বাংলা নিউজ > বায়োস্কোপ > Pinky-Kanchan-Sreemoyee: ‘বয়ফ্রেন্ড-কাণ্ড’র পর কাছের মানুষকে আগলে পিঙ্কি, নববর্ষে ‘কচি বউ’-এর রূপসাগরে ডুব কাঞ্চনের

Pinky-Kanchan-Sreemoyee: ‘বয়ফ্রেন্ড-কাণ্ড’র পর কাছের মানুষকে আগলে পিঙ্কি, নববর্ষে ‘কচি বউ’-এর রূপসাগরে ডুব কাঞ্চনের

‘বয়ফ্রেন্ড-কাণ্ড’র পর কাছের মানুষকে আগলে পিঙ্কি,নববর্ষে প্রেম ডুব কাঞ্চন-শ্রীময়ী

Pinky-Kanchan-Sreemoyee: বিচ্ছেদের তিন মাস পার। বাংলা নতুন বছরটা ছেলে আগলেই কাটল পিঙ্কির। ওদিকে বরের সঙ্গে ঘরোয়া আড্ডায় মজলেন মিসেস কাঞ্চন মল্লিক। 

রবিবার ভোররাতে পিঙ্কির ফেসবুকের দেওয়ালে চোখ রেখে চমকে উঠেছিল সবাই। নতুন ‘সম্পর্কে’ থাকার ঘোষণা করেছিলেন কাঞ্চনের প্রাক্তন। পুলিশকর্তার সঙ্গে পিঙ্কির ‘প্রেম’ নিয়ে হইচই কাণ্ড বেঁধেছিল। তবে সে-সব এখন অতীত। গোটা বিষয়টাকেই ‘মিথ্যে রটনা’ বলে জানিয়েছেন পিঙ্কি। এই সব আলোচনার মাঝেই নতুন বছরকে স্বাগত জানালেন কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী। এখন তিনি অফিসিয়্যালি সিঙ্গল। কেমনভাবে কাটল তাঁর নতুন বছর? আরও পড়ুন-কাঞ্চন অতীত! নতুন সম্পর্কে পিঙ্কি? রাতের পোস্ট উধাও সকালে, কে সেই 'কাছের মানুষ'

কাঞ্চন যখন ‘কচি বউ’ শ্রীময়ীর সঙ্গে পয়লা বৈশাখের সেলিব্রেশনে ডুবে তখন ঘরবন্দি থাকলেন না পিঙ্কিও। কাছের মানুষকে নিয়েই নতুন বাংলা বছরের আনন্দ চেটেপুটে নিলেন অভিনেত্রী। প্রিয় মানুষটিকে আগলেই পিঙ্কির নতুন বছরের ‘শুরুয়াত’। সে আর কেউ নয়, কাঞ্চন পুত্র ওশ। ১০ বছরের ছেলের হাত ধরে এক সৌরভ-সব্যসাচীদের রেস্তোরাঁ হোদোল'স-এ হাজির হয়েছিলেন অভিনেত্রী। সেখানে বসেছিল গপ্পো পাঠের আসর। গান-গল্প-খাওয়া-দাওয়ায় জমাটি তাঁদের নববর্ষ। পিঙ্কির পরনে কাফতান স্টাইলের খয়েরি লং গাউন। ওশ পরেছে নীল কুর্তা আর প্রিন্টেট ঢলা প্যান্ট। তাঁর ক্রুশে বোনা সাইড ব্যাগটিতে রীতিমতো নজর আটকাবে।

ওশের সঙ্গে কাটল পিঙ্কির নববর্ষ
ওশের সঙ্গে কাটল পিঙ্কির নববর্ষ

নিজেদের মতো করে জীবনটাকে বাঁচছেন মা-ছেলের জুটি। বয়স সবে ১০ হলেও ইতিমধ্যেই মায়ের কাঁধ ছুঁয়েছে ওশ। তাঁর পরিণত চিন্তা-ভাবনাও ইতিমধ্যেই দাগ কেটেছে সবার মনে। বাবা-মা'র বিচ্ছেদ খোলা মনে মেনে নিয়েছে সে। জানিয়েছে, কাঞ্চনের প্রতি কোনও ক্ষোভ বা ঘৃণা নেই তাঁর। গত জানুয়ারি মাসেই আইনি বিচ্ছেদ হয়েছে কাঞ্চন-পিঙ্কির। মাস ঘুরতেই শ্রীময়ীকে বিয়ে করেন তারকা বিধায়ক। যদিও সামাজিক বিয়েটা দুজনে সেরেছেন ২রা মার্চ।

