাহে করিনার রেডিও শো ‘ওয়াট ওমেন ওয়ান্ট’-এর আসরে অতিথি হিসাবে হাজির ছিলেন অভিনেত্রী তথা বি-টাউনের অপর সুপারস্টার মাম্মি নেহা ধুপিয়া। করিনা এদিন নেহাকে প্রশ্ন করেন, দু'বছরের মেয়ে মেহের কত বড় হলে মেক-আপ লাগাতে পারবে এবং ডেটে যেতে পারবে।

করিনার এই প্রশ্নের অবাক করা জবাব দেন নেহা। ‘জুলি’ খ্যাত নায়িকা হাসি চেপে বলেন, ‘আমি এই তথ্যটা একেবারেই দিতে চাইছিলাম না, তবে আমার মেয়ে নেইল পলিশ লাগাতে পাগলের মতো ভালোবাসে। যদিও সেটা নখে লাগায় না। ভাবে নেইল পলিশ ওর রঙ করবার সরঞ্জাম। যদি নেইল পলিশকে তুমি মেক-আপ হিসাবে মান্যতা দাও তাহলে পেন্টব্রাশ হিসাবে ইতিমধ্যেই ও সেটা ব্যবহার করে। নেইল পলিশ দিয়ে সব জায়গা রঙ করে বেরায়’।

ডেটিংয়ের প্রশ্ন নিয়েও নেহা চুপ থাকেননি। বরং মেয়েকে নিয়ে স্বামী অঙ্গদ বেদীর ভাবনার কথা শোনান তিনি।নেহার কথায়, ‘এই বিষয়টা আমি পুরোপুরি ছেড়ে দেব অঙ্গদের উপর। আমি খুব খুশি এই মুহূর্তে যে ও বাড়িতে নেই। না হলে, অঙ্গদ ফ্রেমে ঢুকে পড়ত। এসে বলত- ‘ কে বলেছে মেহের বাইরে যাবে, ছেলেদের সঙ্গে?’

২০১৮ সালের নভেম্বর মাসে মেহের জন্ম দেন নেহা, তাঁদের বিয়ের ঠিক ছয় মাসের মাথায়। বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন নেহা, সে কথা অঙ্গদ স্বীকারও করে নিয়েছেন নিজের মুখেই। সদ্যই দু'বছর পূর্ণ করেছে মেহের। মেয়ের জন্মদিনটা মলদ্বীপে কাটিয়েছেন এই দম্পতি, মেয়ের জন্য আবেগঘন বার্তাও শেয়ার করেছিলেন নেহা। 

নেহা লেখেন- ‘আমাদের ছোট্ট সোনামণি….তুমি সবসময় এইরকম কৌতুহলী থাক, গান গাইতে থাক,গানের কথা না জানা থাকলেও, কেউ দেখছে না এইভাবেই মন খুলে নাচো, সবসময় জানার উত্সাহ বজায় থাকুক, প্রজাপতির পিছনে দৌড়াও, খুশি ছড়িয়ে দাও, গোটা ঘর তোমার খিলখিল করা হাসিতে ভরে উঠুক, সবার চেয়ে জোরে চিত্কার কর.. তুই আমার ছোট্ট সিম্বা থাকবি আজীবন! আমাদের ডল পুতুল ২ বছরের হয়ে গেল’।

বন্ধ করুন