বাংলা নিউজ > বায়োস্কোপ > Pori Moni-Razz: বৈধ নয় পরীমনির পঞ্চম বিয়ে! নায়িকা ও তাঁর ‘স্বামী’ রাজকে আইনি নোটিশ

Pori Moni-Razz: বৈধ নয় পরীমনির পঞ্চম বিয়ে! নায়িকা ও তাঁর ‘স্বামী’ রাজকে আইনি নোটিশ

বিতর্ক পিছু ছাড়ে না পরীমনির

ফের বিতর্কে পরীমনি, শরিফুল রাজের সঙ্গে বৈধ নয় নায়িকার বিয়ে! এমনই অভিযোগ এনে অভিনেত্রীকে আইনি নোটিশ আইনজীবীর। 

বিতর্ক আর পরীমনি এই দুটোই সমার্থক শব্দ। গত মাসেই মা হওয়ার সুখবর ভাগ করে নিয়েছিলেন ওপার বাংলার এই জনপ্রিয় নায়িকা। পাশাপাশি জানিয়েছিলেন নিজের গোপন বিয়ের খবরও। ‘গুনিন’ ছবির সেটাই সহ-অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছেন পরী, এমনটাই জানা গিয়েছিল। কিন্তু এবার প্রশ্নের মুখে পরীমনির পাঁচ নম্বর বিয়ে। শরিফুল রাজের সঙ্গে পরীমনির বিয়ের বৈধতার প্রমাণ চেয়ে আইনি নোটিশ পাঠালেন কুমিল্লার এক আইনজীবী। 

কুমিল্লা জজ আদালতের আইনজীবী জয়নাল আবেদীন মাযহারী  জানা, মঙ্গলবার দুপুরে ওই আইনি নোটিশ তিনি রাজ ও পরীমনিকে পাঠিয়েছেন। আগামী সাতদিনের মধ্যে এই নোটিশের জবাব না পেলে পরীমনি ও তাঁর স্বামীর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে জানান তিনি। 

১০ই জানুয়ারি মা হওয়ার খবর জানিয়ে পরীমনি বলেছিলেন গত বছর ১৭ই অক্টোবর ছবির সেটে বিয়ে করেন তিনি। আইনি নোটিশে জয়নাল আবেদীন মাযহারী জানিয়েছেন, ২০১২ সালের ২৮শে এপ্রিল যশোরের কেশবপুর এলাকার ফেরদৌস কবীর সৌরভকে বিয়ে করেছিলেন পরীমনি। এক লাখ টাকা কাবিনে বিয়েটি রেজিস্টার করা হয়েছিল কেশবপুরের কাজী এম ইমরানের হোসেনের মাধ্যমে। সৌরভকে তালাক না দিয়েই পরীমনি শরিফুল রাজকে বিয়ে করেছেন বলে উল্লেখ করা হয়েছে এই নোটিশে। তিনি দাবি করেন, পরীমনি-রাজের বিয়ে অবৈধ এবং দেশের আইন অনুযায়ী অপরাধ করেছেন এই তারকা জুটি। 

আইনজীবী জানান, আমি পরিমনি ও রাজ দুজনকেই নোটিশে বলেছি যদি তাদের কাছে তাদের পক্ষে বৈধ কাগজপত্র থাকে তাহলে তা জনসমক্ষে আনতে। যদিও গোটা বিষয়টাই সস্তার প্রচার পেতে করেছেন ওই আইনজীবী এমনও অভিযোগ উঠছে। এই কটাক্ষের পালটা আইনজীবী জানান, ‘আমি কোনো আলোচনায় আসতে তা করিনি, বিবেকের তাড়নায় তা করেছি, এটা আমার দায়িত্বে পড়ে।’

 

বন্ধ করুন