বাংলা নিউজ > বায়োস্কোপ > উন্মুক্ত ক্লিভেজ, ভেজা শরীরে গোয়ায় পুলের ধারে ‘জলপরী’ পার্নো
জলপরী পার্নো
জলপরী পার্নো

উন্মুক্ত ক্লিভেজ, ভেজা শরীরে গোয়ায় পুলের ধারে ‘জলপরী’ পার্নো

  • ধূসর রঙা প্রিন্টেট মনোকিনিতে সুপারহট পার্নো, ঝড়ের গতিতে ভাইরাল ছবি। 

প্রেমর সপ্তাহেই গোয়ায় উড়ে গিয়েছেন অভিনেত্রী পার্নো মিত্র। আপতত ছুটির মেজাজে নায়িকা। কাজের ফাঁকে অল্প কয়েক দিনের ছুটি পেয়েছেন, তাই সমুদ্রের হাতছানিতে গোয়া পৌঁছেছেন নায়িকা। আর সেখানে থেকেই একের পর এক হট ছবি পোস্ট করছেন অভিনেত্রী। 

বৃহস্পতিবার গোয়ার সুইমিং পুলের ধারে পাওয়া গেল কোড়া পাখির ‘আমন’কে। ধূসর রঙা প্রিন্টেট মনোকিনিতে সুপারহট 'কুইন পি'। উন্মুক্ত বক্ষবিভাজিকা, ভেজা শরীরে আগুন ঝরাচ্ছেন এই টলি নায়িকা। ছবির ক্যাপশনে তিনি লিখলেন, ‘ভিতরের জলপরীকে জাগিয়ে তুলছি’।

পার্নোর এই হট লুকে শুধু নেটিজেনরাই নন ক্লিন বোল্ড টলিউড নায়িকারা। মিমি লিখেছেন, হট, ব়্যাচেল হোয়াইট বললেন, ‘ও আচ্ছা পুলের ধারে কেক’। রাইমা সেন তো পার্নোকে বলললেন রিয়ার সঙ্গে দেখা করতে। এই মুহূর্তে গোয়াতেই ছুটি কাটাচ্ছেন সেন জুনিয়ার। পাশাপাশি এই মুহূর্তে গোয়াতেই রয়েছেন টলি ডিভা মিমিও। একসঙ্গে খাওয়ার টেবিলেও দেখা মিলেছেন তাঁদের। 

বুধবার রাতে মিমির ইনস্টাগ্রাম স্টোরিতে ধরা দিলেন পার্নো মিত্র।  
বুধবার রাতে মিমির ইনস্টাগ্রাম স্টোরিতে ধরা দিলেন পার্নো মিত্র।  
শনিবার কলকাতা বিমানবন্দরে লেন্সবন্দি হন পার্নো।
শনিবার কলকাতা বিমানবন্দরে লেন্সবন্দি হন পার্নো।

গত শনিবার গোয়ার উদ্দেশে উড়ে গিয়েছেন নায়িকা। বোন তানিশা দের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন পার্নো। ঘুরে বেড়ানো, খাওয়া-দাওয়া- আর ঘুমানোর প্ল্যান নিয়েই গোয়া গিয়েছেন অভিনেত্রী।  গতকাল গোায়ার বিচ থেকে লাল পোশাকে মিষ্টি ছবি পোস্ট করে পার্নো লেখেন, আমার হাওয়া ভরা চুল, আর প্রেমে ভরা হৃদয়।

গোয়ার ভ্যাকেশনটা যে দুর্দান্ত কাটছে পার্নোর, তা জানান দিচ্ছে নায়িকার ইনস্টাগ্রামের দেওয়াল। 

বন্ধ করুন