বাংলা নিউজ > বায়োস্কোপ > Parambrata Chatterjee: 'চেপে রাখা যাচ্ছে না রে তোপসে...' ট্রেলার আসতেই ট্রোলের শিকার পরম ফেলুদা!

Parambrata Chatterjee: 'চেপে রাখা যাচ্ছে না রে তোপসে...' ট্রেলার আসতেই ট্রোলের শিকার পরম ফেলুদা!

ট্রেলার আসতেই ট্রোলের শিকার পরম ফেলুদা!

Parambrata Chatterjee: প্রথম থেকেই অনেকেরই পরমব্রত ফেলুদা হওয়াটা ভালো লাগেনি। ট্রোলিং চলছিলই। কিন্তু এইবার সেটা মাত্রা ছাড়িয়ে গেল। সম্প্রতি মুক্তি পেয়েছে সাবাশ ফেলুদার ট্রেলার। আর সেটা দেখার পর থেকেই তাঁকে নিয়ে চলছে অনবরত ট্রোলিং।

পরমব্রত চট্টোপাধ্যায় আবারও ফেলুদার বেশে ধরা দিতে চলেছেন। এবার তাঁর সঙ্গী হলেন ঋতব্রত মুখোপাধ্যায়। তিনি এই সিরিজে তোপসের চরিত্রে অভিনয় করবেন। অন্যদিকে রুদ্রনীল ঘোষকে দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে। অরিন্দম শীল পরিচালিত সাবাশ ফেলুদা আর কিছুদিনের মধ্যেই জি ফাইভে মুক্তি পেতে চলেছে। সত্যজিৎ রায়ের গ্যাংটকে গন্ডগোল গল্পের উপর ভিত্তি করে এই সিরিজ বানানো হয়েছে। গত শনিবার দিনই এই সিরিজের ট্রেলার প্রকাশ্যে এসেছে। আর তারপর থেকেই শুরু হয়েছে চরম লেভেলের ট্রোলিং।

এমনিতেই অনেকেই পরমব্রত ফেলুদা হয়েছেন সেটা মেনে নিতে পারেননি। তার উপর এই সিরিজের কাস্টিং তো অনেকেরই চোখে লেগেছে। ফলে প্রথম থেকেই বিস্তর ট্রোল চলেছে। কিন্তু গত শনিবার যখন পরিচালক অরিন্দম শীল নিজে এই সিরিজের ট্রেলার প্রকাশ্যে আনলেন তখন সব কিছুর মাত্রা ছাড়িয়ে গেল ট্রোল।

শনিবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই সিরিজের ট্রেলার পোস্ট করে অরিন্দম লেখেন, 'যমন্তকের মূর্তি কোথায় গেল? কী বলছে ফেলুদার তীক্ষ্ণ অবজারভেশন? বাঙালির সবথেকে প্রিয় গোয়েন্দা ফেলুদা আর তার টেলিপ্যাথির জোর কি পারবে গ্যাংটকের গন্ডগোল সমাধান করতে? মগজাস্ত্রে শান দিতে থাকুন কারণ সাবাশ ফেলুদার ট্রেলার এসে গেছে, ওয়েব সিরিজ আসছে আর কিছুদিনের মধ্যেই!' প্রত্যাশা ছিল বাঙালি দর্শক আবার ছোটবেলার মতো ফেলুদাকে দেখে নস্টালজিয়ায় ভাসবে। সেই চারমিনার, সেই কোল্ড রিভলভার, মগজাস্ত্রের প্রয়োগ ভালো লাগবে। কিন্তু কোথায় কী! এ যে ট্রোলের বন্যা!

গ্যাংটকেই শ্যুটিং হয়েছে এই সিরিজের। পরমব্রত, ঋতব্রত, রুদ্রনীল ছাড়াও এখানে ঋত্বিক চক্রবর্তীকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ট্রেলার এবং টিজারে উঠে এসেছে পাহাড়ি সৌন্দর্য থেকে, রহস্যের গন্ধ। পরমকে ফেলুদার কিছু জনপ্রিয় ডায়লগ বলতেও শোনা যায় এখানে। কিন্তু কিছুই সেই অর্থে দর্শকদের মন জিততে পারল না।

সোশ্যাল মিডিয়ায় তাঁকে কখনও কোষ্ঠকাঠিন্যের রোগীর সঙ্গে তুলনা করা হয়েছে, কখনও আবার খৈনি খাওয়া ব্যক্তির সঙ্গে। কারও কারও মতে তাঁকে ফেলুদা হিসেবে এতটুকু মানায়নি। তিনি তোপসে হিসেবেই ঠিক ছিলেন। ফেসবুকের পাতায় চোখ রাখলেই নানা ধরনের ট্রোল দেখা যাচ্ছে পরম ফেলুদাকে নিয়ে।

<p>সোশ্যাল মিডিয়ার ট্রোল</p>

সোশ্যাল মিডিয়ার ট্রোল

তবে এটাই অরিন্দম শীলের প্রথম কাজ ফেলুদাকে নিয়ে। এখন দেখার পালা তিনি সেটা কতটা ভালো করে পর্দায় ফুটিয়ে তুললেন। সাবাশ ফেলুদা আগামী ৫ মে জি ফাইভে আসতে চলেছে।

বায়োস্কোপ খবর

Latest News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ মা হলেন ইয়ামি গৌতম, হিন্দুশাস্ত্র মেনে সন্তানের নাম, ছেলে হল না মেয়ে? হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার জাঙ্গিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, গ্রেফতার কেন্দ্রীয় বাহিনীর জওয়ান IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে এতদিন ছিলেন কানাডার নাগরিক! প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার, ‘যোগ্য প্রার্থীকে..’ ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য দক্ষিণবঙ্গে জারি ঝড়বৃষ্টির কমলা সতর্কতা, সাগরে তৈরি হওয়া নিম্নচাপ এগোবে কোনদিকে নগদ অর্থ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার বিজেপি নেতার গাড়ি থেকে, ভোটপঞ্চমীতে হুগলিতে আলোড়ন উঠে যাচ্ছে এশিয়ান কোটা, বাড়ছে স্যালারি ক্যাপ, বড় পরিবর্তনের ইঙ্গিত ISL-এ

Latest IPL News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.