বাংলা নিউজ > বায়োস্কোপ > বাইক দুর্ঘটনার পর এখনও কোমাতেই সাই, খোলেননি চোখ! জানালেন দক্ষিণী তারকার কাকা
সাই ধরম তেজ। (ছবি সৌজন্যে - ফেসবুক)
সাই ধরম তেজ। (ছবি সৌজন্যে - ফেসবুক)

বাইক দুর্ঘটনার পর এখনও কোমাতেই সাই, খোলেননি চোখ! জানালেন দক্ষিণী তারকার কাকা

  • ১০ সেপ্টেম্বর বেশ বড়সড় বাইক দুর্ঘটনায় আহত হয়েছিলেন জনপ্রিয় তেলেগু অভিনেতা সাই ধরম তেজ।

বেশ বড়সড় বাইক দুর্ঘটনায় আহত হয়েছিলেন জনপ্রিয় তেলেগু অভিনেতা সাই ধরম তেজ। ১০ সেপ্টেম্বর শুক্রবার সন্ধে সাড়ে সাতটা নাগাদ দুর্ঘটনা ঘটে। হায়দরাবাদের দুর্গমচেরুভু কেবল ব্রিজের ওপর এই সড়ক দুর্ঘটনার মুখোমুখি হয়েছেন তিনি। জানা গেছিল, মাত্রাতিরিক্ত গতিতে স্পোর্টস বাইক চালাতে গিয়েই এই অ্যাক্সিডেন্ট ঘটিয়েছেন তিনি। মাত্রাতিরিক্ত গতিতে বাইক চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়েছিলেন তিনি। এরপরেই বিপদ ঘনিয়ে আসে।

বাইক দুর্ঘটনার পর আহত তেলেগু অভিনেতা সাই ধরম তেজ-কে নিয়ে যাওয়া হচ্ছে হাসপাতালে। (ছবি সৌজন্যে - টুইটার)
বাইক দুর্ঘটনার পর আহত তেলেগু অভিনেতা সাই ধরম তেজ-কে নিয়ে যাওয়া হচ্ছে হাসপাতালে। (ছবি সৌজন্যে - টুইটার)

দুর্ঘটনাস্থলেই জ্ঞান হারান সাই। এরপর দ্রুত তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালে। তারপরেই ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাখা হয়েছে দক্ষিণী তারকাকে। সাইয়ের দুর্ঘটনার খবর পেয়ে তাঁকে দেখতে হাসপাতালে ছুটে গেছিলেন চিরঞ্জীবী, আল্লু অরবিন্দ, পবন কল্যাণ -এর মতো নামজাদা দক্ষিণী তারকারা। হাসপাতালের তরফে জারি করা এক বিবৃতিতে বলা হয়েছিল যে অভিনেতার ব্রেন, স্পাইন অথবা অন্য কোনও গুরুত্বপূর্ণ অঙ্গের ক্ষতি হয়নি। কলার বোনে ফ্র্যাকচার হয়েছে এবং বেশ কিছু সফ্ট টিস্যু ইনজুরি হয়েছে। সরকারি পরিভাষায় যাকে বলে 'মেডিক্যাল স্টেবল' তাইই রয়েছেন সাই।

পবন কল্যাণ। (ছবি সৌজন্যে - ফেসবুক)
পবন কল্যাণ। (ছবি সৌজন্যে - ফেসবুক)

তবে এবার সবাইকে চমকে দিয়ে সাইয়ের কাকা তথা জনপ্রিয় দক্ষিণী অভিনেতা পবন কল্যাণ জানান যে দুর্ঘটনার পর থেকে এখনও পর্যন্ত কোমাতেই রয়েছেন সাই। সেদিনের পর থেকে আর চোখও খোলেননি তিনি! তাঁর আরও দাবি দুর্ঘটনার দিন মোটেই মাত্রাতিরিক্ত গতিতে স্পোর্টস বাইক চালাচ্ছিলেন না সাই। মাত্র ৪৫ কিমি বেগে চলেছিল তাঁর স্পোর্টস বাইক।

প্রসঙ্গত, ওই দুর্ঘটনার পর সাইয়ের টিমের তরফেও জানানো হয়েছে, 'একদম সুস্থ আছেন তারকা। উনি দ্রুত সেরে উঠছেন। চিন্তার কোনও কারণ নেই'। এর প্রায় মাসখানেকের বেশি সময় কেটে যাওয়ার পর সাইয়ের স্বাস্থ্যের ব্যাপারে আর কোনও আপডেট পাওয়া যায়নি। এরপরেই হঠাৎ তাঁর কাকার এই দাবি দারুণ চাঞ্চল্য সৃষ্টি করেছে ফ্যানদের মধ্যে।

বন্ধ করুন