বাংলা নিউজ > বায়োস্কোপ > Parambrata in Zeenat's Biopic:পায়েলের বিপরীতে এবার পরমব্রত! কোথায় কবে থেকে শুরু হচ্ছে জিনাত আমানের বায়োপিকের শ্যুটিং?

Parambrata in Zeenat's Biopic:পায়েলের বিপরীতে এবার পরমব্রত! কোথায় কবে থেকে শুরু হচ্ছে জিনাত আমানের বায়োপিকের শ্যুটিং?

কোথায় কবে থেকে শুরু হচ্ছে জিনাত আমানের বায়োপিকের শ্যুটিং?

Parambrata in Zeenat Aman Biopic: জিনাত আমানের বায়োপিক নিয়ে চর্চা তুঙ্গে। ইতিমধ্যেই এই ছবি নিয়ে মুখ খুলেছেন খোদ অভিনেত্রী। এবার জানা গেল সেই ছবিতে নাকি দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে।

সেক্স সিম্বল জিনাত আমানের সৌন্দর্য, অভিনয়ে একটা সময় মুগ্ধ থেকেছেন হিন্দি ছবির দর্শকরা। এবার সেই দাপুটে অভিনেত্রীর জীবনী উঠে আসবে বড় পর্দায়। সম্প্রতি যদিও সেই খবর প্রকাশ্যে আসার পর একটা বিতর্ক তৈরি হয়েছিল, জানা গিয়েছিল যে এই ছবির নির্মাতারা নাকি অভিনেত্রীকে জানাননি তাঁর এই বায়োপিকের বিষয়ে। কিন্তু সেসব এখন অতীত, এখন এই ছবির বিষয়ে আরও এক চমকপ্রদ তথ্য উঠে এল।

জিনাত আমানের বায়োপিকে পরমব্রত?

দম মারো দম গানের এই অবিস্মরণীয় দৃশ্য হোক বা সত্যম শিবম সুন্দরম ছবিতে তাঁর সেই আবেদনময়ী অভিনয় সবই বারবার নজর কেড়েছে। সেই সময় দাঁড়িয়ে তাঁর সেই সাহসী অভিনয় বাহবা পাওয়ারই যোগ্য। সেই জিনাত আমানের বায়োপিক এবার বড় পর্দায় আনতে চলেছেন পরিচালক রাজীব চৌধুরী। জানা গিয়েছে নয়ের দশকের এই দাপুটে অভিনেত্রীর জীবনের একাধিক অজানা বা কম জানা দিক এই ছবিতে উঠে আসবে। এখানে মুখ্য ভূমিকায় অর্থাৎ জিনাত আমানের চরিত্রে দেখা যাবে পায়েল ঘোষকে। তাঁর বিপরীতে থাকবেন পরমব্রত চট্টোপাধ্যায়।

আরও পড়ুন: 'শেষ কথা কে বলবে...' মেঘ - ময়ূরী - নীলের সফর শেষ, ইচ্ছে পুতুলের শেষদিনে কী লিখলেন মৈনাক - তিতিক্ষারা?

আরও পড়ুন: বায়োপিক নিয়ে ক্ষুব্ধ জিনাত, পাল্টা জবাবে পায়েল বললেন, 'উনি ভুল বুঝছেন, আমরা ওঁর সঙ্গে...'

এই ছবির বিষয়ে পায়েল এই সময়কে জানিয়েছেন পরিচালক পরমব্রতর সঙ্গে শীঘ্রই কথা বলবেন। আর সব ঠিক থাকলে আগামী ১৫ মে থেকে শুরু হয়ে যাবে জিনাত আমানের বায়োপিকের শ্যুটিং। অভিনেত্রী জানিয়েছেন লন্ডনে হবে এই ছবির শ্যুটিং।

জিনাত আমানের বায়োপিক নিয়ে বিতর্ক

যখন জানা যায় যে জিনাত বায়োপিক আসছে তখন খোদ অভিনেত্রী সেটার বিরোধিতা করেছিলেন। তিনি এই বিষয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট করে জানান, 'আমার বায়োপিক দেখানো নেহাতই বোকামো হবে। আমার জীবনী বড় পর্দায় তুলে ধরার ক্ষেত্রে পরিচালক স্পর্শকাতর থাকুন এটাই চাই। তাছাড়া আমার বায়োপিকের জন্য দক্ষ লেখক এবং অভিনেতা চাই। আর আমাকে আড়াল করে আমার বায়োপিক তৈরি করা নেহাতই বোকামি। আমাকে আমার মতো করে কেউ আর চেনেন না। ফলে আমার সঙ্গে কথা না বলে কাজ করলে সেটা বিভ্রান্তিকর হতে পারে। আমার বিষয়ে মানুষ যা যা জানেন তার বাইরেও আমার একটা অন্য জগৎ আছে, সেটা আমি খালি জানি। আমার বায়োপিকে বাঁধা দিচ্ছি না। কিন্তু সেক্স সিম্বল বলে যে ট্যাগ আছে নামের পাশে সেটা কিন্তু আজ ৫০ বছর পরও নড়ানো অসম্ভব। আর সেটা যদি ভুল গল্পকারের হাতে পড়ে তাহলে দেখতে হবে না।'

আরও পড়ুন: 'এখনও ছাড়িনি, কিন্তু...' বিজেপির সঙ্গে সম্পর্ক অটুট, তবে কি লোকসভায় লড়ছেন পার্ণো?

উত্তরে পায়েল এই বিষয়ে সংবাদ প্রতিদিনকে জানিয়েছেন, ‘জিনাতজি ভুল বুঝেছেন। উনি যা যা লিখেছেন পোস্টে সেটা কিন্তু ঠিক নয়। তাঁর বায়োপিকের বিষয়টা এখনও প্রাথমিক পর্যায় আছে। আমাদের পরিকল্পনা আছে ওঁর সঙ্গে দেখা করার, কথা বলার। একই সঙ্গে ডিনার বা লাঞ্চ করব ওঁর সঙ্গে। জিনাতজির সঙ্গে দেখা না করলে আমি ওঁর মতো পর্দায় হয়ে উঠব কী করে। ওঁর বডি ল্যাঙ্গুয়েজ শিখব কী করে? আমাদের কথা বলার আগেই উনি পোস্ট করে দিলেন।’

বায়োস্কোপ খবর

Latest News

প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? 16 ওভার শেষে Los Angeles Knight Riders-র স্কোর 116/4

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.