বাংলা নিউজ > বায়োস্কোপ > Pallavi Dey Case: সাগ্নিকের বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগ,পল্লবীর মা-বাবাকে জিজ্ঞাসাবাদের ভাবনা

Pallavi Dey Case: সাগ্নিকের বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগ,পল্লবীর মা-বাবাকে জিজ্ঞাসাবাদের ভাবনা

পল্লবী দে (ফাইল ছবি)

সাগ্নিকের বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগ এনেছে পল্লবীর পরিবার। মৃতার মা-বাবাকে জিজ্ঞাসাবাদের ভাবনা পুলিশের। 

গরফা থানার গাঙ্গুলিপুকুর এলাকার একটি ফ্ল্যাট থেকে গত রবিবার উদ্ধার হয় অভিনেত্রী পল্লবী দে-র মরদেহ। ওই ফ্ল্যাটে লিভ ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীর সঙ্গে থাকতেন পল্লবী। অভিনেত্রীর পরিবারের তরফে সাগ্নিকের বিরুদ্ধে খুন, প্রতারণা-সহ আর্থিক তছরুপের অভিযোগ আনা হয়েছে। পল্লবী রহস্যমৃত্যুর মামলায় আপতত পুলিশ হেফাজতে সাগ্নিক চক্রবর্তী।

পল্লবীর পরিবার দাবি করেছে পল্লবীর টাকায় ফ্ল্যাট ও অডি গাড়ি কিনেছিল সাগ্নিক, যদিও সাগ্নিক এবং প্রয়াত অভিনেত্রীর ব্যাঙ্ক অ্যাকাউন্টের সমস্ত তথ্য খতিয়ে দেখেও এমন কোনও সন্দেহজনক লেনদেনের হদিস পাওয়া যায়নি বলে পুলিশ সূত্রে খবর। রাজারহাটের ফ্ল্যাট কেনবার অধিকাংশ টাকাই সাগ্নিকের বাবা দিয়েছিলেন। অডি গাড়ির জন্যও সাগ্নিকের মা ৯ লক্ষ টাকা দেন। তা সত্ত্বেও কীসের ভিত্তিতে পল্লবীর পরিবার সাগ্নিকের বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগ আনল তা বিস্তারিত জানতে খুব শীঘ্রই পল্লবীর বাবা-মা'কে জিজ্ঞাসাবাদের জন্য ডাকতে পারে গরফা থানার পুলিশ।

ইতিমধ্যেই এই মামলায় পল্লবীর ভাই জিৎকে জিজ্ঞাসাবাদ করেছে গরফা থানার পুলিশ। সাগ্নিকের রাজারহাটের কল সেন্টারে নিয়মিত যাতায়াত ছিল জিৎ-এর। সেখানে ঠিক কী ধরণের কাজ হত তা জানতে চায় পুলিশ, পাশাপাশি ঐন্দ্রিলা-সাগ্নিকের সম্পর্ক নিয়েও প্রশ্ন করা হয়। যদিও পুলিশি জেরায় ঐন্দ্রিলার নামে তেমন কোনও অভিযোগ আনেনি জিৎ।

পল্লবীর সঙ্গে কোনওরকম মোটা টাকার লেনদেন না হলেও, সাগ্নিকের নিজের আয় নিয়ে সন্দিহান পুলিশ। আয়ের যে হিসাব সে দিয়েছে তার চেয়ে সাগ্নিকের আয় অনেকটাই বেশি, এমনটাই সন্দেহ তাঁদের। সূত্র বলছে, সাগ্নিকের আয়ের উৎস খতিয়ে দেখা হচ্ছে, কোনও বেআইনি ব্যবসার সঙ্গে সে জড়িত কিনা তাও দেখা হচ্ছে। সাগ্নিকের কল সেন্টারের নথিপত্র যাচাই করা হচ্ছে, সেখানকার কর্মীদেরও প্রয়োজনে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

কম বয়সে এত বিলাসবহুল জীবনযাত্রা কী করে সাগ্নিক-পল্লবীর? কোথা থেকে আসত সেই টাকা? পল্লবীর আয়ের হিসাবও খতিয়ে দেখছেন তদন্তকারীরা। অভিনেত্রীর ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট বলছে আত্মহত্যাই করেছেন নায়িকা। তবে এখনও পর্যন্ত কোনও সম্ভাবনাই খারিজ করছে না পুলিশ। সবদিক খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

বায়োস্কোপ খবর

Latest News

আজ শহরে রোড শো করবেন মোদী, তার আগে ট্রাফিক নিয়ে বিশেষ নির্দেশিকা কলকাতা পুলিশের অমিতাভ বচ্চনের পরামর্শে অনুপ্রেরণা খুঁজতে কলকাতায় অহনা কুমরা, খেলেন কী? KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? রেমাল বিদায়ে বাংলায় কি কমবে বৃষ্টি? জুনের শুরুতেই ফের ভাসতে পারে কলকাতা ‘আমি রূপকথার গল্পের খারাপ সৎ মা নই…’, জাভেদের প্রথম স্ত্রীকে নিয়ে অকপট শাবানা WhatsApp-এ ভুল ভয়েস নোট পাঠিয়ে ফেলেছেন? জানুন পাঠানোর আগে কীভাবে শুনবেন সেটি লাইনচ্যুত লোকাল ট্রেন, মঙ্গল সকালে ব্যাহত রেল পরিষেবা, এখন কী পরিস্থিতি? বর্ডার-গাভাসকর ট্রফির আগে অস্ট্রেলিয়ায় এ-দলের ২টি ম্যাচ খেলবে ভারত- দেখুন সূচি 'মোদী চিনের সঙ্গে ডিসকো করছেন',প্রধানমন্ত্রীর 'মুজরা' মন্তব্যের প্রসঙ্গে ওয়াইসি ষষ্ঠীতে বাংলায় কত আসন জিতবে BJP? রাজ্যে দলের ফল নিয়ে যোগ-বিয়োগ করে যা বললেন শাহ…

Latest IPL News

KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.