বাংলা নিউজ > বায়োস্কোপ > Raja Chaudhary: '…হয়তো আমাকে এড়িয়ে চলছে', মেয়ে পলকের কথা ভেবে মনকেমন শ্বেতার প্রাক্তন স্বামীর
রাজার সঙ্গে বিচ্ছেদের পর মেয়েকে একা বড় করেন শ্বেতা।

Raja Chaudhary: '…হয়তো আমাকে এড়িয়ে চলছে', মেয়ে পলকের কথা ভেবে মনকেমন শ্বেতার প্রাক্তন স্বামীর

২০২১ সালে ফের বাবা-মেয়ের দেখা হয়। সম্পর্কের ছিঁড়ে যাওয়া সুতো জোড়া লাগে। কিন্তু পলকের এখন গল্প করার ফুরসৎ কোথায়! কেরিয়ার নিয়ে ব্যস্ত তিনি।

শ্বেতা তিওয়ারির সঙ্গে বিচ্ছেদ হয়েছে বহু আগেই। কিন্তু একমাত্র মেয়ের কথা মনে পড়ে প্রতি মুহূর্তে। কিন্তু তাঁর কাছে ছুটে যাওয়ার উপায় নেই। নিজের সেই আফসোসের কথাই এক সাক্ষাৎকারে জানালেন রাজা চৌধুরী।

প্রাক্তন স্ত্রীর সঙ্গে কোনও যোগাযোগ নেই। মুখ দেখাদেখিও বন্ধ। বেশ কয়েক বছর আগেই নাকি রাজার নম্বর ব্লক করে দেন শ্বেতা। অভিমানের সুরে তিনি বলেন, 'ওকে নিয়ে আমার একটা অভিযোগ আছে। তুমি আমার সঙ্গে কথা বলে সমস্যার সমাধান করছ না কেন? তুমি সব সময় সব কিছু ছিনিয়ে নেওয়ার চেষ্টা করো কেন?'

১৯৯৮ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন রাজা এবং শ্বেতা। কিন্তু সেই সম্পর্ক থেকে না। স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনেন অভিনেত্রী। ২০১২ সালে বিচ্ছেদ হয় দু'জনের। মায়ের কাছেই বড় হয়ে ওঠেন পলক। বহু বছর বাবার সঙ্গে কোনও কথা ছিল না তাঁর।

(আরও পড়ুন: সইফ পুত্র নয়, পলক তিওয়ারি ডেট করছেন ‘দ্য আর্চিস’ অভিনেতাকে! কী বলছেন মা শ্বেতা?)

২০২১ সালে ফের বাবা-মেয়ের দেখা হয়। সম্পর্কের ছিঁড়ে যাওয়া সুতো জোড়া লাগে। কিন্তু পলকের এখন গল্প করার ফুরসৎ কোথায়! কেরিয়ার নিয়ে ব্যস্ত তিনি। রাজা বললেন, 'ওর এখন আমার জন্য সময় হবে না। আমারও আমার অভিভাবকদের জন্য সময় থাকত না। তাই আমার এতে কোনও অসুবিধা নেই। আমাদের যোগাযোগ আছে। সময় পেলে মেসেজের উত্তর দেয়। আমি ওকে ফোন করি না। মেসেজ বা ইমেল করে ওর উত্তরের অপেক্ষা করি'।

রাজার সংযোজন, 'ওর সঙ্গে আমার দেখা হয় না। হয় ও খুব ব্যস্ত নয় তো আমাকে এড়িয়ে যাচ্ছে। ও আমাকে পছন্দ করে না।'

(আরও পড়ুন: ‘ঠিক করে দাঁড়াতেও শেখেনি’, ব়্যাম্পে হেঁটে নেটিজেনের ট্রোলের শিকার পলক তিওয়ারি)

পলকের বাবা রাজা পেশায় একই সঙ্গে অভিনেতা, পরিচালক এবং প্রযোজক। মা শ্বেতা তিওয়ারি দু’দশক ধরে ছোটপর্দায় রাজত্ব করে চলেছেন। ইতিমধ্যেই হার্ডি সান্ধুর সঙ্গে একটি গানের ভিডিয়োয় দেখা গিয়েছে তাঁকে। ‘রোজি: দ্য স্যাফরন চ্যাপ্টার’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন তিনি।

বন্ধ করুন