অন্যদিকে ঘরোয়া আড্ডাতেই নতুন বছরের উদযাপন সারলেন কাঞ্চন-শ্রীময়ী। দুজনের পরনেই সাবেকি পোশাক। সুতোর কাজের লাল পাঞ্জাবিতে নতুন বর কাঞ্চন। আর তৃণমূল বিধায়কের কচি বউ সাজলেন লাল সুতোয় গোলাপ আঁকা সাদা সালোয়ার কামিজে। হাতে শাঁখা-পলা, সিঁথিতে সিঁদুর, আর কপালে ছোট্ট টিপেই বাজিমাত শ্রীময়ীর। বউয়ের সঙ্গে তোলা কাঞ্চনের একগুচ্ছ সেলফি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শ্রীময়ী।

প্রসঙ্গত, পিঙ্কি স্পষ্ট জানিয়েছেন, এখন আর সম্পর্কে জড়াতে চাই না তিনি। ছেলেই তাঁর জীবনের একমাত্র প্রায়োরিটি। ! জনৈক আশিস ঘোষের প্রোফাইল ইতিমধ্যেই ডিলিট হয়েছে বলেও জানান পিঙ্কি। যদিও সেই দাবি কিন্তু সত্যি নয়। পিঙ্কির সঙ্গে সম্পর্কে থাকার ব্যাপারে হিন্দুস্তান টাইমস বাংলাকে ওই জনৈক জানিয়েছিলেন, ‘আমি পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে চিনি না। আমার ফেসবুক হ্যাক হয়েছে। আমি বিষয়টা ইতিমধ্যেই সাইবার ক্রাইমে জানিয়েছি’।

আশিস ঘোষের দাবি, তিনি দীর্ঘদিন ফেসবুক ব্যবহার করেন না। নিজেকে পুলিশ সুপারিনটেন্ডেড বলেও দাবি করেন তিনি। সোশ্যাল মিডিয়া বলছে, পিঙ্কির পোস্ট নিয়মিত নিজের ভার্চুয়াল দেওয়ালে শেয়ার করেন তিনি। পিঙ্কিও তাঁর বেশকিছু পোস্টে ‘লাইক’ দিয়েছেন। সেখান থেকেই দুয়ে দুয়ে চার করেছিলেন অনেকে।

বায়োস্কোপ খবর

Latest News

প্রিয়বন্ধুর শোকেই আত্মঘাতী চন্দ্রকান্ত? ইঙ্গিত দিয়ে লিখেছিলেন, 'অপেক্ষা কর. লোকেশকে ছাঁটতে পারে LSG, তবে কি রোহিতকে টার্গেট গোয়েঙ্কার? জোর চর্চা এই ছবি ঘিরে কলকাতার ভোটে যাচাই হবে কাউন্সিলরদের দক্ষতা, নজর রাখবেন মেয়র ফিরহাদ হাকিম নির্বাচনের আগে সোনার বিস্কুট বিলি করছে বিজেপি? ভাইরাল ভিডিয়োর সত্যতা জানুন ‘কহো না প্যায়ার হ্যায়’তে হৃত্বিক রোশনের সেই ভাইকে মনে পড়ে? এখন সে কেমন দেখতে? ব্যবসা শুরুর ভালো সময়, চাকরিতে প্রমোশনের যোগ! মোহিনী একাদশী ২০২৪এ ৫ রাশি লাকি তাপপ্রবাহের মধ্যেই আজ ঝড়-বৃষ্টি বাংলায়, সোম থেকে দাপট বাড়বে, কেমন হবে আবহাওয়া? বিশ্ব এইডস ভ্যাকসিন দিবসে সকলের মধ্যে ছড়িয়ে দিন সচেতনতা, জানুন দিনটির ইতিহাস ভিডিয়োয় তৃণমূলের বিধায়ক নয়, পুলিশকে মারছে উত্তরপ্রদেশের বিজেপি কাউন্সিলর ভোটের সাতকাহন- ব্যারাকপুরে শান্তিদূত হতে চান সিপিএমের দেবদূত

Latest IPL News

শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.