বাংলা নিউজ > বায়োস্কোপ > পরনে নেই ব্লাউজ! লাল-সাদা শাড়িতে খোলা পিঠের ছবি পোস্ট করলেন পায়েল সরকার
পায়েল সরকার (ছবি-ইনস্টাগ্রাম)
পায়েল সরকার (ছবি-ইনস্টাগ্রাম)

পরনে নেই ব্লাউজ! লাল-সাদা শাড়িতে খোলা পিঠের ছবি পোস্ট করলেন পায়েল সরকার

  • খোলা পিঠে উপচে পড়ছে যৌবন! পায়েলের দেশি লুকে কুপোকাত নেটপাড়া।

পরনে লাল-সাদা শাড়ি, পরনে নেই ব্লাউজ, খোলা পিঠে উপচে পড়ছে যৌবন! পিঠ আগলে রয়েছে নায়িকার ঢেউ খেলানো কেশ-গুচ্ছ, সম্প্রতি এইভাবেই লেন্সবন্দি হয়েছে পায়েল সরকার। ক্যামেরার দিকে পিছন করে বসে রয়েছেন অভিনেত্রী, তবুও ছবিতে দৃশ্যমান তাঁর কাজল কালো চোখ আর কপালের লাল টিপ। নাকের বিরাট নথ, পায়েলের এই সাজের অন্যতম ইউএসপি। এই ছবির ক্যাপশনে পায়েল ব্যবহার করেছেন রবি ঠাকুরের গানের পঙক্তি, ‘ভালোবেসে, সখী, নিভৃতে যতনে আমার নামটি লিখো...’।

তবে এই ছবি পোস্ট করে ট্রোলিংয়ের হাত থেকে রেহাই পেলেন না বিধানসভা ভোটে বিজেপির টিকিটে লড়া এই টলি নায়িকা। হেরে যাওয়ার পর নিজেকে রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখলেও ট্রোলাররা থেমে নেই। তবে পায়েলের প্রশংসকের সংখ্যাও কম নয়। তাঁদের মতে, ‘স্টানিং লাগছে’। কেউ লিখেছেন, ‘অপরূপা’। 

বলা বহুল্য, পায়েলের এই সাজ দুর্গা পুজোর আমেজকে চাঙ্গা করে দিচ্ছে। ছবির ব্যাকগ্রাউন্ডে কাশফুল থেকে মন উতলা হতেই হবে বাঙালির। পুরোদস্তুর বাঙালি সাজে পায়েলকে সাজিয়েছেন রুদ্র সাহা। ছবিটি তুলেছেন প্রিয়ম বক্সী। ইতিমধ্যেই পায়েলের এই ছবিতে লাইক সংখ্যা ২৭ হাজার ছাড়িয়েছে। অনেকেই পায়েলের রূপের আগুন দেখে বলছেন, ‘পরাণ যায় জ্বলিয়া রে’।

পায়েলের হট লুকে হামেশাই ঘায়েল অনুরাগীরা। মাঝেমধ্যেই খোলামেলা পোশাকে নানান ফটোশ্যুটের ছবি পোস্ট করে থাকেন অভিনেত্রী। তবে আটপৌরে সাজে এইভাবে নায়িকাকে দেখে মুগ্ধ ভক্তরা। 

রাজনীতি থেকে নিজেকে দূরে সরিয়ে আপতত কাজ নিয়েই ব্যস্ত অভিনেত্রী। শীঘ্রই কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘অনুসন্ধান’ ছবিতে দেখা মিলবে পায়েলের।এছাড়াও অভিনেত্রীর ঝুলিতে রয়েছে সপ্তাশ্ব বসুর ‘জতুগৃহ’। পাশাপাশি অভিজিৎ গুহ এবং সুদেষ্ণা রায়ের কমেডি থ্রিলারে সোহম চক্রবর্তী এবং সুস্মিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন পায়েল। 

বন্ধ করুন