বাংলা নিউজ > বায়োস্কোপ > বাচ্চার সাথে সেলফি শেয়ার করল প্রীতি, দেখুন গোলাপি টুপিতে কী মিষ্টি লাগছে খুদেকে
প্রীতি জিন্টা।
প্রীতি জিন্টা।

বাচ্চার সাথে সেলফি শেয়ার করল প্রীতি, দেখুন গোলাপি টুপিতে কী মিষ্টি লাগছে খুদেকে

সন্তানকে বুকের সাথে জড়িয়ে ধরে সেলফি শেয়ার করেছেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়।

নভেম্বরে সারোগেসির মাধ্যমে দুই যমজ সন্তানের জন্ম দেন প্রীতি জিন্টা। দু'জনের নাম রাখেন জয় আর জিয়া। জিন গুডএনাফের সাথে বিয়ের ৬ বছর পর সকলকে সুখবর দেন অভিনেত্রী। আপাতত নিজের দুই সন্তানকে মানুষ করাতেই মন দিয়েছেন। তবে ভোলেননা সন্তাদের বেড়ে ওঠার টুকরো টাকরা ছবি সকল অনুরাগীদের সাথে ভাগ করে নিতে। 

এই যেমন সম্প্রতি এক সন্তানকে বুকের সাথে জড়িয়ে ধরে সেলফি শেয়ার করেছেন অভিনেত্রী। আর ‘Mommy vibes ❤️❤️’ ক্যাপশন দিয়েছেন সেই ছবিতে। ছবিতে স্পষ্ট প্রীতির ডিম্পল, সবুজ পুলওভার পরেছেন তিনি। সঙ্গে গোলাপি রঙের টুপিতে দেখা মিলেছে খুদের! অনুরাগীরা খুব করে ভালোবাসা জানিয়েছেন এই ছবিতে।

নভেম্বর ২০২১-এ জিন গুডএনাফের সাথে ছবি শেয়ার করে সন্তানদের জন্মের খবর শেয়ার করে নেন তিনি। হঠাৎ পাওয়া এই সুখবরে বেশ চমকে উঠেছিল নেটপাড়া। সেই সময় প্রীতি লিখেছিলেন, ‘হাই! আমি আমাদের একটা দারুণ খবর আপনাদের সাথে ভাগ করে নিতে এলাম। আমি আর জিন আনন্দে পাগল হয়ে গিয়েছি, ভালোবাসায় আমাদের হৃদয় ভরে গিয়েছে কারণ আমরা ঘরে এনেছি আমাদের দুই যমজ সন্তান জয় আর জিয়াকে। নিজেদের জীবনের এই নতুন অধ্যায় নিয়ে আমরা আনন্দিত।’

অর আগেও ডিসেম্বরে ঠিক একইভাবে আরেক সন্তানের ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন প্রীতি। সেই সময়তেও বুকের সঙ্গে জাপটে ধরে রেখেছিলেন সন্তানকে। যদিও ছেলে না মেয়ে কার ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে তখনও কিছুই লেখেননি নতুন মা। বরং ক্যাপশনে লিখেছেন, ‘বার্প ক্লথ, ডায়পার আর বাচ্চারা… সব কিছু দারুণ লাগছে।’ সঙ্গে দুটো লাল হার্ট ইমোজি।

বন্ধ করুন