বাংলা নিউজ > বায়োস্কোপ > Didi No 1: প্রদীপের স্ত্রীকে প্রেমের প্রস্তাব! দিদির মঞ্চে এসে বন্ধুর উদ্দেশ্যে ‘বটু’ বলেন 'আমি চাই ও লজ্জা পাক!'

Didi No 1: প্রদীপের স্ত্রীকে প্রেমের প্রস্তাব! দিদির মঞ্চে এসে বন্ধুর উদ্দেশ্যে ‘বটু’ বলেন 'আমি চাই ও লজ্জা পাক!'

প্রদীপের স্ত্রীকে প্রেমের প্রস্তাব!

Didi No 1: বন্ধু মারফত স্ত্রীকে প্রেমপত্র পাঠিয়েছিলেন অভিনেতা প্রদীপ ধর। কিন্তু একি! তাঁর পত্রের বদলে বন্ধু নিজের মনের কথা জানিয়েছিলেন তাঁর স্ত্রীকে! তারপর?

নিম ফুলের মধু ধারাবাহিকের বটু সোনা ওরফে বটব্যালের যে কেবল সিরিয়ালে সমস্যার অন্ত নেই এমনটা একদমই নয়। তাঁর ব্যক্তিগত জীবনেও কম বিপত্তি আসেনি! মানে একটা সময় তো তাঁর বিয়ে তো ছেড়ে দিন সম্পর্ক জোড়ার আগেই ভেঙে যেতে বসেছিল। যাঁকে বিশ্বাস করেছিল সেই ধোঁকা দিয়েছিল অভিনেতা প্রদীপ ধরকে।

বর্তমানে প্রদীপ ধরকে জি বাংলার নিম ফুলের মধু ধারাবাহিকে দেখা যাচ্ছে। সেখানে তিনি খলনায়কের ভূমিকায় অভিনয় করছেন। পর্ণা আর সৃজনের জীবনকে অতিষ্ট করে তুলতে একটার পর একটা ষড়যন্ত্র তিনি করেই চলেছেন। এখন তো ভেক ধরে দত্ত বাড়িতেই উঠে এসে বসেছেন তিনি। তবে এদিন আর তিন্নির বটু সোনা নয়, প্রদীপ ধর হয়েই স্ত্রীর সঙ্গে দিদি নম্বর ১ -এর মঞ্চে খেলতে এসেছিলেন তিনি। আর সেখানেই নিজের জীবনের একটি ঘটুনা প্রকাশ্যে আনলেন। আর তাতেই গোটা সেট জুড়ে পড়ল হাসির ধুম।

প্রদীপ ধর জানান তাঁর যখন তাঁর বর্তমান স্ত্রীকে পছন্দ হয় তখন তিনি একজনের মারফত মনের কথা তাঁর কাছে পাঠাতে চেয়েছিলেন। কিন্তু সেই ব্যক্তি অভিনেতার বার্তা স্বর্ণালীকে না দিয়ে নিজে মনের কথা জানিয়ে দিয়েছিলেন! যদিও তাঁর সেই প্রস্তাব যে কোনও কাজে লাগেনি সেটা তো দেখাই যাচ্ছে। বর্তমানে তাঁরা ১৪ বছর ধরে বিবাহিত জীবন কাটাচ্ছেন।

আরও পড়ুন: খলনায়িকার মতোই বাড়িতে হাবভাব করেন ‘জগদ্ধাত্রী’র দিব্যা! রচনার কাছে অভিযোগ প্রিয়ার মায়ের

কিন্তু যে ব্যক্তি এই কাণ্ডটি সেদিন ঘটিয়েছিলেন তাঁর জন্য এদিন একটি বিশেষ বার্তা দেন প্রদীপ। তিনি বলেন, 'আমি চাই তিনি এই এপিসোড দেখুন এবং একটু লজ্জা পান নিজে কাজের জন্য!' অভিনেতার কথা শুনে তাঁর স্ত্রী, রচনা বন্দ্যোপাধ্যায় সহ সকলেই হেসে গড়াগড়ি খান।

পর্দার বটু সোনার কথা শুনে দর্শকরাও হাসির ইমোজি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। প্রসঙ্গত প্রতিদিন রাত আটটায় জি বাংলার পর্দায় সম্প্রচারিত হয় নিম ফুলের মধু।

বায়োস্কোপ খবর

Latest News

রক্ত পাতলা করার ওষুধ বাঁচাতে পারে সাপের বিষক্রিয়া থেকে, তথ্য উঠে এল গবেষণায় বিশ্ব সেরা খাদ্য তালিকায় বাংলার চিংড়ি মালাই! জায়গা শীর্ষ ৫০ সামুদ্রিক খাবারেও ইলিশ থেকে মটন! শোভন-সোহিনীর বউভাত ঘরোয়া হলে কী হবে, খাবারের মেনুু এলাহি, দেখুন- ছাত্র আন্দোলনে অগ্নিগর্ভ বাংলাদেশে ভারতীয়দের জন্য অ্যাডভাইসারি জারি দূতাবাসের হার্দিককেই অধিনায়ক চাই- T20I-র নেতা হিসাবে সূর্যের নাম উঠতেই প্রতিবাদে ঝড় বাংলায় তৈরি হবে আরও এক বিমানবন্দর, চলছে ব্রিটিশ জমানার এয়ারস্ট্রিপের সমীক্ষা ভিডিয়ো: ছন্দে নেই বাবর আজম! ১৮ বছরের তরুণের সামনে পাক তারকার ল্যাজে গোবরে অবস্থা হিমন্ত-গড়ে টাটারা গড়ছে ২৭ হাজার কোটির সেমিকন্ডাক্টার ইউনিট!কত বছরের লিজ-চুক্তি ঋত্বিক থেকে মালাইকা, বলিউড তারকারা নিজেদের ফিট রাখেন এইভাবে TRP: জগদ্ধাত্রীকে হারাল কোন গোপনে মন ভেসেছে! নিম ফুলের মধু নয়, টপার এই সিরিয়াল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.