বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘গায়েব’ এজাজ খান! কেন বয়ফ্রেন্ডকে ছাড়াই এয়ারপোর্টে হাজির পবিত্রা পুনিয়া?
এজাজের ডিফেন্সে পবিত্রা
এজাজের ডিফেন্সে পবিত্রা

‘গায়েব’ এজাজ খান! কেন বয়ফ্রেন্ডকে ছাড়াই এয়ারপোর্টে হাজির পবিত্রা পুনিয়া?

  • বিগ বস সিজন ১৪-র এই দুই প্রতিযোগির প্রেমলীলায় মজে নেটদুনিয়া। 

বিগ বসের ঘরে শুরু হয়েছিল এই প্রেম কাহিনি। তবে ঘরের বাইরে নতুন মোড় নিয়েছে এজাজ খান ও পবিত্রা পুনিয়ার প্রেম। দর্শকদের বেশ বুঝিয়ে দিচ্ছেন বিগ বসের ঘরে টিকে থাকতে ‘ফেক’ সম্পর্ক তৈরিতে মোটেই আগ্রহী ছিলেন না তাঁরা, বরং ভীষণরকমভাবে একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছে এই যুগল। 

বিগ বসের ঘর থেকে বার হওয়ার পর সিজন ১৪-র এই দুই প্রতিযোগিকে বারবার একসঙ্গে লেন্সবন্দি করেছেন পাপারাতজিরা। প্রতিবারই তাঁদের মাখামাখো রসায়ন নজর কেড়েছেন ফটোগ্রাফারদের। তবে শনিবার মুম্বই এয়ারপোর্টে একাই হাজির হয়েছিলেন পবিত্রা। এজাজ কোথায়? কেন তিনি সঙ্গে আসেননি? এই প্রশ্ন করে বসেন পাপারাতজিরা। উত্তর নিয়ে রেডি ছিলেন পবিত্রাও। 

এক পাপারাতজির প্রশ্ন ছিল খান সাহাব কোথায়? জবাবে পবিত্রা বলেন, ‘নিজের কাজে ব্যস্ত। আর আমি নিজের শ্যুটিংয়ের জন্য যাচ্ছি। কাজ তো করতেই হবে বন্ধু। সে নিজের কাজ করছে আর আমি নিজের’। 

কদিন আগেই পবিত্রাকে আলিঙ্গন করতে দেখা গিয়েছিল অভিনেতা শার্দুল পন্ডিতকে। যা দেখে পজেসিভ প্রেমিক এজাজকে বলতে শোানা যায়, ‘দয়া করে ওকে ছেড়ে দাও’। নেটদুনিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছিল সেই ভিডিয়ো। সম্প্রতি নিজেদের বিয়ের ব্যাপারে খোলাখুলি কথা বলেছে এই জুটি। সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে এজাজ জানিয়েছেন, ‘এখনও অনেক পাপড় বেলতে হবে বিয়ের জন্য। ইনশাহআল্লাহ বিয়ে হবে এবং সঠিক সময় হবে। আমি এবং পবিত্রা ঠিক করেছি সব কিছু ঠিকঠাক থাকলে এই বছরই বিয়ে করব। এখন আমাদের পরিবার অনেকটা ছড়িয়ে ছিটিয়ে রয়েছে প্রথমে তাঁদের সামলাতে হবে’।

বন্ধ করুন