বাংলা নিউজ > বায়োস্কোপ > Oppenheimer Costliest Tickets: ২,৪৫০ টাকায় বিক্রি হচ্ছে ক্রিস্টোফার নোলানের ছবির টিকিট! মুক্তির আগেই হিট ‘ওপেনহাইমার’

Oppenheimer Costliest Tickets: ২,৪৫০ টাকায় বিক্রি হচ্ছে ক্রিস্টোফার নোলানের ছবির টিকিট! মুক্তির আগেই হিট ‘ওপেনহাইমার’

মুক্তির আগেই হিট ‘ওপেনহাইমার’

Oppenheimer Costliest Tickets: ২,৪৫০ টাকায় বিক্রি হচ্ছে ‘ওপেনহাইমার’-এর টিকিট! ক্রিস্টোফার নোলানের আগামী ছবি মুক্তি পাওয়ার আগেই রীতিমত শোরগোল ফেলে দিয়েছে ভারতে!

মুক্তি পাওয়ার আগেই রীতিমত চর্চায় রয়েছে ক্রিস্টোফার নোলানের নতুন ছবি ‘ওপেনহাইমার’।একই দিনে মুক্তি পাচ্ছে মার্গট রবি এবং রায়ান গসলিংয়ের ছবি ‘বার্বি’। ফলে সবটা মিলিয়েই এই দুই বিদেশি ছবি নিয়ে ভারতে উন্মাদনা তুঙ্গে। তবে ইতিমধ্যেই ‘ওপেনহাইমার’ ছবিটির প্রি বুকিং শুরু হয়ে গিয়েছে। আর দর্শকদের থেকে বেশ ভালোই সাড়া পাচ্ছে এটি। শুধু সাড়া নয়, রীতিমত চমকে দেওয়ার মতো সাড়া পাচ্ছে এটি।

‘ওপেনহাইমার’ ছবিটির প্রথম দিনের কিছু শোয়ের টিকিট একাধিক হলে ২,০০০ -এরও বেশি দামে বিক্রি হচ্ছে। এমনকি ২,৪৫০ টাকাতেও বিক্রি হয়েছে এই ছবির টিকিট।

হ্যাঁ, এটা ঠিক এক একটি শহরে এক একটি দামে এই ছবির টিকিট বিক্রি হচ্ছে, কিন্তু সব থেকে বেশি দামে বোধহয় ২,৪৫০ টাকাতেই বিক্রি হয়েছে এটির টিকিট। মুম্বইয়ের লোয়ার প্যারেলের PVR ICON -এর IMAX স্ক্রিনের জন্য সব থেকে বেশি দামে টিকিট বিক্রি হচ্ছে ‘ওপেনহাইমার’ -এর। ২১ জুলাই মুক্তি পাচ্ছে এই ছবি। এদিনের সন্ধ্যা ৭টা এবং রাত ১০টার শোয়ের টিকিটের দাম ২,৪৫০ টাকা রাখা হয়েছে উল্লিখিত হলে।

‘১২৩ তেলুগু ডট কম’ -এর রিপোর্ট অনুযায়ী এই ছবিটি ভারতে প্রথমদিন ১০ থেকে ১৫ কোটি টাকা আয় করবে। ফলে প্রথমদিন যে এই ছবি বক্স অফিসে ভালোই সাড়া পাবে সেটা বলাই বাহুল্য। প্রসঙ্গত গত সপ্তাহে টম ক্রুজের ‘মিশন ইম্পসিবল’ মুক্তি পেয়েছে। সেটা প্রথম দিন ১২.৫০ কোটি টাকা আয় করেছে। এবার দেখার পালা এটাই যে এই ক্রিস্টোফার নোলানের ‘ওপেনহাইমার’ সেই রেকর্ড ভাঙতে পারে কিনা।

‘ওপেনহাইমার’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন সিলিয়ন মার্ফি। এটি পরমাণু বোমার জনক জে রবার্ট ওপেনহাইমারের জীবনীর উপর বানানো হয়েছে। তাঁর উত্থান এবং পরমাণু বোমা বানানোর পর মনে চলতে থাকা টালমাটাল পরিস্থিতির কথা তুলে ধরা হবে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রামচরণকে ‘ইডলি’ ডাক শাহরুখের! ‘রেসিস্ট’ তকমা দিয়ে কিং খানকে তুলোধনা নেটপাড়ার পাকিস্তান সফরে যাবেন না গ্রিন! ভারতের বিরুদ্ধে গেমপ্ল্যান তৈরি করছে অস্ট্রেলিয়া ইজরায়েলে আছড়ে পড়া মিসাইলে নিহত ১ ভারতীয়, আহত ২, হামলার নেপথ্যে কারা? অর্ধেক টুর্নামেন্ট শেষে WPL-এর কমলা টুপি রয়েছে মন্ধনার মাথায়, দৌড়ে রয়েছেন কারা? তামিলনাড়ু হারতেই ক্যাপ্টেনের ওপর দায় চাপালেন কোচ, এসব কী চলছে, সরব কার্তিক অর্জুন সিংয়ের টিকিট ঠেকাতে পথে নামল সোমনাথ শ্যাম, ব্যারাকপুর জুড়ে তোলপাড় পথবাতিকে সঙ্গী করে পড়াশোনা চলছিল মেয়েটির, তিন ঘণ্টায় বিদ্যুৎ পৌঁছে দিলেন অরূপ নির্দেশ অনুযায়ী কাজ করতে না পারলে বদলি, কড়া বার্তা দিল নির্বাচন কমিশনের ফুলবেঞ্চ নতুন করে ৪% DA বাড়ছে এই রাজ্য সরকারি কর্মীদের! টুইট করে জানালেন মুখ্যমন্ত্রী স্বর্ণেন্দুকে রেজিস্ট্রি, নতুন ফ্ল্যাট! এবার ৫ বছরের জন্মদিন পালন ‘পাখি’ শ্রুতির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.